scorecardresearch
 

Jisshu Sengupta: Yaas দুর্গতদের ত্রাণ দিতে গিয়ে মাঝ নদীতে বিপদে যীশু! উদ্ধার করল পুলিশ

দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায় ইয়াস দুর্গতদের ত্রাণ পৌঁছাতে গিয়ে বিপদের সম্মুখীন হন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া থেকে শুরু করে তাঁদের জন্য মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা, কিছুই বাদ দেননি অভিনেতা।

Advertisement
যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক) যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ইয়াস দুর্গতদের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত।
  • দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া থেকে শুরু করে তাঁদের জন্য মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা, কিছুই বাদ দেননি অভিনেতা।
  • দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায় ত্রাণ পৌঁছাতে গিয়ে বিপদের সম্মুখীন হন অভিনেতা। 

করোনা পরিস্থিতি (Covid- 19 Pandemic) ইয়াস (Yaas) পরবর্তী সময়ে যে সমস্ত তারকারা সাধারণ মানুষের পাশে সক্রিয়ভাবে দাঁড়িয়েছেন, প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়েছেন তাঁদের মধ্যে অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) অন্যতম। ইয়াস দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া থেকে শুরু করে তাঁদের জন্য মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা, কিছুই বাদ দেননি অভিনেতা। দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায় ত্রাণ পৌঁছাতে গিয়ে বিপদের সম্মুখীন হন অভিনেতা। 

সম্প্রতি বারুইপুর জেলা পুলিশের অন্তর্গত মৈপীঠ কোস্টাল থানা পেরিয়ে জলপথে পাথরপ্রতিমা এলাকার গঙ্গারামপুরে ইয়াস দুর্গতদের ত্রাণসামগ্রী দিতে যান যীশু সেনগুপ্ত। ত্রাণ বিতরণ করে মৈপীঠ হয়ে কলকাতা ফেরার পথে পাথরপ্রতিমা থানার বর্ডারিং কে-প্লটের জিরো পয়েন্ট-এ ইঞ্জিন খারাপ হয়ে যায় তাঁদের জলযানের। অগত্যা মাঝনদীর থেকে দীর্ঘক্ষণ আটকে থাকেন তাঁরা।  

Jisshu Sengupta

আরও পড়ুন: Covid পরিস্থিতিতে যৌনকর্মীদের সাহায্যার্থে হাত বাড়ালেন ঋতুপর্ণা- অভিরূপ 

কথায় বলে "যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়"! আর এখানে তো জলে কুমীর ডাঙায় বাঘ... এদিকে বিকেল পেরিয়ে দ্রুত সন্ধ্যা নামতেই শুরু হয় বিপদের আশঙ্কা। এমন সময়ে খবর আসে মৈপীঠ কোস্টাল থানায় বড়বাবু প্রদীপ পালের কাছে।  দ্রুত উনি থানার এস আই বলরাম মন্ডলকে টীমসহ থানার পুলিশ লঞ্চ দিয়ে নদীপথে পাঠিয়ে দেন পাথরপ্রতিমা থানার বর্ডারিং জিরো পয়েন্ট-এ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

Advertisement

আরও পড়ুন: শ্বাসনালীতে গভীর সংক্রমণ! ICU-তে ভর্তি সাহিত্যিক সমরেশ মজুমদার 

সন্ধ্যা ঘনিয়ে রাত নামবে নামবে, ঘড়ির কাঁটায় ঠিক আটটা বাজে। এমন সময় ঘন অন্ধকারে নদীর বুক চিরে পুলিশ লঞ্চের আগমন আশ্বস্ত করে যীশু সহ দলের বাকিদের। একে একে সকলেই তাঁদের নৌকা থেকে পুলিশ বোটে চলে আসেন। এরপর লঞ্চ পৌঁছে যায় মৈপীঠ থানার অন্তর্গত গঙ্গা ঘাটে। তারপর অপেক্ষারত গাড়ীতে করে যীশু এবং বাকি সকলে রওনা দেন কলকাতার উদ্দেশ্যে। তবে এভাবে সমূহ বিপদের হাত থেকে ফিরে পুলিশ টীমকে ধন্যবাদ জানাতে ভোলেননি যীশু সেনগুপ্ত।

 

Advertisement