scorecardresearch
 

Parambrata- Ishaa: ঘরে ফেরার গল্প বলবেন পরব্রত- ইশা, মার্চেই আসছে অন্য ধারার নতুন ছবি

Ghore Ferar Gaan: মূলত দুই প্রবাসী বাঙালির প্রেম ও গান- বাজনা নিয়ে তৈরি 'ঘরে ফেরার গান'। ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে লন্ডনের আনাচে কানাচে।

Advertisement
'ঘরে ফেরার গান' ছবির দৃশ্যে পরমব্রত চট্টোপাধ্যায় ও ইশা সাহা 'ঘরে ফেরার গান' ছবির দৃশ্যে পরমব্রত চট্টোপাধ্যায় ও ইশা সাহা

এবার জুটি বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও ইশা সাহা (Ishaa Saha)। অরিত্র সেনের (Aritra Sen) পরিচালনায় আসছে 'ঘরে ফেরার গান' (Ghore Ferar Gaan)। এসকে মুভিস-এর ব্যানারে, অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনায় আগামী ১৭ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

আক্ষরিক অর্থেই ঘরে ফেরার গল্প বলবে এই ছবি। মূলত দুই প্রবাসী বাঙালির প্রেম ও গান- বাজনা নিয়ে তৈরি 'ঘরে ফেরার গান'। ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে লন্ডনের আনাচে কানাচে। কলকাতা শিডিউলের অনেকটা শ্যুটিং হয়েছে বর্ধমান রাজবাড়িতে। ছবিতে ইমরানের চরিত্রে অভিনয় করছেন পরব্রত ও তোড়ার ভূমিকায় দেখা যাবে ইশাকে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। ছবির গান গেয়েছেন তিমির বিশ্বাস ও সমদীপ্তা। 

 

Parambrata chattopadhyay Ishaa saha pairs up for Ghore Ferar Gaan

পরমব্রত চট্টোপাধ্যায় জানালেন,  "আমার চরিত্রটি দেশ ও বিদেশের মধ্যে বিভক্ত বলা যায়। দীর্ঘ সময় ধরে সে শুধু দেশ ছাড়া নয়, আপনজনদের থেকেও দূরে সরে গিয়েছে। মুর্শিদাবাদের এক বর্ধিষ্ণু পরিবারের সন্তান ইমরান। ঘটনাচক্রে বাড়িতে ফিরতে হয় তাকে, আর সেখানেই গল্পের মোড় ঘোরে। গল্পের নায়িকা তোড়াও গান-বাজনার মানুষ। ইমরানের সঙ্গে যোগসূত্র সেখান থেকেই।" 

আরও পড়ুন: বাগদানের পর আইনী বিয়ে সারলেন রূপসা! কেক, নাচে জমজমাট উদযাপন

পরিচালক অরিত্র সেন জানালেন, "ঘরে ফেরার গান একটি সম্পর্কের গল্প। সঙ্গীতের মাধ্যেমে বোনা এক জীবনের গল্প এই ছবি। এই ছবিতে চরিত্ররা স্থিতাবস্থাকে মেনে নেওয়ার পরিবর্তে চ্যালেঞ্জ নেয়। ইমরান ও তোড়া ছবির কেন্দ্রীয় চরিত্র। ব্রিটেনে বহুদিন থাকার কারণে, আমি সেখানে বসবাসকারী বাঙালিদের সম্পর্কে ভাল ভাবে পরিচিত। এই ছবি নিখাদ একটা সম্পর্কের গল্প বলবে।" 

Ghore Ferar Gaan

আরও পড়ুন: বি-টাউন থেকে ফিরে বাংলা ছবিতে ফিরছেন যশ, সঙ্গী নুসরত- ঋতুপর্ণা

Advertisement

গত জুলাই মাসে লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয়েছে 'ঘরে ফেরার গান'। অরিত্র সেন পরিচালিত 'শহরের উষ্ণতম দিন' ছবিটির প্রিমিয়ার হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। শ্যুটিং শেষ হয়েছে পরিচালকের আরও এক নতুন ছবি 'প্রান্তিক'-র। তবে 'ঘরে ফেরার গান'-ই অরিত্রের পরিচালিত প্রথম ছবি, যেটি বড় পর্দায় মুক্তির পাবে।

 

Advertisement