scorecardresearch
 

Kanchan- Sreemoyee: শ্রীময়ীর পরিবারকে নিয়ে নৈহাটির বড়মার দর্শনে কাঞ্চন, সত্যিই প্রেম করছেন জুটি?

Celeb Gossips: পার্টি, ছবির প্রিমিয়ার থেকে যে কোনও উৎসবে বর্তমানে প্রায় একসঙ্গেই সামিল হন কাঞ্চন- শ্রীময়ী। গণেশ চতুর্থী, কৌশিকী অমাবস্যা,  জন্মাষ্টমীর পরে কালী পুজোও একসঙ্গে কাটয়েছেন জুটি।

Advertisement
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

শিরোনামে থাকেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে ধীরে ধীরে যেন গোপনীয়তা আলগা করছেন ইন্ডাস্ট্রির চর্চিত 'লাভ বার্ডস'। 

পার্টি, ছবির প্রিমিয়ার থেকে যে কোনও উৎসবে বর্তমানে প্রায় একসঙ্গেই সামিল হন কাঞ্চন- শ্রীময়ী। গণেশ চতুর্থী, কৌশিকী অমাবস্যা,  জন্মাষ্টমীর পরে কালী পুজোও একসঙ্গে কাটয়েছেন জুটি। কাঞ্চনের বাড়ির কালী পুজোয় একেবারে ম্যাচিং পোশাকে দেখা যায় দু'জনকে। দীপাবলির পরে নৈহাটির বড় মায়ের মন্দিরে একসঙ্গে দেখা গেল তাঁদের। শ্রীময়ী মা ও পরিবারকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হয়েছিলেন বিধায়ক- অভিনেতা।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

আরও পড়ুন

রাখি বন্ধন কিংবা শিক্ষক দিবসের নানা পোস্টে বারবার কাঞ্চনকে নিজের বন্ধু- শিক্ষক হিসেবে পরিচয় দিয়েছেন শ্রীময়ী। প্রকাশ্যে তাঁকে ধন্যবাদ জানাতেও ভোলেননি অভিনেত্রী। বর্তমানে প্রকাশ্যেই একে অপরের প্রশংসায় পঞ্চমুখ হন তাঁরা বারংবার। কিছুদিন আগে কাঞ্চনের উদ্দেশ্যে শ্রীময়ী লিখেছিলেন, 'তুমি একজন ভাল মনের মানুষ...।' 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreemoyee Chattoraj (@sreemoyeechattoraj)

Advertisement

 

প্রসঙ্গত, কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হন কাঞ্চন- শ্রীময়ী। তবে সত্যিই তাঁদের সম্পর্ক কতটা গভীর, তা সময়ই বলবে। 

 

Advertisement