scorecardresearch
 

Prosenjit- Dev: পুজোয় জমিয়ে ভোগ খান প্রসেনজিৎ! দেবের প্রশ্নবাণে আর যা যা সিক্রেট আউট হল...

Prosenjit- Dev: নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন দেব। যেখানে দেখা যাচ্ছে, শ্যুটিং চলছে একটি বাজারে। আর সেখানেই প্রসেনজিতের দিকে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন তিনি।

Advertisement
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক) অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক)

এই পুজোয় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) -দেবের (Dev) ছবি 'কাছের মানুষ' (Kacher Manush)। যার জন্য চলছে নিত্য নতুন কায়দায় প্রচার। ছবির নেপথ্যের বিভিন্ন ঝলক প্রায়ই সকলের সামনে তুলে ধরেন দেব। এবার সকলের প্রিয় বুম্বাদা'র নানা সিক্রেট আউট করলেন সাংসদ- অভিনেতা।

নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন দেব। যেখানে দেখা যাচ্ছে, শ্যুটিং চলছে একটি বাজারে। আর সেখানেই প্রসেনজিতের দিকে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন তিনি। আসলে মজা করেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করেছেন দেব। প্রসেনজিতও উত্তর দিয়েছেন বেশ মজা করেই। তাঁদের কথোপকথন ছিল ঠিক এরকম... 

দেব: তোমার কোন সবজিটা সবচেয়ে বেশি প্রিয়?

প্রসেনজিৎ: গাজর। 

দেব: শুনেছি তুমি নাকি সারাক্ষণ স্যালাড খাও? 

প্রসেনজিৎ: প্রচুর খাই। 

আরও পড়ুন: 'পুজোর চার -পাঁচদিন কোনও কাজ রাখি না!' প্ল্যানিং থেকে ফ্যাশন টিপস, আড্ডায় রচনা


দেব: শশা, গাজর, আর...?  

প্রসেনজিৎ: শশা, গাজর, টমেটো, লেটুস, ব্রকলি... মূলত এগুলোই থাকে।  


দেব: পুজোতে কী খাও? 

প্রসেনজিৎ: পুজোতে মায়ের ভোগ। গত দু'বছর সব ঘেঁটে গিয়েছিল। এবার যদি সব ঠিকঠাক থাকে, তাহলে পুজোয় নো ডায়েট। সপ্তমী, অষ্টমী, নবমী এই তিনটে দিন ভোগ খাবোই। রাতে হয়তো অন্য কিছু খাবো।   

দেব: পানীয়? (ইশারায়) 

প্রসেনজিৎ: নো! (হেসে) 

 

আরও পড়ুন: দেব-আবির-প্রসেনজিৎ থেকে শুভশ্রী! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পথিকৃৎ বসুর ছবি 'কাছের মানুষ'-এ। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে আসছে এই ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ, দেব ও ইশা সাহা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন: 'ক্ষীরের পুতুল'-র নায়িকার সঙ্গে এবার জুটিতে পর্দার 'জগন্নাথ'! আসছে নতুন মেগা

এর আগেও 'জুলফিকর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব -প্রসেনজিৎকে। 'ককপিট' ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। আবারও একই ছবিতে তাঁরা! ছবির খবর চাউর হওয়ার পর থেকেই, অনুরাগীদের মধ্যে উৎসাহের শেষ নেই।         
                     

Advertisement