scorecardresearch
 

Nusrat Jahan Baby: হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে নুসরত! দুপুরেই আসছে ছোট্ট অতিথি

Nusrat Jahan Baby: আর কয়েক ঘণ্টার মধ্যেই অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের কোলে আসবে ছোট অতিথি। কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন তিনি।

Advertisement
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • বুধবার হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান।
  • শীঘ্রই চিকিৎসকদের টিম পৌঁছবে হাসপাতালে। 
  • বৃহস্পতিবার দুপুর ১২ -১ টার মধ্যে ভূমিষ্ঠ হবে নুসরতের সন্তান।

Nusrat Jahan Delivery: বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। আর কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর কোলে আসবে ছোট অতিথি। বৃহস্পতিবার দুপুর ১২ -১ টার মধ্যে সি- সিকশন ডেলিভারির মাধ্যমে ভূমিষ্ঠ হবে নুসরতের সন্তান। হাসপাতাল সূত্রের খবর এই মুহূর্তে তাঁর সমস্ত প্যারামিটার স্থিতিশীল। শীঘ্রই চিকিৎসকদের টিম পৌঁছবে হাসপাতালে। 

কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন নুসরত জাহান। বৃহস্পতিবার সকালে নুসরত তাঁর ইন্সটা প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি দিয়েছেন পজিটিভিটির বার্তা। নায়িকার ক্যাপশনে লেখা আছে, "ভয়কে জয় করে..."। সেই সঙ্গে হ্যাশট্যাগে তিনি যোগ করেছেন 'পজিটিভিটি' ও 'মর্নিং ভাইভস' শব্দ দুটি। 

আরও পড়ুন: হাসপাতাল থেকে পজিটিভিটির বার্তা হবু মা নুসরতের

বুধবার সকালে হাসপাতালে চেকআপ করিয়ে বাড়ি ফিরে এসেছেন নুসরত। কথা ছিল প্রসব যন্ত্রণার উপর নির্ভর করে, বুধবার কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। এদিন সন্ধ্যাবেলা নিজের পাম এভিনিউয়ের বাড়ি থেকে যশের টালিগঞ্জের ফ্ল্যাটে যান 'মম- টু -বি'। এরপরই তাঁরা একসাথে রওনা দেন হাসপাতালের উদ্দেশ্যে। গাড়ি চালাচ্ছিলেন যশ এবং সামনের সিটে তাঁর পাশে বসেছিলেন হবু মা। 

আরও পড়ুন: শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS 

নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। মাঝে মধ্যেই বিজ্ঞাপনের শ্যুট ও অন্যান্য অল্প বিস্তর কাজ করছেন তিনি। এমনকি আগামী বছরের শুরুতেই তিনি কাজে ফিরবেন বলে শোনা যাচ্ছে। বলাই বাহুল্য সকলেই এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

Advertisement

 

Advertisement