scorecardresearch
 

Lopamudra Sinha: লাইভ সংবাদ পাঠের মাঝেই জ্ঞান হারালেন দূরদর্শনের সঞ্চালিকা- অভিনেত্রী লোপামুদ্রা, দেখুন ভিডিও

Lopamudra Sinha: বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ লোপামুদ্রা। এর পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় হল, তিনি কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকা। বৃহস্পতিবার সংবাদ পড়াকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisement
লোপামুদ্রা সিনহা (ছবি: ফেসবুক) লোপামুদ্রা সিনহা (ছবি: ফেসবুক)

তীব্র গরমের দাবদাহে নাজেহাল বঙ্গবাসী। তাপমাত্রার পারদ আরও বেড়েই চলেছে। গরমের জন্য অসুস্থ হয়ে পড়ছেন রাজ্যের বহু মানুষ। স্কুলগুলিতে আগাম গরমের ছুটি পড়ে গেছে। তবে কাজ থেকে তো আর ছুটি পাওয়া যায় না। এই দাবদাহের মধ্যেই কর্মস্থলে যেতে হচ্ছে সকলকে। এবার লাইভ সংবাদ পাঠ করতে করতেই অসুস্থ হয়ে জ্ঞান হারালেন অভিনেত্রী- সঞ্চালিকা লোপামুদ্রা সিনহা। 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ লোপামুদ্রা। এর পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় হল, তিনি কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকা। বৃহস্পতিবার সংবাদ পড়াকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। শুক্রবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে নিজেই জানান অভিনেত্রী। কীভাবে ঘটল এমন ঘটনা? ঠিক কী হয়েছিল তাঁর? এখন কেমন আছেন? সবটা নিজেই জানিয়েছেন তিনি। 

লোপামুদ্রা সিনহা জানান, "লাইভ নিউজ চলার সময় আমার বিপি (রক্তচাপ) মারাত্মক কমে যায়, আমি অজ্ঞান হয়ে যাই। সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু জল খেলে ঠিক হয়ে যাবে। আমি কোনওদিন জল নিয়ে সংবাদ পড়তে বসি না। সেটা ১০ মিনিটের নিউজ হোক বা আধ ঘন্টার, কখনও প্রয়োজন পড়েনি।…. ফ্লোর ম্যানেজারকে ইশারা করে জলের বোতল চাই। কিন্তু কাল সেই সময় জেনারেল স্টোরি যাচ্ছিল, কোনও বাইট চলছিল না। ফলে আমি জলটা খেতে পারচ্ছিলাম না। অবশেষে একটা বাইট আসায়, জলটা অবশেষে খাই।" 

তিনি যোগ করেন, "আমার মনে হয়েছিল বাকি চারটে নিউজ স্টোরি আমি শেষ করতে পারব। দুটো কোনও রকমে শেষ করি, তিন নম্বরটা হিটওয়েভের ওপর স্টোরি ছিল। সেটা পড়ার সময়ই আমার আস্তে আস্তে কথাটা জড়িয়ে যাচ্ছিল। আমি ভেবেছিলাম শেষ করতে পারব, নিজেকে ঠিক রাখার চেষ্টা করেছিলাম। কিন্তু না…অসুস্থতা তো বলে কয়ে আসে না। ওই স্টোরিটার সময় আমি আর দেখতেই পাচ্ছিলাম না। টেলিপ্রম্পটারটা আবছা হতে হতে শেষে আমি ব্ল্যাকআউট হয়ে যাই...।"

Advertisement

 

অভিনেত্রী- সঞ্চালিকা বলেন, ২১ বছরের কেরিয়ারে এই প্রথম এমন ঘটনার সম্মুখীন হন তিনি। এই ঘটনাটি যখন ঘটে, তাঁর নিউজ প্রোডিউসার সেই মুহূর্তে বুলেটিন শেষ করার সিদ্ধান্ত নেন। যদিও একজন পেশাদার সংবাদ পাঠিকা হিসাবে সেই আফসোস লোপামুদ্রার রয়েছে। প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নেন। লোপামুদ্রা বলেন, "আমার ভুল হয়েছিল, সঙ্গে জল বা ORS রাখা উচিত ছিল।" সেই সঙ্গে ঈশ্বরকেও ধন্যবাদ জানান, কারণ শুক্রবার তিনি অনেকটাই সুস্থ। 

লোপামুদ্রা আরও জানান, দূরদর্শনের নিউজ ফ্লোর শীততাপ নিয়ন্ত্রিত হলেও, ওইদিন সেটি কাজ করছিল না। এছাড়া তাঁর ফ্লোরে আসার আগেও ওখানে আলো জ্বলছিল অনেক। ফলে ফ্লোর মারাত্মক গরম হয়েছিল। গরমে অসুস্থ হয়ে, সকলকে শরীরের যত্ন নিতে বলেন তিনি। সেই সঙ্গে চারিদিকে গাছ লাগানোর বার্তা দেন তিনি।

 

Advertisement