scorecardresearch
 

Devlina Kumar: 'বাবা করিয়ে দেননি...,' SET-র রেজাল্ট শেয়ার করে নিন্দুকদের সপাট জবাব দেবলীনার

Devlina Kumar: বর্তমানে রাজ্যের শিক্ষা দুর্নীতির প্রসঙ্গ টেনে, নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তাঁর যোগ্যতা নিয়ে। এবার তাদের সপাট জবাব দিলেন দেবলীনা। 

Advertisement
অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (ছবি: ফেসবুক) অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (ছবি: ফেসবুক)

ইন্ডাস্ট্রিতে স্পষ্টভাষী বলে পরিচিত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। বিভিন্ন সময় প্রাসঙ্গিক বিষয় নিয়ে মুখে খুলেছেন তিনি। শুধু তাই না, সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করে কম কটাক্ষের শিকার হোননি মহানায়কের নাত বৌ। এদিকে তিনি বিধায়িকা কন্যা এবং রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। বর্তমানে রাজ্যের শিক্ষা দুর্নীতির প্রসঙ্গ টেনে, নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তাঁর যোগ্যতা নিয়ে। এবার তাদের সপাট জবাব দিলেন দেবলীনা। 

বর্তমানে নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা রাজ্য। একে একে উঠে এসেছে বহু শাসক দলের নেতাদের নাম। নিজেদের পরিচিতদের চাকরি পাইয়ে দেওয়া থেকে শুরু করে চাকরি বিক্রি, সবটাই সামনে আসছে ধীরে ধীরে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে, নিজের জীবনের অন্যতম সাফল্যের মুহূর্ত তুলে, স্মৃতিচারণ করেছেন দেবলীনা কুমার।

আরও পড়ুন: 'গোলন্দাজ' এবার স্প্যানিশে? দেবের পোজে লেয়নডস্কিকে দেখে প্রশ্ন নেটিজেনদের

প্রায় বছর আটেক আগে SET(স্টেট এলিজিবিলিটি টেস্ট)-এ প্রথম স্থান পেয়েছিলেন তিনি। এরপর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেন তিনি। সে রেসাল্টের একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবেগে ভাসলেন অভিনেত্রী। 

আরও পড়ুন: ব্যাপক ঘাম ঝরাচ্ছেন এই ৫ টলি নায়িকা, দেখুন VIDEO

এই পোস্টের ক্যাপশনে দেবাশীষ কুমার কন্যা লেখেন, "যারা জানেন না, তাদের জন্যে জানাচ্ছি, এটি একটি অনলাইন পরীক্ষা এবং পিএইচডি করার জন্য পরীক্ষা দিতে হয়। অনলাইন বিষয়টা বললাম যাতে, আবার কিছু মানুষ না ভাবে যে আমার বাবা এটা করিয়ে দিয়েছেন। এছাড়াও এটি এমন একটি পরীক্ষা যার ২টি পেপার আছে। প্রথমটি ইংরাজি এবং গণিতের উপর ভিত্তি করে এবং দ্বিতীয়টি পিএইচডি-র আপনার পছন্দের বিষয়। প্রথম পেপার সব বিষয়ের জন্য একই (সায়েন্স, আর্টস, ফাইন আর্টস)...ইয়ে, এইগুলি মাঝে মধ্যে খুজে পেলে মনে হয়ে যে অতটাও মূর্খ নই। পেটে একটু হলেও বিদ্যে আছে।" 

Advertisement
devlina kumar news

 

আরও পড়ুন: 'মাধবীলতা'-র পর 'মুকুট' রূপে নয়া জার্নি শ্রাবণীর, আসছে নতুন মেগা

দেবলীনার এই পোস্টে তাঁকে সমর্থন করে অনেকেই মন্তব্য করেছেন, 'শিক্ষিতরা সব সময় শিক্ষার প্রশংসা করবেন।" আবার অন্য আরেকজন লিখেছেন, "চেনা বামুনের পৈতে লাগে না...।"

আরও পড়ুন: ইদে আসছে 'চেঙ্গিজ', বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন দিক খুললেন জিৎ

প্রসঙ্গত,  কিছুদিন আগে খোলামেলা ছবি শেয়ার করে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন দেবলীনা। সম্প্রতি 'শ্বেতকালী' ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়া এবছরই মুক্তি পাওয়ার কথা তাঁর অভিনীত ছবি 'মায়া'। 


 

Advertisement