scorecardresearch
 

John Abraham: উধাও জন আব্রাহামের সব ইন্সটা পোস্ট! হতাশ ফ্যানেরা...

John Abraham: জন আব্রাহামের অনুগামীরা অনেকটাই হতাশ এই মুহূর্তে। ইনস্টাতে তাঁর প্রায় ৯০ লক্ষ ৩০ হাজার ফলোয়ার রয়েছেন। অভিনেতার অফিসিয়াল এবং ভ্যারিফাইড অ্যাকাউন্টের সব পোস্ট উধাও হয়েছে হঠাৎ।  

Advertisement
বলিউড অভিনেতা জন আব্রাহাম বলিউড অভিনেতা জন আব্রাহাম
হাইলাইটস
  • বহু মহিলাদের হার্টথ্রব, বলিউড অভিনেতা জন আব্রাহাম।
  • ইনস্টাতে তাঁর প্রায় ৯০ লক্ষ ৩০ হাজার ফলোয়ার রয়েছেন।
  • অভিনেতার ভ্যারিফাইড অ্যাকাউন্টের সব পোস্ট উধাও হয়েছে হঠাৎ।  

বলিউড অভিনেতা জন আব্রাহাম (John Abraham), বহু মহিলাদের হার্টথ্রব। জন ফ্যানেদের জন্য রয়েছে একটি দুঃসংবাদ। আসলে, অভিনেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে এবং তাঁর সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন হ্যাকাররা। ইনস্টাতে জনের প্রায় ৯০ লক্ষ ৩০ হাজার ফলোয়ার রয়েছেন। অভিনেতার অফিসিয়াল এবং ভ্যারিফাইড অ্যাকাউন্ট ছিল সেটি। 

জন আব্রাহামের অনুগামীরা অনেকটাই হতাশ এই মুহূর্তে। তবে হ্যাকার সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি জন আব্রাহামের 'সত্যমেব জয়তে ২' ছবিটি মুক্তি পেয়েছে। যদিও বক্স অফিসে খুব একটা ভাল কালেকশন আনতে পারেনি ছবিটি। ছবিতে জনের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার। জনের সঙ্গে এটি দিব্যার প্রথম ছবি।

 

john abraham instagram account hacked

 

আরও পড়ুন: Haami 2: শুরু 'হামি ২'- শ্যুটিং! লাল্টু চরিত্রে ফের হাজির শিবপ্রসাদ

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে, বর্তমানে বলিউডের অন্যতম পরিচিত এবং সফল তারকা জন আব্রাহাম। পারিবারিক কোনও সংযোগ না থাকলেও, বলিউডে নিজের ছাপ রেখেছেন জন। তাঁর বেশিরভাগ ছবিই যথেষ্ট আলোচিত হয়। এমনকী প্রতিটি ছবিতেই নিজের ১০০ % দেন অভিনেতা।

আরও পড়ুন: খুশিতে ডগমগ ইউভান! রাজ-শুভশ্রী পুত্রের কাণ্ড দেখে ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

জন আব্রাহামের দুটি বিলাসবহুল বাড়ি রয়েছে। যার মধ্যে একটি মুম্বইয়ের সমুদ্রের ধারে এবং অপরটি লস অ্যাঞ্জেলেসে। জনের বাড়ির কাছে হলিউডের বহু জনপ্রিয় তারকাদের বিলাসবহুল বাড়িও রয়েছে। গাড়ি জন আব্রাহামের খুব পছন্দের। সারা বিশ্বের একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে তাঁর। যার মধ্যে Lamborghini Gallardo, Gallardo, Nissan GT-R, Audi Q3-র মতো গাড়িও রয়েছে। এই সব গাড়ির দাম লক্ষ থেকে শুরু করে প্রায় কোটি টাকা।

Advertisement

 

Advertisement