scorecardresearch
 

Meenakshi- Durnibar: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

Meenakshi Mukherjee- Durnibar Saha: প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের আগে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন মীনাক্ষি। কিন্তু দুর্নিবার- মোহরের বিয়ের পর কিছুটা চুপচাপ হয়ে যান তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন তিনি। কার উদ্দেশ্যে লিখলেন এই মেসেজ? 

Advertisement
দুর্নিবার সাহা, মীনাক্ষি মুখোপাধ্যায় ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক) দুর্নিবার সাহা, মীনাক্ষি মুখোপাধ্যায় ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক)

গত ৯ মার্চ, প্রেমিকা মোহর- ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা (Durnibar Saha)। নানা বিতর্ক- আলোচনার পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন গায়ক। নবদম্পতিকে কটাক্ষ বহুগুণ বেড়ে যায় তাঁদের বিয়ের পর। নিন্দুকদের অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁদের। প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের আগে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন মীনাক্ষি মুখোপাধ্যায় (Meenakshi Mukherjee)। কিন্তু দুর্নিবার- মোহরের (Durnibar- Mohor) বিয়ের পর কিছুটা চুপচাপ হয়ে যান তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন তিনি। কার উদ্দেশ্যে লিখলেন এই মেসেজ? 

ফেসবুকে সেপিয়া টোনের নিজের একটি ছবি শেয়ার করেছেন মীনাক্ষি। ছবিতে তিনি কিছুটা স্নিগ্ধ, উদাসীন, যেন ভাবছেন গভীর কিছু... কিংবা অপেক্ষা করছেন কারও। ক্যাপশনে তিনি লিখেছেন, "একটু বেশি পরিশ্রম করো... কারণ সে পথে তেমন ভিড় হয় না।" মীনাক্ষির এই পোস্টে তাঁকে ভালোবাসা, শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। এমনকী সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীও কমেন্ট করে লিখেছেন, "তুমি ভালোবাসা...।" 

 

Meenakshi Mukherjee

 

দুর্নিবারের বিয়ের আগে ফেসবুকে মীনাক্ষী লিখেছিলেন, "জীবনে রণবীর সিংহকে আনতে হলে রণবীর কপুরকে যেতে দিতে হয়।" এই পোস্টে যে পরোক্ষ ভাবে দুর্নিবারকে খোঁচা দিয়েছিলেন তিনি, সেটাও ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। তিনি লেখেন, "এই স্ট্যটাস দেখে আপনারা যা ধারণা করছেন, তা একদম ঠিক...।"

আরও পড়ুন:  একই ফ্রেমে রাজ- সৃজিত, ছবি শেয়ার করলেন প্রযোজক! বড় ঘোষণা আসছে?

 

Meenakshi Mukherjee

 

আরও পড়ুন:  TRP: বিরাট টক্কর বাংলা মেগাতে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে? 

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময় বিচ্ছেদের খবর শোনা যায় দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়ের। সে সময় বিচ্ছেদের কারণ হিসাবে মনে করা হয়, তৃতীয় ব্যক্তির কথা।  দুর্নিবারের জীবনে নতুন প্রেমই নাকি, মীনাক্ষীর সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার কারণ। যদিও একথা সঠিক নয় বলে দাবি করেন নতুন জুটি। 

Advertisement

আরও পড়ুন:  'বাবা করিয়ে দেননি...,' SET-র রেজাল্ট শেয়ার করে নিন্দুকদের সপাট জবাব দেবলীনার

দুর্নিবার- মীনাক্ষীর কাছাকাছি আসাও কিছুটা রূপকথার মতই ছিল। রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখেই দুর্নিবারের প্রেমে পড়েছিলেন মীনাক্ষী। এরপর সোশ্যাল মিডিয়ায় আলাপ ও একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তাঁরা। প্রায় দু'বছর প্রেম করার পর ২০১৭ সালে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন এই জুটি। এরপরে দু'জনে এক সঙ্গেই থাকতেন তাঁরা। গত বছর ২১ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন জুটি। নিউ টাউনের স্বপ্নভোর-এ বসেছিল দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের আসর। বিয়ে বাড়িতে কার্যত বসেছিল চাঁদের হাট। 

Advertisement