scorecardresearch
 

Mimi Chakraborty: প্রকাশ্যে 'সিক্রেট' শেয়ার করলেন মিমি! কী বললেন? দেখুন Video

সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তাঁর অনুরাগীদের জন্য শেয়ার করলেন কিছু সিক্রেট। নিজের সোশ্যাল পেজেই তিনি পোস্ট করেছেন সেই ভিডিয়ো। তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশী। তাঁদের পছন্দ - অপছন্দ নিয়েও ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না।

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • অনেকেরই অজানা মিমি দারুণ ফিটনেস ফ্রিক৷
  • তবে মাঝে মধ্যেই সেই নিয়ম ভেঙে চিট ডে-করতেও ভোলেন না তিনি।
  • এবার সকলে সঙ্গে মিমি শেয়ার করলেন জীবনের এক সিক্রেট।

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশী। তাঁদের পছন্দ - অপছন্দ নিয়েও ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না। এবার সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তাঁর অনুরাগীদের জন্য শেয়ার করলেন কিছু সিক্রেট। নিজের সোশ্যাল পেজেই তিনি পোস্ট করেছেন সেই ভিডিয়ো। 

মিমি তাঁর সবচেয়ে পছন্দের খাবারের নাম আনলেন সকলের সামনে। জানেন কী? পিৎজা! ইটালিয়ান এই ক্যুইজিনই মিমি চক্রবর্তীর পছন্দের খাবারের তালিকায় সবচেয়ে প্রথমে আসে। শ্যুটিংয়ের আগে মেকআপ রুমের একটি নেপথ্য ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। সেখানেই একদিকে তাঁর হেয়ার ড্রেসার চুল ঠিক করছেন, অন্যদিকে তিনি সাবার করছেন একটা আস্ত পিৎজা। তবে ভিডিয়োর নীচে তিনি নিজে লিখেছেন, "কোনও রকম জাঙ্ক ফুডকে এখানে আমি প্রমোট করছি না, এটা আমি রোজ খাই না। শুধুমাত্র আমার চিট ডে-টেই খাই।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

আরও পড়ুন: করোনা পরিস্থিতি সামলাতে এগিয়ে এলেন মিমি -রাজ! হাত বাড়ালেই মিলবে সাহায্য 

নিয়ম ভাঙতে কার না ভাল লাগে, সে সাধারণ মানুষ হোক বা তারকা। প্রত্যেকেই চায় চেনা গন্ডি থেকে বের হতে। তাই মাঝে মাঝে খেয়াল খুশি মতো কাজ করাই যায়। বিশেষ করে যখন সবার নজর আপনার উপর তখন দায়িত্বও বাড়ে। এই যেমন তারকাদের হাজারটা ঝক্কি। নিজেকে ফিট রাখা, ডায়েট, ক্যামেরার সামনে সবসময় চরিত্র অনুযায়ী নিজেদের ফুটিয়ে তোলা ইত্যাদি। তাই তারই মধ্যে একটু আধটু নিয়ম ভাঙতে পারলে মন্দ হয়না। একথা শুধু আমার আপনার মনে হয় তা নয়, মিমি চক্রবর্তীও ঠিক এমনটাই মনে হয়। এর আগেও সোশ্যাল মিডিয়ায় চিট ডে নিয়ে ছবি শেয়ার করেছিলেন মিমি!  

Advertisement

আরও পড়ুন: পুরো দমে শুরু হচ্ছে টেলিপাড়ার শ্যুটিং! তবে সম্পূর্ণ জট কি কাটল? 

তবে অনেকেরই অজানা মিমি দারুণ ফিটনেস ফ্রিক৷ সেই নায়িকাই চিট ডে বলে জমিয়ে পিৎজা খাচ্ছেন। আর সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তবে, নায়িকার ভিডিয়োর ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে, ফ্যানেদের কাছে আরও অনেক সিক্রেট রিভিল করতে চলেছেন তিনি শীঘ্রই। তাই অপেক্ষা করা ছাড়া অগত্যা আর উপায় কী?

 

Advertisement