scorecardresearch
 

Raj- Srijit: একই ফ্রেমে রাজ- সৃজিত, ছবি শেয়ার করলেন প্রযোজক! বড় ঘোষণা আসছে?

Raj- Srijit: এর আগে নন্দনে ছবি জায়গা পাওয়া নিয়ে বাকযুদ্ধ হয়েছিল দুই পরিচালকের মধ্যে। তবে ফের পরিস্থিতির পাল্টায়। এবার এক ফ্রেমে ধরা দিলেন রাজ- সৃজিত। ছবিটি আবার লেন্সবন্দী করেছেন এক প্রযোজক।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও মহেন্দ্র সোনি (ছবি: ফেসবুক) সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও মহেন্দ্র সোনি (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে টলিপাড়ার প্রথম সারির পরিচালকদের মধ্যে দু'জন- সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এর আগে নন্দনে ছবি জায়গা পাওয়া নিয়ে বাকযুদ্ধ হয়েছিল দুই পরিচালকের মধ্যে। তবে ফের পরিস্থিতির পাল্টায়। এবার এক ফ্রেমে ধরা দিলেন রাজ- সৃজিত। ছবিটি আবার লেন্সবন্দী করেছেন এক প্রযোজক। দুয়ে সুয়ে চার করার চেষ্টা করছেন নেটিজেনরা। কিন্তু থেকে যাচ্ছে অনেক প্রশ্ন। 

সম্প্রতি প্রযোজক মহেন্দ্র সোনি (Mahendra Soni) এই ছবিটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল পেজে। ক্যাপশনে তিনি লিখেছেন, 'কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে... মৌসম বিগড়নেওয়ালা...।" হাসি মুখে পরিচালকদ্বয়কে এক ফ্রেমে দেখে রীতিমতো বিরাট শোরগোল টলিপাড়ায়। দারুণ উত্তেজনা অনুগামীদের মধ্যেও। এদিকে রহস্য জিইয়ে রেখে মুখে কুলুপ এঁটেছেন তিনজনেই। 

 

 

আরও পড়ুন: বাবা করিয়ে দেননি...,' SET-র রেজাল্ট শেয়ার করে নিন্দুকদের সপাট জবাব দেবলীনার

অনেকে মনে করছেন রানা সরকার প্রযোজিত, সৃজিতের লেখা নতুন ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে' পরিচালনার দায়িত্বভার পাচ্ছেন রাজ। কিন্তু সেক্ষেত্রে হিসাবে মিলছে না, কারণ ছবি পোস্ট করেছেন এসভিএফ-এর মহেন্দ্র সোনি। তাহলে কি নতুন ছবির চুক্তি হল? খুব শীঘ্রই আসবে বড় ঘোষণা? এই সব উত্তর এখনও অধরা। এদিকে কৌতূহলের পারদ আরও বাড়ছে। সত্যি কি, তা জানার অপেক্ষা আরও কিছুদিনের। তবে যদি রাজ- সৃজিত হাত মেলান, তা নিঃসন্দেহে বাংলা ইন্ডাস্ট্রির জন্যে বড় খবর হবে। 

আরও পড়ুন: ইদে আসছে 'চেঙ্গিজ', বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন দিক খুললেন জিৎ

প্রসঙ্গত, গত বছর জুন মাসে মুক্তি পেয়েছিল দুই বাংলা ছবি 'এক্স = প্রেম' ও 'হাবজি গাবজি'। প্রথম সপ্তাহে নন্দনে ছবি মুক্তি নিয়ে সৃজিত ও রাজের মধ্যে চলে ঠাণ্ডা লড়াই। যদিও পরে দ্বন্দ্ব ভুলে একসঙ্গে পার্টি করতে দেখা যায় দুই পরিচালককে। আপাতত অপেক্ষা বড় ঘোষণার। 
 

Advertisement

Advertisement