scorecardresearch
 

Madhumita-Vikram's Kuler Achaar: প্রথমবার জুটিতে মধুমিতা-বিক্রম! একসঙ্গে চাখবেন 'কুলের আচার'

Madhumita-Vikram's Kuler Achaar: নিউ ইয়ারের আগেই দর্শকদের উপহার দিল এসভিএফ। এবার প্রযোজনা সংস্থার সৌজন্যে সকলে চাখতে পারবেন 'কুলের আচার'। বুঝতে একটু অসুবিধা হচ্ছে? আসলে আসতে চলেছে নতুন মজার ফ্যামিলি ড্রামা 'কুলের আচার'।

মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • আসছে নতুন মজার ফ্যামিলি ড্রামা 'কুলের আচার'।
  • প্রথমবার জুটিতে মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায়। 
  • এছাড়াও রয়েছে আরও একাধিক চমক।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সামলে, পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে টলিউড ইন্ডাস্ট্রি (Tollywood Industry)। ধীরে ধীরে মুক্তি পাচ্ছে পাইপলাইনে থাকা ছবিগুলি। ঘোষণা হচ্ছে, একগুচ্ছ নতুন ছবির নাম। নিউ ইয়ারের আগেই দর্শকদের জন্য এমনই এক উপহার দিল এসভিএফ (SVF)। এবার প্রযোজনা সংস্থার সৌজন্যে সকলে চাখতে পারবেন 'কুলের আচার' (Kuler Achaar)। বুঝতে একটু অসুবিধা হচ্ছে? আসলে আসতে চলেছে নতুন মজার ফ্যামিলি ড্রামা (Family Drama) 'কুলের আচার'। ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন মধুমিতা সরকার (Madhumita Sarcar) বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। 

নামের মতো, ছবিতে রয়েছে একাধিক চমক। এই ছবির মাধ্যমেই দীর্ঘ পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার সকলের প্রিয় 'শ্রীময়ী' (Sreemoyee)। এছাড়াও রয়েছেন নীল মুখোপাধ্যায়। 'কুলের আচার'-র গল্প লিখেছেন সুদীপ দাস (Sudeep Das)। ছবি পরিচালনাও করবেন তিনি। এছাড়াও, পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) রয়েছেন ছবির ক্রিয়েটিভ ডিরেকশনের গুরু দায়িত্বে। 'প্রসেন এর দল বল' (Prosen Er Dol Bol) ছবির সঙ্গীত পরিচালনা করবেন। 

আরও পড়ুন: TRP: এবারও সেরা 'মিঠাই'! কেমন স্কোর অপু, যমুনাদের?

 

Madhumita Sarcar & Vikram Chatterjee starrer Kuler Achaar - কুলের আচার'

'পদবী' মানব জীবনে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বর্তমানে বহু মহিলারাই বিয়ের পর পদবী বদল করতে নারাজ। আর এটাই মূল বিষয়বস্তু এই ছবিরও। মিঠির সঙ্গে বিয়ে হয়, প্রীতমের। স্ত্রীকে যথেষ্ট সাপোর্ট করেন তিনি। এদিকে বিয়ের পর মিঠি বেঁকে বসেছে, কিছুতেই পদবী বদলাবে না সে। এই নিয়ে ঘটতে থাকে নানা মজার ঘটনা। ছবিতে মিঠি ও প্রীতমের চরিত্রে অভিনয় করছেন মধুমিতা ও বিক্রম। অন্যদিকে বিক্রমের মা ও বাবার চরিত্রে দেখা যাবে ইন্দ্রাণী ও নীলকে। 

আরও পড়ুন: লিপস্টিকের রঙ থেকে আরাধ্যার ঠোঁটে চুমু খাওয়া! আগেও ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

এর আগে, 'চিনি' ও 'ট্যাংরা ব্লুজ' ছবির মাধ্যমে সকলের মন জয় করেছেন মধুমিতা। ছোট পর্দা, ওটিটি প্ল্যাটফর্মের পাশাপাশি বড় পর্দাতেও বর্তমানে সমান তালে কাজ করছেন বিক্রম। এর পাশাপাশি ইন্দ্রাণী হালদার, ছোট পর্দার মাধ্যমে দর্শকদের মনের খুব কাছে রয়েছেন। তাই বলাই বাহুল্য 'কুলের আচার' থেকে সকলের প্রত্যাশা থাকবে অনেকটাই।

আরও পড়ুন: কনকনে ঠাণ্ডায় বৃষ্টিতে, শ্যুটিং! 'টনিক'-দেবের ভেজা মাথা মুছিয়ে দিলেন 'কাকা' পরাণ

নারীকেন্দ্রিক ছবি হলেও, 'কুলের আচার'-এ দর্শকরা পাবেন আদর্শ পারিবারিক বন্ধন, স্নেহ ও ভালোবাসার ফ্লেবার। সব ঠিক থাকলে আগামী ৭ ফ্রেবুয়ারি থেকে শুরু হবে ছবির শ্যুটিং।