scorecardresearch
 

Nusrat Jahan on Yishaan: 'শ্যুটিংয়ে ব্যস্ত,বাচ্চাকে সময় দিতে পারবে? সমালোচনার মুখে পড়েছিলেন নুসরত

Nusrat Jahan on Yishaan: India Today Conclave East 2022- এ দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করবেন এই মঞ্চে। সেখানে আজতক বাংলার মুখোমুখি হলেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। আলোচনায় উঠে এলো ছোট্ট ঈশানে কথাও।

Advertisement
অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সন্তান ঈশানকে নিয়ে তিনি বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। এরপরই ধীরে ধীরে গোপনীয়তা আলগা করে সকলকে জানিয়েছেন যশ দাশগুপ্তই (Yash Dasgupta) তাঁর স্বামী। ঈশানকে একসঙ্গে বড় করার পাশাপাশি চুটিয়ে কাজ করছেন 'যশরত' (Yashrat)। 

অন্ত:সত্ত্বা থাকাকালীনই নুসরত জাহান বলেছিলেন তাড়াতাড়ি কাজে ফিরবেন তিনি। আর সেই কথা রেখে মা হওয়ার ঠিক ১২ দিনের মাথায়, শহরের একটি স্যালোঁ উদ্বোধন করেন ঈশানের 'মাম্মি'। শুধু তাই না, বিজ্ঞাপনের শ্যুটিং, ফটোশ্যুট ও অন্যান্য কাজও শুরু করেন একেবারে পুরো দস্তুর। কিছুদিনের মধ্যেই নিজের সংসদীয় এলাকা বসিরহাটেও যান তিনি। 

India Today Conclave East-এর পঞ্চম এডিশন শুরু হয়েছে আজ অর্থাত্‍ সোমবার। ৪ ও ৫ জুলাই, দু'দিন ব্যাপী চলবে এবারের কনক্লেভ। দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করবেন এই মঞ্চে। সেখানে আজতক বাংলার মুখোমুখি হলেন নুসরত জাহান। আলোচনায় উঠে এলো ছোট্ট ঈশানে (Yishaan) কথাও।

আরও পড়ুন:  হাতে সিগারেট- সমকামী পতাকা! পোস্টরটি ঘিরে জোর বিতর্ক

নুসরত বলেন, "আমি মাতৃত্ব বিষয়টাকে এনজয় করি। আমার ছেলে হওয়ার পর আমি আরও অনেক বেশি শারীরিকভাবে সুস্থ হয়েছি। তবে আমি এটাও শুনেছি যে, এতটাই ব্যস্ত নুসরত নিজের বাচ্চাকে সময় দিতে পারবে? সে তো বাইরে গিয়ে শ্যুটিং করছে, এটা ওটা করছে... অবশ্যই আমায় শ্যুট করতে হবে কারণ এটাই আমার রুজি- রোজকার। এছাড়া আমার ছেলের যত্নে কোনও ত্রুটি থাকে না। আমার পরিবার খুব সাপোর্ট করে। 

আরও পড়ুন:  'দিদি নম্বর ১'-এ কেঁদে ভাসাল লক্ষ্মী! 'যত ন্যাকামি...' বলে কটাক্ষ নেটিজেনদের

সাংসদ -নায়িকা আরও বললেন, "আমি একটা শিডিউলের মধ্যে দিয়ে যাই, তাই আমি জানি আমার সন্তানের সময়সূচী। আমার ছেলে একজন খুব ভাল  বাবা পেয়েছে। আমরা সব সময় এটাই বলি যে, সব সফল পুরুষদের পিছনে, মহিলাদের হাত আছে। আমি বলব, সব সফল মহিলাদের পিছনেও একজন পুরুষ থাকতে পারে। আমি বড় হতে হতে দেখেছি আমার বাবা এবং মা দু'জনে পরিবারকে সুন্দর ভাবে ব্যাল্যান্স করে।" 

Advertisement

আরও পড়ুন:  'আয় তবে সহচরী'-র জায়গা নিল 'এক্কা দোক্কা'! সম্প্রচারের সময় বদল না ইতি?

নুসরত জাহান শেয়ার করলেন, ছেলেকে গান গেয়ে শোনান তিনি। তাঁর কথায়, "ঈশানকে ঘুম পাড়ানোর জন্য আমি গান করি কিন্তু ও যশের সঙ্গেই বেশি থাকতে চায়। গান- খেলাধুলো আমাকেই করতে হয়। তবে ও 'পাপাজ বয়'। ও চায় আমরা সব সময় ওর সঙ্গে খেলা করব। আমরাও চেষ্টা করি, কিন্তু সব সময় সেটা সম্ভব হয় না। আর এর জন্যই আমার ওজন কমছে (হেসে)।" 
 

Advertisement