scorecardresearch
 

Nusrat Jahan Baby: হাজির সেই মাহেদ্রক্ষণ! হাসপাতালে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন নুসরত

অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে ছোট্ট অতিথি (Nusrat Jahan Baby) আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরে এসেছেন বাড়িতে। হাসপাতালে তাঁর সঙ্গে থাকবেন প্রেমিক- অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 

Advertisement
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন নুসরত জাহান।
  • দিন দুয়েকের মধ্যেই হবে তাঁর সন্তান প্রসব।
  • হাসপাতালে তাঁর সঙ্গে থাকবেন যশ দাশগুপ্ত।

Nusrat Jahan Delivery: অবশেষে হাজির সেই মাহেদ্রক্ষণ। আলোচনায় শীর্ষে রয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)ছোট্ট অতিথি (Nusrat Jahan Baby) আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরে এসেছেন বাড়িতে। প্রসব যন্ত্রণার উপর নির্ভর করে, বুধবার কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। হাসপাতালে তাঁর সঙ্গে থাকবেন প্রেমিক- অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এই নিয়ে জোরদার চর্চা চলছে ইন্ডাস্ট্রি থেকে শুরু করে তাঁর অসংখ্য ফ্যানদের মধ্যে। 

কলকাতার একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন নুসরত জাহান। সূত্র মারফত শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে বৃহস্পতিবারই ভূমিষ্ঠ হবে নায়িকার সন্তান। এদিকে নুসরতের সোশ্যাল পেজে উঁকি মারলেই নজরে আসে মাতৃত্বের (Nusrat Jahan Pregnancy) পূর্ণ অবস্থায় রয়েছেন তিনি। চোখে -মুখে ফুটে উঠেছে সেই আভা। গর্ভাবস্থার শুরুর দিক থেকেই একই সঙ্গে থাকছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত। যদিও নিজেরা সরাসরি ছবি প্রকাশ্যে না আনলেও, ছুটি কাটানো থেকে রেস্তোরাঁয় খাওয়া -দাওয়া সবেতেই যে একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা, তা আর বলা বাকি রাখে না। এমনকী মঙ্গলবার একই রেস্তোরাঁয় গিয়ে খাবার তৈরির ভিডিয়ো করে শেয়ার করেছেন দুজনেই, নিজেদের ইন্সটা স্টোরিতে। 

Yash Dasgupta Nusrat jahan picture

আরও পড়ুন: মধ্যরাতে মনের মানুষকে মিস করছেন ঋতাভরী! উষ্ণ ছবিতে তাঁকে দিলেন প্রেমের বার্তা 

আগে নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা গিয়েছিল, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই আসতে চলেছে তাঁর জীবনের বিশেষ অতিথি। কিন্তু পরে শোনা  যায়, চলতি মাসের শেষেই কোল আলো করে আসবে নুসরতের সন্তান। যদিও আগত সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তবে বিভিন্ন আকার -ইঙ্গিতে সকলকে নিত্যদিনই তিনি জানান দিচ্ছেন, যশের সঙ্গেই রয়েছেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: ফের নয়া অবতারে মহিলাদের 'হার্টথ্রব' শন! আসছে নতুন ছবি 

নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন: শিলাদিত্যর নতুন ছবি 'চিনে বাদাম'-এ জুটিতে যশ - এনা! দর্শকদের জন্য নয়া চমক 

এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। মাঝে মধ্যেই বিজ্ঞাপনের শ্যুট ও অন্যান্য অল্প বিস্তর কাজ করছেন তিনি। এমনকি আগামী বছরের শুরুতেই তিনি কাজে ফিরবেন বলে শোনা যাচ্ছে। বলাই বাহুল্য সকলেই এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 


 

Advertisement