scorecardresearch
 

Nusrat-Nikhil : 'সন্তান যেন.....' নুসরতের মা হওয়া নিয়ে প্রতিক্রিয়া নিখিলের

নুসরত জাহানের পুত্র সন্তানের জন্ম দেওয়া নিয়ে আজতক বাংলাকে প্রতিক্রিয়া দিলেন নিখিল জৈন। নুসরতের প্রাক্তন 'লিভ-ইন-পার্টনার' নিখিল সাফ জানান, তাঁর সঙ্গে নুসরতের সম্পর্ক নেই সেই কথা সত্যি।

Advertisement
নিখিল জৈন  ও নুসরত নিখিল জৈন ও নুসরত
হাইলাইটস
  • নুসরত জাহানের পুত্র সন্তানের জন্ম দেওয়া নিয়ে আজতক বাংলাকে প্রতিক্রিয়া দিলেন নিখিল জৈন
  • নুসরতের প্রাক্তন 'লিভ-ইন-পার্টনার'  নিখিল সাফ জানান, তাঁর সঙ্গে নুসরতের সম্পর্ক নেই সেই কথা সত্যি
  • তবে তিনি নবজাতককে তিনি শুভেচ্ছা জানাচ্ছেন। 

নুসরত জাহানের পুত্র সন্তানের জন্ম দেওয়া নিয়ে আজতক বাংলাকে প্রতিক্রিয়া দিলেন নিখিল জৈন। নুসরতের প্রাক্তন 'লিভ-ইন-পার্টনার'  নিখিল সাফ জানান, তাঁর সঙ্গে নুসরতের সম্পর্ক নেই সেই কথা সত্যি। তবে তিনি নবজাতককে তিনি শুভেচ্ছা জানাচ্ছেন। 

আরও পড়ুন : রেললাইনে পড়ে ৫০০ ও ২ হাজার টাকার নোটের বান্ডিল, হাতে নিতেই...

আজতক বাংলাকে নিখিল বলেন, 'আমার সঙ্গে নুসরতের সম্পর্ক নেই। তবে তা কখনও সদ্যোজাতকে শুভেচ্ছা্ জানানোর পথে প্রতিবন্ধকতা তৈরি করবে না। আমি নুসরতকেও শুভেচ্ছা জানাই।  কামনা করি, সদ্যোজাত যেন সুস্থ থাকে, সুন্দরভাবে বড় হয়ে ওঠে।' 

যখন একসঙ্গে থাকতেন নুসরত ও নিখিল
যখন একসঙ্গে থাকতেন নুসরত ও নিখিল

প্রসঙ্গত, নুসরত ও নিখিলের সম্পর্ক নিয়ে গত কয়েকমাসে অনেক জলঘোলা হয়েছে। দুজনে ধুমধাম করে 'বিয়ে' করলেও নুসরত দাবি করেছেন, তাঁদের বিয়ে হয়নি। তাঁরা আসলে লিভ-ইন করতেন। এরই মধ্যে নুসরত সম্পর্কে জড়িয়েছেন যশ দাশগুপ্তের সঙ্গে।  সেই যশই এখন নুসরতের সঙ্গে রয়েছেন। তবে নুসরতের সন্তানের বাবা কে তা এখনও খোলসা করেননি অভিনেত্রী-সাংসদ। 

আরও পড়ুন :   Nusrat Jahan-Nikhil jain : নুসরতের মা হওয়ার ঠিক আগে কী পোস্ট করলেন নিখিল, দেখুন

প্রসঙ্গত, নিখিল নুসরতের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন। গত ১৮ অগাস্ট  সেই মামলার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নুসরত আইনজীবী বদল করেন। সেই কারণেই পিছিয়ে যায় শুনানির তারিখ। 

Advertisement