scorecardresearch
 

Madhubani Goswami Pregnancy- Baby Bump: ফের মা হতে চলেছেন মধুবনী? বেবি বাম্প সামনে আসতেই চটে গেলেন নেটিজেনরা

Madhubani Goswami: সুখবর দিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বেবি বাম্পের ছবি। সুখবর হলেও, খুশি নন অনেকেই। কিন্তু কেন? কী এমন হল যে তাঁকে কটাক্ষ করা শুরু করলেন নেটিজনরা? 

Advertisement
মধুবনী গোস্বামী (ছবি: ফেসবুক) মধুবনী গোস্বামী (ছবি: ফেসবুক)

ফের মা হতে চলেছেন মধুবনী গোস্বামী। এই খবরই হঠাৎ ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। রাজা- মধুবনীর ছেলের বয়স এখন প্রায় তিন বছর। এরই মধ্যে সুখবর দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বেবি বাম্পের ছবি। সুখবর হলেও, খুশি নন অনেকেই। কিন্তু কেন? কী এমন হল যে তাঁকে কটাক্ষ করা শুরু করলেন নেটিজনরা? 

আসলে মধুবনী আবার অন্ত:সত্ত্বা হননি। একটি পুরনো ছবি শেয়ার করেছেন। আর সেটা বুঝেই তাঁকে গালমন্দ শুরু করেছেন নেটিজেনদের একাংশ। আসলে এর আগেও এরকম ধরনের মজা করেছিলেন অভিনেত্রী। আর এজনেই বেজায় চটেছেন অনেকে। একজন মন্তব্য করেছেন, "একই ছবি কতবার দেবে? যদি সত্যি হয়, সত্যি দাও...বারবার পুরনো ছবি দিয়ে ভাইরাল হওয়ার ইচ্ছে এত কেন তোমার?" অন্য আরেকজন আবার লিখেছেন, "এটা আগের বারের না এবারে নতুন করে? একটু বললে, ভাল হয়...।" অনেকে আবার না বুঝেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

 

 

নিয়মিত ভ্লগ করেন মধুবনী ও রাজা। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি, ভিডিও বা রিলস শেয়ার করেন। দুদিন আগেও তাঁর শেয়ার করা ভিডিওতে একটুও বেবি বাম্প নেই। ফলে কারও আর বুঝতে বাকি থাকে না, তাঁর শেয়ার করা নতুন বেবি বাম্পের ছবিটি নতুন নয়, বহু পুরনো। 

Advertisement

টেলিভিশনের জনপ্রিয় জুটি রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। জনপ্রিয় সিরিয়াল 'ভালোবাসা ডট কম'-র ওম তোরাকে কে না চেনে? মেগা সিরিয়ালের থেকেই সম্পর্কে জড়ান তাঁরা। জীবনের নানা মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তাঁরা। নিয়মিত ভ্লগ করেন দু'জনে মিলে। এমনকী অভিনয়ের পাশাপাশি ব্যবসাও রয়েছে তাঁদের। ২০১৬ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন এই জনপ্রিয় টেলিভিশন জুটি। বিয়ের প্রায়  ৫ বছর পরে পুত্র সন্তান হয় জুটির। 'বেহুলা', 'ফাগুন বউ', 'সাত ভাই চম্পা', 'ভানুমতীর খেল'-র মত অনেক সিরিয়ালে অভিনয় করেছেন মধুবনী। অন্যদিকে রাজার কেরিয়ারেও রয়েছে অনেকগুলি হিট মেগা। 'সত্যমেব জয়তে', 'ইরাবতির চুপকথা', 'চিরদিনই আমি যে তোমার', 'গোপাল ভাঁড়' ও 'খরকুটো' মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। 


 

Advertisement