scorecardresearch
 

Nusrat Jahan: তাহলে ভালোবাসার কথা জানিয়েই দিলেন নুসরত?

বৃহস্পতিবার দুপুরে একটি ফটোশুটের ছবি পোস্ট করেন নুসরত। যেখানে ক্যাপশনে তিনি ওই মন্তব্য লিখেছেন। তার সঙ্গে লাভ ইমোজি দিয়ে একটি ভার্চুয়াল চুম্বন এঁকে দিয়েছেন। তবে তিনি ভালোবাসার বার্তা দিলে কী হবে, নুসরতের যে কোনও পোস্টে হেট কমেন্ট এখন আম ব্যাপার।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • মঙ্গলবার ছিল নো ফিল্টার ডে, আর বৃহস্পতিবার ভালোবাসার!
  • না ১৪ ফেব্রুয়ারি নয়, ছবিতে ক্যাপশনে ইওর্স লাভিংলি লিখে কৌতুহল বাড়ালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান
  • তার সঙ্গে লাভ ইমোজি দিয়ে একটি ভার্চুয়াল চুম্বন এঁকে দিয়েছেন।

মঙ্গলবার ছিল নো ফিল্টার ডে, আর বৃহস্পতিবার ভালোবাসার! না ১৪ ফেব্রুয়ারি নয়, ছবিতে ক্যাপশনে ইওর্স লাভিংলি লিখে কৌতুহল বাড়ালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan). গত কাল যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এমন একটি পোস্ট করেন যেখানে তাঁর পারিবারিক সমস্যার কথাই লিখেছেন বলে ওয়াকিবহাল মহল মনে করছে। সেখানে কি ইওর্স লাভিংলি লিখে পাশে থাকার বার্তা দিয়ে রাখলেন নুসরত? উত্তর অবশ্য তাঁরাই দিতে পারবেন। কারণ সম্পর্ক নিয়ে সরাসরি কখনও প্রকাশ্যে মন্তব্য করেননি নুসরত বা যশ।

বৃহস্পতিবার দুপুরে একটি ফটোশুটের ছবি পোস্ট করেন নুসরত। যেখানে ক্যাপশনে তিনি ওই মন্তব্য লিখেছেন। তার সঙ্গে লাভ ইমোজি দিয়ে একটি ভার্চুয়াল চুম্বন এঁকে দিয়েছেন। তবে তিনি ভালোবাসার বার্তা দিলে কী হবে, নুসরতের যে কোনও পোস্টে হেট কমেন্ট এখন আম ব্যাপার। গত কয়েক মাস ধরে তাঁর আর যশ-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন এবং তাঁর গর্ভবতী হওয়ার খবর প্রকাশ হওযার পর থেকে একের পর মিম এবং হেট স্পিচের শিকার হয়েছেন নায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

Advertisement

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।

 

Advertisement