scorecardresearch
 

Priyanka Sarkar: কার্যত লকডাউনে সহজের সঙ্গে বিশেষ সময় কাটছে প্রিয়াঙ্কার! জানেন কী করছে মা-ছেলে?

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছেলে সহজের ছবি ও ভিডিও। গৃহবন্দী দশায় ছেলেকে সঙ্গ দিতে বিশেষভাবে সময় কাটাচ্ছেন নায়িকা। 

Advertisement
ছেলে সহজের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ছেলে সহজের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার
হাইলাইটস
  • লকডাউনের কারণে প্রায় দুই বছরের বেশী সময় ধরে ঘরবন্দী শিশুরা।
  • ছেলেকে সঙ্গ দিতে বিশেষভাবে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার। 
  • সোশ্যাল পেজে শেয়ার করতেই তা মুহূর্তে ভাইরাল।

অভিনয়ের জন্য প্রবল ব্যস্ততা থাকলেও ছেলে সহজকে সময় দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শেয়ার করেন সেই ছবি ও ভিডিও। লকডাউনের কারণে প্রায় দুই বছরের বেশী সময় ধরে ঘরবন্দী শিশুরা। পড়াশোনা থেকে খেলাধূলা, সব কিছুতেই ভরসা ডিজিটাল মাধ্যম। আর সেই জন্যেই ছেলেকে সঙ্গ দিতে বিশেষভাবে সময় কাটাচ্ছেন নায়িকা। 

শিশুরা বাইরে বেরতে পারছে না দীর্ঘদিন। মনোবীদরা বারবার বলছেন, যে এই পরিস্থিতি শিশুদের ওপর খুব খারাপ প্রভাব ফেলছে। তাই ছেলে সহজের মন ভাল রাখতে বিশেষ কিছু পদ্ধতি বেছে নিলেন প্রিয়াঙ্কা। ছোট্ট সহজের সঙ্গে ছবি আঁকতে আপাতত ব্যস্ত অভিনেত্রী। সেই সঙ্গে ফিট থাকতে নিজেদের কমপ্লেক্সের মধ্যেই সাইক্লিং করছেন তাঁরা। বাদ যায়নি গল্পের বই পড়া বা অন্যান্য হাতের কাজ করাও। 

আরও পড়ুন: ফের 'জুটিতে' রাহুল-প্রিয়াঙ্কা! বরফ কি তাহলে গলছে? 

 

বলাই বাহুল্য ছেলেকে এখন থেকেই সৃজনশীল কাজে ব্যস্ত রাখছেন প্রিয়াঙ্কা। আর হবে নাই বা কেন? বাবা- মা দুজনেই যার গুণী শিল্পী, সেই সন্তানও যে শিল্পীসত্ত্বা নিয়েই জন্মাবে তা ক্ষানিক আন্দাজ কড়াই যায়। কার্যত লকডাউনের মধ্যে ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মিষ্টি মুহূর্তগুলি ক্যামেরাবন্দী করে একটি রিল ভিডিও প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা সরকার। আর মা-ছেলের এই ভিডিওতে ভালোবাসায় ভরাচ্ছেন সকলে। 

Advertisement

আরও পড়ুন: জল্পনার অবসান? সামনে এল নুসরতের বেবি বাম্পের ছবি! 

প্রসঙ্গত,শুধু ছোট পর্দা বা বড় পর্দা নয়। OTT প্ল্যাটফর্মেও 'হ্যালো', 'হ্যালো সিজন ২', 'রহস্য রোমাঞ্চ সিরিজ'- এ সকলের নজর কেড়েছেন প্রিয়াঙ্কা সরকার। সামনেই আসছে প্রিয়াঙ্কা সরকার ও সোহম চক্রবর্তী জুটির ছবি 'কলকাতার হ্যারি'। আপাতত লকডাউনের জন্য স্থগিত আছে ছবির মুক্তি। 

 

Advertisement