scorecardresearch
 

John Batyacharyya- Oindrila Bose: জনের 'অন্য ভ্যালেন্টাইন' হয়ে উঠলেন ঐন্দ্রিলা! প্রেম করছেন দু'জনে?

John Batyacharyya- Oindrila Bose: ছোট পর্দার জনপ্রিয় মুখ জন ও ঐন্দ্রিলা। এবার ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। একসঙ্গে জুটিতে দেখা যাবে তাঁদের।

জন ভট্টাচার্য ও ঐন্দ্রিলা বসু জন ভট্টাচার্য ও ঐন্দ্রিলা বসু

প্রেমে পড়েছেন জন ভট্টাচার্য (John Batyacharyya) ও ঐন্দ্রিলা বসু (Oindrila Bose)। তবে তাঁদের এই প্রেম কাহিনী বাস্তবে নয়, পর্দায়। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (Klikk OTT Platform) মুক্তি পেতে চলেছে অনন্যা ভঞ্জ চৌধুরী পরিচালিত শর্ট ফিল্ম 'অন্য ভ্যালেন্টাইন' (Onyo Valentine)। 'রম- কম' (Rom- Com) ঘরানার এই গল্প দর্শকেরা দেখতে পাবেন ২৩ জুন থেকে।

ছোট পর্দার জনপ্রিয় মুখ জন ও ঐন্দ্রিলা। এবার একসঙ্গে জুটিতে দেখা যাবে তাঁদের। 'বোঝে না সে বোঝে না', 'রিমলি', 'মিঠাই' ধারাবাহিক ছাড়াও 'গোলন্দাজ' ছবির মাধ্যমে দর্শকদের মনের অনেক কাছে পৌঁছেছেন জন। অন্যদিকে ঐন্দ্রিলাকে দেখা গেছে 'আলো ছায়া', 'মন ফাগুন'-র মতো একাধিক জনপ্রিয় মেগাতে। 

 

 John Batyacharyya Oindrila Bose new Bangla Short fiction

৩২ মিনিটের এই ছবি রোম্যান্স ও কমেডিতে (Romantic - Comedy) ভরপুর বলেই জানাচ্ছে টিম 'অন্য ভ্যালেন্টাইন'। কেমন ভাবে এগোবে গল্প? চৌধুরী পরিবারের ইন্দ্র এবং রীনার বিয়ে হয়েছে কিছুদিন আগেই। ইন্দ্রর খুড়তুতো ভাই আরিয়ান, সরকারি চাকরির পরীক্ষা দিচ্ছে এবং তাদের সঙ্গেই থাকছে। পড়াশোনায় অত্যন্ত মেধাবী আরিয়ান অত্যন্ত হাসিখুশি স্বভাবের।

আরও পড়ুন:  প্রথমবার একই মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা -বিজয়েতা! 'ইসমার্ট জোড়ি'-তে দারুণ চমক   

চৌধুরী পরিবারে এসে হাজির হল রীনার বোন তৃণা। সামনে থেকে তৃণাকে পাত্তা না দিলেও, আসলে তাকে ভালোবেসে ফেলে আরিয়ান। এদিকে আরিয়ানের থেকে এরকম ব্যবহার পেয়ে অবাক সে। কী করে কেউ তাকে অবহেলা করছে, এটা মেনেই নিতে পারে না সে। আরিয়ান- তৃণার টক-ঝাল এই সম্পর্ক বদলে যায় এক লোডশেডিংয়ের রাতে। এরপর? এরপর ঠিক কী ঘটে তা জানা যাবে, ছবিটি দেখলেই।

 John Batyacharyya Oindrila Bose new Bangla Short fiction

আরও পড়ুন: প্রথমবার জুটিতে দেবাশিস- স্বস্তিকা! একসঙ্গেই রহস্যের সমাধান করবে জনি- বনি?    

জন ভট্টাচার্য জানান, "আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে 'অন্য ভ্যালেন্টাইন'-র কাজ করে। টিমটা খুব ভাল ছিল তাই একেবারে ঘরোয়া পরিবেশে কাজ করেছি। অনন্যাদি'র সঙ্গে এই প্রথম কাজ করলাম আমি। আমাদের সিনেমাটোগ্রাফার শুভদীপদা'র সঙ্গে আগেও কাজ করেছি। এটা একটা রম- কম ছবি। অতিমারীর সময় সকলকেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে। আর সেটা মাথায় রেখেই এই কাজটা করেছি আমরা। একেবারেই জটিল কিছু না রেখে, একদম সাধারণ একটা গল্পের মধ্যে মানুষকে আনন্দ দিতে চেয়েছি আমরা। আশা করি সকলের খুব ভাল লাগবে।"

 John Batyacharyya Oindrila Bose new Bangla Short fiction

 

ঐন্দ্রিলা বসু বললেন, "আশা করছি সকলের খুব ভাল লাগবে ছবিটি। আমার কাজ করে খুব ভাল লেগেছে। এবার দেখার পালা দর্শকদের কেমন লাগে।" 

আরও পড়ুন: 'আলু পোস্ত-চচ্চড়ি-কষা মাংস খেয়েছি শ্যুটিং ফ্লোরে,' কলকাতায় পঙ্কজ  

এবিসি এন্টাটেইনমেন্টের ব্যানারে আসছে 'অন্য ভ্যালেন্টাইন'। পরিচালনার পাশাপাশি এই শর্ট ফিল্মের গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন অনন্যা ভঞ্জ চৌধুরী নিজেই। সহযোগী পরিচালক ও সম্পাদকের দায়িত্ব পালন করেছেন সৌর্য মুখোপাধ্যায়। সিনেমাটোগ্রাফি শুভদীপ নস্কর ও প্রসেনজিৎ কোলের।