scorecardresearch
 

Raj Chakraborty birthday: রাজ-শুভশ্রীর 'ডিপ' KISS, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি VIRAL

২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। মধ্যরাতে স্ত্রী শুভশ্রী আদুরে ভাবে রাজের জন্মদিন পালন করেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই পরিচালককে শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁর ভক্তরা। তবে এখানেই শেষ নয়, জন্মদিনের রাতে রাজ-শুভশ্রী একান্তভাবে পালন করলেন এই দিনটি।

Advertisement
রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন
  • মধ্যরাতে স্ত্রী শুভশ্রী আদুরে ভাবে রাজের জন্মদিন পালন করেন।
  • জন্মদিনের রাতে রাজ-শুভশ্রী একান্তভাবে পালন করলেন এই দিনটি

২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। মধ্যরাতে স্ত্রী শুভশ্রী আদুরে ভাবে রাজের জন্মদিন পালন করেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই পরিচালককে শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁর ভক্তরা। তবে এখানেই শেষ নয়, জন্মদিনের রাতে রাজ-শুভশ্রী একান্তভাবে পালন করলেন এই দিনটি। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। যেখানে দেখা গিয়েছে রাজের ঠোঁটে শুভশ্রীর উষ্ণ চুম্বন। 

রাজের জন্মদিন সেলিব্রেশন
মঙ্গলবার ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। সোমবার রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে রাজ-ঘরণী শুভশ্রী তা পালন করেন একেবারে নিজের মতো করে। ঘরোয়া সেই পার্টিতে টেবিলে সাজানো ছিল দুটি কেক আর সঙ্গে ছিল শুভশ্রীর মিষ্টি সোহাগ। রাজের গালে চুমু এঁকে দিয়ে শুভশ্রী জানিয়ে দিলেন তিনি রাজকে পেয়ে কতটা লাকি। তবে সেলিব্রেশন এখানেই শেষ নয়। ২১ ফেব্রুয়ারি রাতে ছিল জবরদস্ত পার্টি নাইট। 

আরও পড়ুন: ফ্লাইটে খাবারে চুল, এমিরেটস-এর উপর রেগে আগুন MP মিমি

 

রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: 'তুমিই সেরা', বার্থডে বয় রাজকে চুমু শুভশ্রীর; মাঝরাতে কাটলেন কেকও

 

রাজের ঠোঁটে উষ্ণ চুম্বন
এদিন নাইট পার্টিতে শুভশ্রী পরেছিলেন লাল রঙের শর্ট ড্রেস সঙ্গে সাদা রঙের স্নিকার জুতো। রাজকে দেখা গেল কালো রঙের শার্ট ও ডিপ ব্লু ডেনিমে। পার্টিতে পোজ দিয়ে ছবিও তোলেন রাজ-শুভশ্রী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও হয়। তবে সবচেয়ে বেশি যে ছবিটি সকলের নজর কেড়েছে তা হল রাজের ঠোঁটে শুভশ্রীর উষ্ণ চুম্বন। যা নেট দুনিয়ার পারদ বাড়িয়েছে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও রাজ-শুভশ্রীর চুম্বনের ছবি নেট দুনিয়ার উষ্ণতাকে দ্বিগুণ করেছে। স্বামী-স্ত্রীর দুর্দান্ত পোজের ছবি তোলপাড় করেছে সোশ্যাল মিডিয়া। 

Advertisement
রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করেন না মা-বাবা, কারণ জানালেন পরিচালক

রাজ-শুভশ্রী হিট জুটি
টলি পাড়ায় রাজ-শুভশ্রী বেশ চর্চিত জুটি। তাঁদের মধ্যেকার রসায়ন রীতিমতো ঈর্ষা ধরায়। টালিগঞ্জের অন্যতম মোহময়ী নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধার পাঁচ বছর হয়েছে রাজের ৷ তাঁদের একমাত্র পুত্র ইউভানেরও বয়স প্রায় আড়াই বছর ৷ শুভশ্রী ও রাজ দুজনেই কাজের ফাঁকে ফাঁকে চেষ্টা করেন ইউভানকে সময় দেওয়ার। শুভশ্রী ও রাজ দুজনেই দুজনের পরিপূরক তা তাঁদের দেখলে বোঝা যায়। 

রাজ-শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

দুজনের কেরিয়ারই এখন তুঙ্গে
এই মুহূর্তে রাজ চক্রবর্তী ব্যস্ত রয়েছেন আবার প্রলয় সিরিজের শ্যুটিং নিয়ে। এই সিরিজের মাধ্যমে তিনি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। আবার প্রলয় সিরিজ দিয়েই প্রযোজনার কাজে হাত পাকাচ্ছেন শুভশ্রীও। অন্যদিকে, শুভশ্রীও ইন্দুবালা ভাতের হোটেল-এর মাধ্যমে ওটিটিতে পা রাখতে চলেছেন। এখন শুভশ্রী ও রাজ যে যাঁর কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত রয়েছেন।  

Advertisement