scorecardresearch
 

Corona 2.0: করোনা পরিস্থিতি সামলাতে এগিয়ে এলেন মিমি -রাজ! হাত বাড়ালেই মিলবে সাহায্য

এই কঠিন সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলি থেকে টলি, অনেক তারকাই। এবার এগিয়ে এলেন সাংসাদ তারকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও পরিচালক তথা ব্যারাকপুর কেন্দ্রের তৃণমুল-কংগ্রেস প্রার্থী রাজ চক্রবর্তীও (Raj Chakraborty)। 

Advertisement
মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক ) মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক )
হাইলাইটস
  • বর্তমান করোনা পরিস্থিতি সামলাতে নাজেহাল সকলে।
  • এবার এগিয়ে এলেন মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তী।
  • সোশ্যাল মিডিয়ায় তাঁদের দাবি হাত বাড়ালেই মিলবে সাহায্য।

বর্তমান করোনা (Corona Virus) পরিস্থিতি সামলাতে নাজেহাল সকলে। এই সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলি থেকে টলি, অনেক তারকাই। তাঁদের কেউ অক্সিজেন,ওষুধ বা হাসপাতালের বেডের সন্ধান দিচ্ছেন তো কেউ আর্থিক সাহায্য করছেন। এবার এগিয়ে এলেন সাংসাদ তারকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। করোনা আক্রান্তরা সমস্যায় পড়লেই এক ফোনেই মিলবে সমাধান। পিছিয়ে নেই পরিচালক তথা ব্যারাকপুর কেন্দ্রের তৃণমুল-কংগ্রেস প্রার্থী রাজ চক্রবর্তীও (Raj Chakraborty)। 

শুক্রবার সন্ধ্যায় ভার্চুয়াল মাধ্যমেই এই কোভিড হেল্পলাইনের উদ্বোধন করেন মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া সেই ভিডিয়ো ও যাবতীয় তথ্য দিয়ে তিনি লেকেহ্ন, "আজ আমার নির্বাচনী কেন্দ্রে আমরা কোভিড-১৯ সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে এবং সাহায্যের জন্য আমাদের হেল্পলাইন নম্বর চালু করছি। নম্বরটি হল- ৭৬৮৮০১২৮১১। আমি টেলিফোনেই পরামর্শে নেওয়ার জন্য কয়েকজন ডাক্তারের যোগাযোগ নম্বরও শেয়ার করছি। আমরা সকলে একসঙ্গে লড়বো কোভিড ১৯-র বিরুদ্ধে।"

ভিডিয়োটি শেয়ার করে মিমি বলেন, "'এটা হল আমাদের হেল্পলাইন নম্বর। আমরা আজ থেকে শুরু করছি। আপনারা আমাদের ফোন করুন অক্সিজেন, বেড বা ওষুধ, যে কোনও প্রয়োজনে। আমরা যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের পাশে আছি।" যাদবপুর লোকসভা এলাকার বাসিন্দারা এই হেল্পলাইনে ফোন করলে সাহায্য পাবেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি আরও একটি ভিডিয়ো বার্তায় বিভিন্ন সায়েন্স কলেজ যাঁদের, খালি অক্সিজেন সিলিন্ডার রয়েছে, তাঁদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছে। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

আরও পড়ুন: এই নায়িকাদের সঙ্গে সম্পর্কে ছিলেন রাজ চক্রবর্তী! জানতেন? 

অন্যদিকে রাজ চক্রবর্তীও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অতিমারীতে। তিনি শনিবার একটি শিশুর ছবির পোস্ট করে লেখেন,"একটি ১৯ দিনের শিশু। হার্ট এর সমস্যা রয়েছে। গত তিন দিন ধরে তার বাবা মা রাস্তায় ঘুরছেন বেড এর জন্যে। কোন জায়গায় নেওয়া হচ্ছিল না। যখন জানতে পারি, ওনাদের ট্রেস করে হেলথ ডিপার্টমেন্ট এর সাথে কথা বলে চেষ্টা করে কোনো ভাবে হাওড়ার নারায়ণী হাসপাতালে ভর্তি করতে পেরেছি। কিন্তু সেখানকার দৈনিক খরচ ওনাদের সাধ্য ও ক্ষমতার বাইরে। কেউ যদি এই পরিস্থিতিতে ওনাদের অর্থনৈতিক সাহায্যে এগিয়ে আসতে চান তো যোগাযোগ করুন..."

 

একটি ১৯ দিনের শিশু। হার্ট এর সমস্যা রয়েছে। গত তিন দিন ধরে তার বাবা মা রাস্তায় ঘুরছেন বেড এর জন্যে। কোন জায়গায় নেওয়া...

Posted by Raj Chakraborty on Friday, 30 April 2021

 

এরপর তিনি আবারও লেখেন,"এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও অনেক মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। তাই আমার অনুরোধ, দলমত নির্বিশেষে একে অপরের পাশে থেকো৷ সকলে সুস্থ থেকো। ভালো থেকো ও ভালো রেখো৷ 
এরপরেও যদি মনে হয় পনেরো বছর ইন্ডাস্ট্রিতে থেকে রাজ চক্রবর্তী কী করেছে এই শিশুর জন্যে, তা'হলে সেই হিসেব নিকেশ সোশ্যাল মিডিয়ায় নয়।"

এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও...

Posted by Raj Chakraborty on Friday, 30 April 2021

 

এছাড়াও অভিনেত্রী ও বিজেপি কর্মী রূপা ভট্টাচার্যের পোস্ট শেয়ার করেও রাজ লিখেছে,"দয়া করে কেউ আমাকে এই রোগীর বাড়ির নম্বর শেয়ার করুন। আমি তাঁদের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলতে চাই। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব সাহায্য করার জন্য।" যদিও এরপর তাঁকে বহু ট্রোলিংয়েরও স্বীকার হতে হয়। 

 

Please can you share me the patient party's number. I'd like to talk to them personally. Please send me the details on +91 8334981111 or send them via FB messenger. Please. I'll try my level best to help out.

Posted by Raj Chakraborty on Friday, 30 April 2021

 

আরও পড়ুন: এক্ষুনি বন্ধ হচ্ছে না শ্যুটিং! টলি পাড়ায় লাগু হচ্ছে কড়া নিয়ম 

রোজই নিজের রেকর্ড নিজেই ভাঙছে করোনা (Corona) সংক্রমণ। গড়ছে নয়া রেকর্ড। এবার সামনে এল করোনার এক ভয়নক রেকর্ড। গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৪ লক্ষ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী এই সময়ের মধ্যে দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ লক্ষ ১ হাজার ৯৯৩ জন। পাশাপাশি মৃত্যু হয়েছে মোট ৩ হাজার ৫২৩ জনের।

Advertisement

 

Advertisement