scorecardresearch
 

Mimi Chakraborty: গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী! রয়েছেন চিকিৎসাধীন

গুরুতর অসুস্থ অভিনেত্রী - সাংসদ মিমি চক্রবর্তী। এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন তিনি। প্রশ্ন উঠছে তাহলে কসবার ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভুয়ো টিকা নেওয়ার ফলেই কি এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিল তাঁর? 

Advertisement
গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • গুরুতর অসুস্থ অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী।
  • এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
  • শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রী।

গুরুতর অসুস্থ অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। রক্তচাপ অনেক কমে যাওয়ার পাশাপাশি পেটে যন্ত্রণাও হচ্ছে তাঁর। শরীরে রয়েছে অত্যন্ত দুর্বলতা। ডিহাইড্রেশন দেখা দিয়েছে। প্রশ্ন উঠছে তাহলে কসবার ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভুয়ো টিকা নেওয়ার ফলেই কি এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিল তাঁর? 

শোনা যাচ্ছে, শুক্রবার ভোর রাত থেকেই অসুস্থ বোধ করেন মিমি। পেটে যন্ত্রণা বাড়তেই শারীরিক অবস্থা উদ্বেগজনক হয়ে পড়ে যাদবপুরের সাংসদের। সকাল ৬ টা নাগাদ বাড়িতে চিকিৎসক এসে তাঁকে দেখেন। আপাতত শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রীকে বিশ্রাম নিতে পরামর্শ দেওয়া হয়েছে। দুর্বলতা আছে, তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, ভ্যাকসিন নিতে গিয়ে জালিয়াতের খপ্পড়ে পড়েছিলেন খোদ অভিনেত্রী- সাংসদ। মঙ্গলবার এই ঘটনা সামনে আসতেই রীতিমতো হৈচৈ পরে গেছে চারিদিকে। গ্রেফতার করা হয়েছে ভ্যাকসিন কাণ্ডে অভিযুক্ত ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবকে (Debanjan Deb)একে একে সামনে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। তবে এই ভুয়ো ভ্যাকসিনের জেরেই তাঁর এই শারীরিক অবস্থা কিনা তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: কঠিন সময়ে ভাল থাকার চাবিকাঠি শেয়ার করলেন মিমি!

বৃহস্পতিবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। যারা তাঁর জন্য উদ্বেগ প্রকাশ করেছেন এবং সেই টিকা কেন্দ্র থেকে যারা ভ্যাকসিন নিয়েছেন, সেই সমস্ত মানুষের জন্য নায়িকা বলেন, "কালকের ঘটনার পর থেকে আমার কাছে প্রচুর ফোন, মেসেজ এসেছে। সকলে জানতে চাইছেন আমি কেমন আছি। তাঁদের সকলের উদ্দেশ্যে আমি জানাতে চাই যে, আমি সুস্থ আছি। আপনারা যারা আমার সাথে ওই ভ্যাক্সিনেশন ক্যাম্পে উপস্থিত ছিলেন তাঁদের সকলকে বলতে চাই, আমার সকলের এই পরিস্থিতির স্বীকার হয়েছি, আমাদের হাতে এখন কিছু নেই। যদি আমি সুস্থ থাকি, আমার বিশ্বাস আপনারও সুস্থ থাকবেন। শুধু প্যানিক করবেন না।"

Advertisement

 

Advertisement