scorecardresearch
 

Jeet Exclusive: 'বাজি' দেখতে ফের হলমুখী হবেন দর্শক! আশাবাদী জিৎ

Jeet Exclusive: আগামী ১০ অক্টোবর একই সঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি। তার মধ্যে রয়েছে টলিউড সুপারস্টার জিতের (Jeet) 'বাজি' (Baazi)। আজতক বাংলাকে ছবি নিয়ে তাঁর প্রত্যাশা ও প্ল্যানিং শেয়ার করলেন অভিনেতা 

টলিউড সুপারস্টার জিৎ টলিউড সুপারস্টার জিৎ
হাইলাইটস
  • দুর্গাপুজোয় বাংলা ছবি রিলিজ একটা ট্রেন্ড।
  • আগামী ১০ অক্টোবর একই সঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি।
  • তার মধ্যে রয়েছে টলিউড সুপারস্টার জিতের 'বাজি'।

করোনা পরিস্থিতি (Covid Situation) কিছুটা স্বাভাবিক হওয়ায়, দীর্ঘ বিরতির পর পুনরায় খুলেছে সিনেমা হল- মাল্টিপ্লেক্স। ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আমেজে গা ভাসিয়েছে বাঙালি। আরও একাধিক প্ল্যানের সঙ্গে পুজোয় ছবি রিলিজ (Durga Puja Film Releases) একটা ট্রেন্ড (Trend)। গত কয়েকবারের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে (Festive Mood) বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। আগামী ১০ অক্টোবর একই সঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি। তার মধ্যে রয়েছে টলিউড সুপারস্টার জিতের (Jeet)  'বাজি' (Baazi)। আজতক বাংলাকে ছবি নিয়ে তাঁর প্রত্যাশা ও প্ল্যানিং শেয়ার করলেন অভিনেতা 

'বাজি' ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও জিৎ (Jeet)। গত অক্টোবার মাসে ছবির শ্যুটিং শেষ হওয়ার পর নভেম্বর মাসে সামনে এসেছিল ছবির টিজার। আর তারপর থেকে জিৎ -মিমি অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। অংশুমান প্রত্যুষ (Anshuman Pratyush) পরিচালিত এই ছবিটি তেলেগু ছবি 'নান্নাকু প্রেমাথো' (Nannaku Prematho)-র  রিমেক। 

Jeet says the audiences will visit cinema halls again to watch his film Baazi also starring mimi chakraborty

এত ছবির মাঝে কেন সিনেমা হলে 'বাজি'- দেখতে যাবেন দর্শকরা? এই প্রশ্নের উত্তরে জিৎ জানালেন, " বাজি এমন একটি ছেলের গল্প, যে তাঁর বাবার হারিয়ে যাওয়া সততা ও সম্মান ফিরিয়ে দিতে চায়। এটি একটি অ্যাকশন-রোম্যান্স ড্রামা এবং জমজমাট গান ও বিনোদনে ভরপুর। আমি আশাবাদী দর্শকদের খুব ভাল লাগবে।" 

আরও পড়ুন: টলিপাড়ায় টক্কর পুজোয়! ইন্ডাস্ট্রির লাভ না ক্ষতি? জানালেন দেব, জিৎ, অঙ্কুশ

তাহলে কি ওটিটি প্ল্যাটফর্মেও আসছে 'বাজি'? জিৎ জানান, "আগে কিংবা পরে প্রায় সব সিনেমাই আজকাল কোনও না কোনও ডিজিটাল প্ল্যাটফর্মে স্ট্রিমিং হয়। তবে 'বাজি' -র ক্ষেত্রে এখনও পর্যন্ত সেরকম কোনও পরিকল্পনা নেই।"

 

Jeet says the audiences will visit cinema halls again to watch his film Baazi also starring mimi chakraborty t

একই সঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি। একসঙ্গে এতগুলো ছবি কি আসলে ইন্ডাস্ট্রির জন্য লাভ না ক্ষতি ডেকে আনছে? জিতের কথায়, "অবশ্যই প্রভাব পড়বে একসঙ্গে এতগুলো ছবি রিলিজ হওয়ায়। তবে সেটা বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির উন্নতি এবং বিকাশ ঘটাবে বলে আমার মনে হয়।" 

আরও পড়ুন:  অতীত নিখিল-বর্তমান যশ-ঈশান, দু'বছরে 'পরিবর্তনের' পুজো নুসরতের

প্রসঙ্গত, 'বাজি', দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)। সাধারণত ভিড়ে না মিশে দুর্গাপুজোয় ছবি মুক্তি এড়িয়ে ঈদে রিলিজ করে জিৎ-র ছবি। কিন্তু এইবার কোভিড পরিস্থিতির জন্য সেই সময় সিনেমা হল বন্ধ থাকায়, ছবি মুক্তির তারিখও পিছিয়ে যায়।