scorecardresearch
 

'তোমার খোলা হাওয়া,' বড়দিনে ফ্যানদের 'বড়' গিফট সাংসদ-নায়িকা মিমির!

পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শ্যুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত এক সপ্তাহ ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। প্রকাশিত হল তাঁর গাওয়া রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) 'তোমার খোলা হাওয়া' (Tomar Khola Hawa)।

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি:ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি:ফেসবুক)
হাইলাইটস
  • বড়দিনে ফ্যানদের 'বড়' গিফট দিলেন মিমি চক্রবর্তী।
  • প্রকাশ্যে তাঁর নতুন মিউজিক ভিডিও।
  • এবারে তিনি গেয়েছেন,'তোমার খোলা হাওয়া'।

 লকডাউনের জেরে দীর্ঘদিন গৃহবন্দী থাকার পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শ্যুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত এক সপ্তাহ ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। প্রকাশিত হল তাঁর গাওয়া রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) 'তোমার খোলা হাওয়া' (Tomar Khola Hawa)। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন তিনি। 

বিগত কয়েকদিন ধরেই মৌসুনি দ্বীপে এইপরবর্তী মিউজিক ভিডিওর শ্যুট নিয়ে ব্যস্ত ছিলেন মিমি চক্রবর্তী। গত সপ্তাহ থেকেই সোশ্যাল মিডিয়ায় মিলেছে সেই ঝলক। মঙ্গলবার প্রকাশ্যে এসেছিল টিজার। কথা ছিল আগামী ২৭ ডিসেম্বর প্রকাশ্যে আসবে মিউজিক ভিডিওটি। কিন্তু হঠাৎই সেই সিদ্ধান্ত বদলে বড়দিনেই দর্শকদের উপহার দিলেন 'তোমার খোলা হাওয়া' রবীন্দ্র সঙ্গীতটি। এর আগেও রবি ঠাকুরের গান 'আমার পরাণ যাহা চায়' (Amaro Porano Jaha Chay) গেয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: Happy Bithday Dev: জন্মদিনে সারপ্রাইজ গার্লফ্রেন্ড রুক্মিণীর! আবেগপ্রবণ বার্থডে বয় দেব

টিজারে ধরা পরেছিল ড্রোন ক্যামেরার কিছু শট। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে টকটকে লাল শাড়ি ও স্প্যাগেটি ব্লাউজে তাঁর মোহময়ী লুকে কাবু হয়েছিলেন মিমি প্রেমীরা। কিন্তু মিউজিক ভিডিওতে ধরা পড়েছে মিমির আরও লুক। কখনও তিনি ডেনিম সঙ্গে সাদা শার্টে স্নিগ্ধ তো কখনও তুঁতে শাড়ির সঙ্গে কনট্রাস্ট লাল স্ট্রিং ব্লাউজে লাস্যময়ী।

লিঙ্কনের সঙ্গীত পরিচালনায় এই গানটি গেয়েছেন মিমি। তাঁর গলায় রবি ঠাকুরের এই গানটি যথেষ্ট প্রশংসা কুড়াতে শুরু করেছে নেট পাড়ায় ইতিমধ্যে।

Advertisement

আরও পড়ুন: যেন ফিরে পেলেন স্কুল জীবন! প্রকাশ্যে ঋতাভরীর প্রথম গান, 'রূপ সাগরে' 

গত সপ্তাহ থেকেই মিমি শেয়ার করছেন এই মিউজিক ভিডিওর কিছু নেপথ্য দৃশ্য। ভিডিওতে দেখা যাচ্ছিল পরের শটের জন্যে ইউনিটের সঙ্গে আলোচনা করছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

এর আগেও নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল তাঁর 'ড্রিমস অ্যালবাম'। তারই গলায় গাওয়া গান 'আনজানা' এবং 'পল' যথেষ্ট জনপ্রিয়। ইতিমধ্যে শীঘ্রই আসছে বলে এই ভিডিওর টিজার লুকও শেয়ার করেছেন তিনি। নতুন বছরের আগেই বড়দিনে ফ্যানেদের নতুন ভিডিও উপহার দিলেন সাংসদ-তারকা। 

Advertisement