scorecardresearch
 

Nusrat Jahan Baby Bump: জল্পনার অবসান? সামনে এল নুসরতের বেবি বাম্পের ছবি!

গত কয়েকদিন ধরেই স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক ছাড়াও নুসরতের মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। এবার সামনে এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের (Nusrat Jahan's Baby Bump) ছবি।

Advertisement
সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের ছবি সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের ছবি
হাইলাইটস
  • সংবাদের শিরোনামে রয়েছেন নুসরত, নিখিল ও যশ।
  • নায়িকার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল গত কয়েকদিন ধরেই।
  • এবার সামনে এল তাঁর বেবি বাম্পের ছবি।

শেষমেশ সমস্ত জল্পনার অবসান। এবার সামনে এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের (Nusrat Jahan's Baby Bump) ছবি। গত কয়েকদিন ধরেই স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক ছাড়াও নুসরতের মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে।  

কেউ বলছিলেন কোনও ছবির প্রমোশন, তো কেউ আবার ব্যস্ত ছিলেন মিম শেয়ার করতে। কিন্তু সকলের মধ্যেই ছিল চাপা কৌতূহল। যা আরও কিছুটা বেড়েছে কারণ নির্বাচনের পর থেকে খুব একটা প্রকাশ্য আসতে দেখা যায়নি তাঁকে। যে সমস্ত ছবি রয়েছে সোশ্যাল পেজে তা হয় পুরনো, বুক সমান বা বিশেষ অ্যাঙ্গেল থেকে তোলা। নয়তো শাড়ি বা ওড়নায় ঢাকা।  

Nusrat Jahan's Baby Bump নুসরত জাহান

এবার আজতক বাংলার হাতে আসে নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। যেখানে তিনি একা না, তাঁর সঙ্গে রয়েছেন আরও তিন মহিলা। যার মধ্যে রয়েছেন দুই অভিনেত্রী ও বিজেপি সমর্থকও। শ্রাবন্তী চক্রবর্তী (Srabanti Chatterjee) ও তনুশ্রী চক্রব্রতীকেও (Tnushree Chakraborty) দেখা যায় একই ফ্রেমে। একটি ঘরোয়া পার্টির ছবি এটি। লেন্সবন্দী হওয়া মুহূর্তে স্পষ্ট বোঝা যাচ্ছে, সাংসদ- নায়িকার বেবি বাম্প!

আরও পড়ুন: গত ৬ মাস যশের সঙ্গে এক ফ্ল্যাটে নুসরত, ভোটেও কি প্রেমের প্রভাব?

চলতি মাসের শুরু থেকেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন নুসরত জাহান। তাঁর মা হওয়ার গুঞ্জন রীতিমতো ছড়িয়ে পড়ে টলিপাড়ার অন্দর থেকে শুরু করে নেটমাধ্যমে। নায়িকার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে শোনা যাচ্ছে 'যশরত' (Yashrat)-র জীবনে আসতে চলেছে নতুন অতিথি। শুধু তাই নয়, এই সুখবর তাঁরা নাকি পেয়েছেন মাস খানেক আগেই। এদিকে এই প্রসঙ্গে একেবারে মুখে কুলুপ এঁটেছেন যশ -নুসরত দু'জনেই। অন্যদিকে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয়মাস তাঁরা আলাদা থাকেন ও কার্যত কোনও সম্পর্ক নেই। 

Advertisement

আরও পড়ুন: সংসদের সাইটে নুসরত বিবাহিত, কোর্টে অবিবাহিত প্রমাণ করতে হবে,' মত আইনজীবীদের
 

নুসরত জাহান ও নিখিল জৈনের মধ্যে এখন চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। নায়িকা বিবৃতি দিয়ে দাবী করেন যে  নিখিলের সঙ্গে তাঁর বিয়ে 'অবৈধ' এবং তাঁরা 'লিভ-ইন' সম্পর্কে ছিলেন। অন্যদিকে নিখিলের বিবৃতিতে লেখা আছে এর ঠিক বিপরীত কথা।

আরও পড়ুন:  শুধু নিখিল, যশ নয়! আগেও সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন নুসরত জাহান 

তবে নেটাগরিকরা একেবারেই ছেড়ে কথা বলছেন না 'যশরত'-কে! সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় চলছে এই নিয়ে। সম্প্রতি নুসরতের করা একটি শ্যুটের ভিডিয়োতে কেউ লিখেছেন, "বাচ্চা কার?" তো কেউ আবার লিখেছেন," প্রেগন্যান্ট শুনছি!" এক নেটিজেন আবার লিখেছেন," বুড্ডা লোগোকা তো লটারি লগ গেয়া সংসার ম্যায়"। যদিও কিছু নুসরতপ্রেমীরা আবার ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তারকা- নায়িকাকে। শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে ছোট্ট অতিথি। এবার শুধু কবুল করার অপেক্ষা...

 

Advertisement