scorecardresearch
 

Nusrat Jahan Baby: গভীর রাতে হাসপাতালে পৌঁছলেন নুসরত! শুভক্ষণের অপেক্ষায় সঙ্গে যশ

অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে ছোট্ট অতিথি আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরে এসেছেন বাড়িতে। বৃহস্পতিবার হবে সি-সেকশন ডেলিভারি (C-Section Delivery) হবে তাঁর। 

Advertisement
হাসপাতালে পৌঁছলেন নুসরত হাসপাতালে পৌঁছলেন নুসরত
হাইলাইটস
  • বুধবার হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরত জাহান।
  • এদিনই সি-সেকশন ডেলিভারি হবে তাঁর।
  • নুসরত জাহানের জীবনে ছোট্ট অতিথি আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি।

Nusrat Jahan Delivery: অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে ছোট্ট অতিথি (Nusrat Jahan Baby) আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালে হাসপাতালে চেক আপ করিয়ে, বাড়িতে ফিরে যান তিনি। কথা ছিল প্রসব যন্ত্রণার উপর নির্ভর করে, বুধবার কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। সূত্রের খবর অনুযায়ী এদিন সন্ধ্যাবেলা নিজের পাম এভিনিউয়ের বাড়ি থেকে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) টালিগঞ্জের ফ্ল্যাটে যান 'মম- টু -বি' (Mom -To-Be)। এরপরই তাঁরা একসাথে রওনা দেন হাসপাতালের উদ্দেশ্যে। আজই হাসপাতালে ভর্তি হচ্ছেন নায়িকা। বৃহস্পতিবার হবে সি-সেকশন ডেলিভারি (C-Section Delivery)। 

কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন নুসরত জাহান। সূত্র মারফত শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে বৃহস্পতিবারই ভূমিষ্ঠ হবে নায়িকার সন্তান। এদিকে নুসরতের সোশ্যাল পেজে উঁকি মারলেই নজরে আসে মাতৃত্বের পূর্ণ অবস্থায় রয়েছেন তিনি। চোখে -মুখে ফুটে উঠেছে সেই আভা। গর্ভাবস্থার শুরুর দিক থেকেই একই সঙ্গে থাকছে যশ দাশগুপ্ত ও নুসরত। যদিও নিজেরা সরাসরি ছবি প্রকাশ্যে না আনলেও, ছুটি কাটানো থেকে রেস্তোরাঁয় খাওয়া -দাওয়া সবেতেই যে একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা, তা আর বলা বাকি রাখে না। এমনকী মঙ্গলবার একই রেস্তোরাঁয় গিয়ে খাবার তৈরির ভিডিয়ো করে শেয়ার করেছেন দুজনেই, নিজেদের ইন্সটা স্টোরিতে। 

Bhagirathi Neotia Woman and Child Care Centre

আরও পড়ুন: 'বোনুয়া' -র বিশেষ সময়ে পাশে থাকছেন না মিমি! সম্পর্কে ছেদ? 

আগে নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা গিয়েছিল, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই আসতে চলেছে তাঁর জীবনের বিশেষ অতিথি। কিন্তু পরে শোনা  যায়, চলতি মাসের শেষেই কোল আলো করে আসবে নুসরতের সন্তান। যদিও আগত সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তবে বিভিন্ন আকার -ইঙ্গিতে সকলকে নিত্যদিনই তিনি জানান দিচ্ছেন, যশের সঙ্গেই রয়েছেন তিনি। 

Advertisement

আরও পড়ুন:  শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS 

নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। মাঝে মধ্যেই বিজ্ঞাপনের শ্যুট ও অন্যান্য অল্প বিস্তর কাজ করছেন তিনি। এমনকি আগামী বছরের শুরুতেই তিনি কাজে ফিরবেন বলে শোনা যাচ্ছে। বলাই বাহুল্য সকলেই এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

 

Advertisement