scorecardresearch
 

Nilanjana Bold Look: শিনালে মন মজেছে যিশুর! বিচ্ছেদের পরে নিজেকে এভাবে পাল্টে ফেললেন নীলাঞ্জনা

Nilanjana Bold Look: সময়টা খুবই খারাপ যাচ্ছিল নীলাঞ্জনার। কিছু মাস আগেই মাকে হাড়িয়েছেন। এরপর যিশুর পরকীয়া সামনে আসা এবং দু'জনের বিচ্ছেদ। বলাই বাহুল্য অনেকটা ভেঙে পড়েছিলেন তিনি। তবে এই কঠিন সময় তাঁর পাশে এক প্রকার ঢাল হয়ে দাঁড়িয়েছে দুই মেয়ে সারা- জারা এবং নীলাঞ্জনার বোন চন্দনা।

Advertisement
যিশু- নীলাঞ্জনা যিশু- নীলাঞ্জনা

দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরেছে যিশু সেনগুপ্ত  ও নীলাঞ্জনা সেনগুপ্তর। এই খবর প্রকাশ্যে আসার পরে, হতবাক সকলে। সময়টা খুবই খারাপ যাচ্ছিল নীলাঞ্জনার। কিছু মাস আগেই মাকে হাড়িয়েছেন। এরপর যিশুর পরকীয়া সামনে আসা এবং দু'জনের বিচ্ছেদ। বলাই বাহুল্য অনেকটা ভেঙে পড়েছিলেন তিনি। তবে এই কঠিন সময় তাঁর পাশে এক প্রকার ঢাল হয়ে দাঁড়িয়েছে দুই মেয়ে সারা- জারা এবং নীলাঞ্জনার বোন চন্দনা। তবে ভেঙে গিয়েও ফের উঠে দাঁড়িয়েছেন নীলাঞ্জনা। এবার নিজেকে পুরো পাল্টে ফেললেন। 

সোশ্যাল মিডিয়ায় নয়া অবতারে ধরা দিলেন নীলাঞ্জনা। দীর্ঘদিন আগে এই রূপে দেখলেন সকলে। একেবারে 'বোল্ড অ্যান্ড গ্ল্যামারাস' লুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পরনে উরু চেরা স্কার্টের সঙ্গে  ডিপ নেক টপ। সঙ্গে লাল রঙা জ্যাকেট। মানানসই মেকআপ ও গয়নায় তিনি যেন একেবারে অনন্যা। ফটো শ্যুটের ক্যাপশনে লেখা, "শক্তিশালী, সুন্দরী ও দায়িত্বশীল। মাধুর্য ও শক্তির সঙ্গে পৃথিবীর ভার সে বহন করতে পারে।" পোস্ট দেখে মনে হচ্ছে, নিজের পিঠ চাপড়ে যেন এই কথাগুলো নিজেকেই বলছেন নীলাঞ্জনা। 

 

 

যিশুর সঙ্গে সম্পর্ক ভাঙার পড়ে, নিজের আলাদা- নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন নীলাঞ্জনা। নিনি চিনিজ মাম্মাজ প্রোডাকশনের ব্যানারে শুরু হয়েছে জি বাংলার নতুন মেগা- 'আনন্দী'। সেই সঙ্গে নিজেকেও ধীরে ধীরে পাল্টাচ্ছেন আত্মবিশ্বাসী অভিনেত্রী- প্রযোজক।  
        
কলকাতার বাইরে কাজ করতে করতে নতুন সম্পর্কে জড়িয়েছেন যিশু। সেই নতুন প্রেমিকা কোনও অভিনেত্রী নন। নিজের আপ্ত সহায়ক- শিনাল সুর্তির সঙ্গেই প্রেম করছেন যিশু। শুধু প্রেম নয়, স্টুডিও পাড়ার খবর, গুজরাতের এই কন্যার সঙ্গে নাকি মায়ানগরীতে এক প্রকার সংসার পেতেছেন অভিনেতা। অর্থাৎ মুম্বইতে সহবাস করছেন যিশু- শিনাল। কর্মসূত্রে, প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনিই। যদিও এই বিষয়টি দু'জনের কেউই নিশ্চিত করেননি। তবে এই সম্পর্কের বিষয় অভিনেতা স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত টের পেতেই, সংসার ভাঙে তাঁদের। এমনকী দুই মেয়ের সঙ্গেও সম্পর্কে তিক্ততা তৈরি হয়েছে যিশুর। সরাসরি  এবিষয় মুখ না খুললেও, সামাজিক মাধ্যমে তাঁর করা না না পোস্ট সেই ইঙ্গিতই দেয়। 

Advertisement

সম্প্রতি টলিপাড়ায় ছড়িয়ে পরে নতুন গুঞ্জন। মা হতে চলেছ যিশুর সহবাস সঙ্গী শিনাল!এই খবর ছড়িয়ে পড়তেই সরগরম স্টুডিও পাড়া। তবে পড়ে শোনা যায় যিশু বাবা হতে চলেছেন, এই গুঞ্জন নাকি ভুয়ো। উল্টে শোনা যাচ্ছে, নীলাঞ্জনা নাকি প্রবল আধিপত্য চালাতেন যিশুর উপরে এবং দীর্ঘদিন ধরে সেই আচরণ সহ্য করতে করতে, ক্রমশ মন বিষিয়ে উঠছিল যিশু। ধীরে ধীরে তিনি দূরে সরে যাচ্ছিলেন নীলাঞ্জনার থেকে। দাম্পত্য কলহই নাকি এই বিচ্ছেদের কারণ।  

বিচ্ছেদ, পরকীয়া, এসব নিয়ে এখন অবধি মুখ খোলেননি যিশু। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছে, সারা ও জারা- দুই মেয়ের মুখের দিকে তাকিয়েই নাকি যিশু নীরব এবং এখনও আত্মপক্ষ সমর্থনে মুখ খোলেননি। আরও খবর, ভবিষ্যতের কথা ভেবে, নিজের প্রযোজনা সংস্থা-সহ যাবতীয় সম্পত্তি নাকি স্ত্রী ও দুই মেয়ের নামে লিখে দিয়েছেন যিশু। 

প্রসঙ্গত, ২০০৪ সালের ৪ মার্চ গাঁটছড়া বাঁধেন যিশু- নীলাঞ্জনা। বিয়ের আগে প্রায় বছর তিনেক প্রেম করেছেন। ২০০১ সালে 'হিপ হিপ হুররে' হিন্দি ধারাবাহিকে অভিনয় করতেন নীলাঞ্জনা। শোনা যায়, মুম্বইয়ে কাজ করার সময় থেকেই প্রেম দু'জনের। বর্তমানে দুই মেয়ে- সারা ও জারাকে নিয়ে যিশু- নীলাঞ্জনার সংসার। জীবনের নানা ওঠানামার সাক্ষী থেকেছেন দু'জনে। 


 

Advertisement