scorecardresearch
 

Mimi Chakraborty Health Update: "শারীরিক ও মানসিক যন্ত্রণায় সবচেয়ে খারাপ দিনগুলি কাটিয়েছি": মিমি

"যদি আমাকে জিজ্ঞাসা করেন যে সবচেয়ে খারাপ দিনগুলি কেমন হয়? তাহলে আমি সদ্য সেটি অনুভব করেছি এবং যার পরিণতি হল শারীরিক ও মানসিকভাবে যন্ত্রণা।" সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থা জানালেন অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী।

Advertisement
অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • আগের থেকে সুস্থ আছেন মিমি চক্রবর্তী।
  • সোশ্যাল পেজে নিজেই সেই কথা জানালেন নায়িকা।
  • সেই সঙ্গে সকলকে কৃতজ্ঞতা জানালেন তিনি।

গত শনিবার থেকে গুরুতর অসুস্থ ছিলেন অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। রক্তচাপ অনেক কমে যাওয়ার পাশাপাশি পেটে যন্ত্রণাও হয়েছিল তাঁর। শরীরে ছিল অত্যন্ত দুর্বলতা। ডিহাইড্রেশন দেখা দিয়েছে। প্রশ্ন উঠছিল তাহলে কসবার ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভুয়ো টিকা নেওয়ার ফলেই কি এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিল তাঁর? পরে জানা যায় গল ব্লাডারের সমস্যা রয়েছে নায়িকার। আর সেই সঙ্গে অত্যাধিক স্ট্রেস। সেই জন্যেই মূলত অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে এখন অপেক্ষাকৃত সুস্থ আছেন তিনি।

বুধবার নিজের ইন্সটা প্রোফাইলে শারীরিক অবস্থার উন্নতির কথা জানান দিলেন মিমি চক্রবর্তী। সেই সঙ্গে যারা তাঁর পাসে ছিলেন কিংবা ছিলেন না, তাঁদের সকলে কৃতজ্ঞতা জানালেন তিনি। পোস্টে মিমি লিখেছেন, "যদি আমাকে জিজ্ঞাসা করেন যে সবচেয়ে খারাপ দিনগুলি কেমন হয়? তাহলে আমি সদ্য সেটি অনুভব করেছি এবং যার পরিণতি হল শারীরিক ও মানসিকভাবে যন্ত্রণা। অনেক ধন্যবাদ সদয় হওয়ার জন্য, যারা হননি তাঁদেরও ধন্যবাদ। আপনাদের প্রার্থনাতে আমাকে যদি স্মরণ করে থাকেন কিংবা যদি না করে থাকেন তাহলেও আপনাকে ধন্যবাদ। সব কিছুর জন্য ধন্যবাদ, ধন্যবাদ। আপনারা আমাকে আরও শক্তিশালী করেছেন।"

আরও পড়ুন: বেবি বাম্পের ছবি পোস্ট করে 'ঘরে ফেরার' ডাক নুসরতের! স্বাধীনতা চাইছেন লিখিল? 

মিমি আরও লেখেন,"আজ আমি আবার নিজের পায়ে দাঁড়িয়েছি, যেখানে আমার মাথা উঁচু রয়েছে এবং আমার আকাঙ্ক্ষাগুলিও উচ্চতর। ধন্যবাদ। আমি আপনাদের ভালোবাসি। এখনও চিকিৎসাধীন অবস্থায় ভাল আছি এবং গলব্লাডারের সমস্যাও কিছু সময়ের মধ্যে ঠিক হয়ে যাবে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

Advertisement

 

গত শুক্রবার ভোর রাত থেকেই অসুস্থ বোধ করেন মিমি। পেটে যন্ত্রণা বাড়তেই শারীরিক অবস্থা উদ্বেগজনক হয়ে পড়ে যাদবপুরের সাংসদের। সকাল ৬ টা নাগাদ বাড়িতে চিকিৎসক এসে তাঁকে দেখেন। শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রীকে বিশ্রাম নিতে পরামর্শ দেওয়া হয়। জানা যায় গলব্লাডারের সমস্যা রয়েছে তাঁর। 

প্রসঙ্গত, ভ্যাকসিন নিতে গিয়ে জালিয়াতের খপ্পড়ে পড়েছিলেন খোদ অভিনেত্রী- সাংসদ। সম্প্রতি এই ঘটনা সামনে আসতেই রীতিমতো হৈচৈ পরে গেছে চারিদিকে। গ্রেফতার করা হয়েছে ভ্যাকসিন কাণ্ডে (Fake Vaccination) অভিযুক্ত ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবকে (Debanjan Deb)। একে একে সামনে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য।   

আরও পড়ুন: অবশেষে জট কাটল বৈঠকে! বুধবার থেকে শ্যুটিং শুরু নতুন ধারাবাহিকগুলির 

এরপর গত বৃহস্পতিবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেছিলেন মিমি চক্রবর্তী। যারা তাঁর জন্য উদ্বেগ প্রকাশ করেছেন এবং সেই টিকা কেন্দ্র থেকে যারা ভ্যাকসিন নিয়েছেন, সেই সমস্ত মানুষের জন্য নায়িকা বলেন, "কালকের ঘটনার পর থেকে আমার কাছে প্রচুর ফোন, মেসেজ এসেছে। সকলে জানতে চাইছেন আমি কেমন আছি। তাঁদের সকলের উদ্দেশ্যে আমি জানাতে চাই যে, আমি সুস্থ আছি। আপনারা যারা আমার সাথে ওই ভ্যাক্সিনেশন ক্যাম্পে উপস্থিত ছিলেন তাঁদের সকলকে বলতে চাই,  আমার সকলের এই পরিস্থিতির স্বীকার হয়েছি, আমাদের হাতে এখন কিছু নেই। যদি আমি সুস্থ থাকি, আমার বিশ্বাস আপনারও সুস্থ থাকবেন। শুধু প্যানিক করবেন না।" 

 

Advertisement