scorecardresearch
 

Rahul Banerjee -Priyanka Sarkar Reunion: দূরত্ব মুছে ফের কাছাকাছি রাহুল- প্রিয়াঙ্কা! ছেলেকে নিয়ে একসঙ্গে থাকার প্ল্যান

Rahul Banerjee -Priyanka Sarkar: ঝগড়া, কাদা ছোড়াছুড়ি, অভিমানের বরফ গলে ফের একসঙ্গে থাকবেন জুটি। স্টুডিও পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, ফের এক হতে চলেছেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।

Advertisement
অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক) অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা যায়। তবে এবার সম্পর্ক জোড়া লাগতে চলেছে এমন এক জুটির, যারা বেশ কিছু বছর আলাদা ছিলেন। কথা হচ্ছে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar) নিয়ে। ঝগড়া, কাদা ছোড়াছুড়ি মিটে, অভিমানের বরফ গলে ফের একসঙ্গে থাকবেন জুটি। স্টুডিও পাড়ায় এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। 

দীর্ঘদিন ধরে আলাদা থাকলেও আইনী বিচ্ছেদ হয়নি রাহুল -প্রিয়াঙ্কার (Rahul- Priyanka)। তাঁদের নিয়ে টিনসেল টাউন থেকে শুরু করে নেটমাধ্যমে আলোচনার শেষ নেই। বিভিন্ন উৎসবে একসঙ্গে ফ্রেমবন্দী হতে দেখা গিয়েছে রাহুল -প্রিয়াঙ্কাকে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও ছবি শেয়ার করেছেন একসঙ্গে। তাঁদের একসঙ্গে দেখে, অনেকেই প্রশ্ন তুলতেন, তাহলে কি দূরত্ব কমল 'চিরদিনি তুমি যে আমার' (Chirodini Tumi Je Amar) -র কৃষ্ণ -পল্লবীর? শিলমোহর পাওয়া গেল এবার। উপলক্ষ্য- ছেলে সহজ। শোনা যাচ্ছে, ছেলের জন্যেই সম্পর্কটা ফের অনেকটা 'সহজ' হয়েছে টলি জুটির। 

 

Rahul arunoday banerjee Priyanka Sarkar Reunions

এক সংবাদমাধ্যমকে রাহুল জানিয়েছেন, "যে মামলাটা চলছিল অনেক দিন ধরে, প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি। তবে এখনও শিফ্‌ট করিনি, তবে খুব শীঘ্রই থাকব একসঙ্গে।" বলাই বাহুল্য, এখবরে সবচেয়ে বেশি খুশি সহজ। বাবা-মা একসঙ্গে থাকবে, এর চেয়ে বেশি আনন্দের কী হতে পারে? 

আরও পড়ুন: 'খুকুমণি' এবার তাঁতি! প্রথমবার জুটি বাঁধছেন পর্দার শান্টুর সঙ্গে
 

বিচ্ছেদের পর অভিনেতা রাহুল ও প্রিয়াঙ্কা প্রায়ই শিরোনামে এসেছেন, আলাদাভাবে অন্য সম্পর্কে জড়িয়ে। দু'জনের কেউই স্বীকার না করলেও, টলিপাড়ায় কানাঘুষো শোনা যায় তাঁদের সম্পর্কের কথা। যদিও বিচ্ছেদের পর গত বছর থেকে বেশি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখা যায় জুটির। ছেলেকে বড় করছেন দু'জনে মিলেই। অভিনয়ের পাশাপাশি সহজকে সময় দেওয়ার চেষ্টা করেন বাবা- মা দু'জনেই। রাহুলের পরিচালনায় ডেবিউ হয়েছে 'কলকাতা ৯৬' ছবির মাধ্যমে। এই ছবিতে প্রথমবার ক্যামেরার সামনে আসবে পুত্র -সহজ। ফ্লোরে যাওয়ার আগে সে ছবির শেয়ার করেছিলেন রাহুল।

Advertisement
Rahul arunoday banerjee Priyanka Sarkar Reunions

 

আরও পড়ুন: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

প্রসঙ্গত, ২০০৮ সালে 'চিরদিনই তুমি যে আমার' ছবি দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। ছবিটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। প্রথম ছবির পর থেকেই রিলের বাইরে রিয়েল লাইফেও হিট হয় এই তারকা জুটি। ২০১০ তাঁরা গাঁটছড়া বাঁধেন। তবে তার সাত বছর পর ২০১৭ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তাঁরা। 

 

Advertisement