scorecardresearch
 

দাঁড়াতে শিখেছে ইউভান! ছেলেকে মিস করে বিশেষ পোস্ট নির্বাচনী প্রচারে ব্যস্ত বাবা রাজের

মার্চেই ৬ মাস বয়স হয়েছে  রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) পুত্র ইউভান চক্রবর্তীর (Yuvaan Chakraborty)। এর মধ্যে উঠে দাঁড়াতে শিখেছে সে। নির্বাচনী প্রচারে ব্যস্ত বাবা রাজ মিস করছেন ক্ষুদেকে। ভিডিয়ো পোস্ট করে সেকথা জানালেন পরিচালক।

রাজ, শুভশ্রী ও ইউভান (ছবি সৌজন্য: ইস্টাগ্রাম) রাজ, শুভশ্রী ও ইউভান (ছবি সৌজন্য: ইস্টাগ্রাম)
হাইলাইটস
  • মার্চেই ৬ মাস বয়স হয়েছে ইউভান চক্রবর্তীর।
  • এদিকে নির্বাচনী প্রচারে ব্যস্ত বাবা রাজ চক্রবর্তী।
  • কাজের মাঝেই পরিবারকে মিস করছেন পরিচালক।

গত ১২ সেপ্টেম্বর জন্ম হওয়ার পর থেকেই টলিপাড়ার স্টার কিডদের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) ছেলে  ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। জন্মের কিছুক্ষণের মধ্যেই, মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একরত্তির ছবি। আর তারপর থেকেই নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবির দিকে। মার্চেই ৬ মাস বয়স হয়েছে তাঁর। এর মধ্যে উঠে দাঁড়াতে শিখেছে সে। নির্বাচনী প্রচারে ব্যস্ত বাবা রাজ মিস করছেন ক্ষুদেকে। ভিডিয়ো পোস্ট করে সেকথা জানালেন পরিচালক।


বিধানসভা নির্বাচনে (West Bengal Election) ব্যারাকপুর (Barrackpore) কেন্দ্রের তৃণমূল- কংগ্রেসের (TMC) প্রার্থী রাজ চক্রবর্তী। চলছে ডোর টু ডোর ক্যাম্পেইন। প্রচারের জন্য খুবই ব্যস্ত সে। বাড়িতে আসতে বা বিশেষ সময় দিতে পারছেন না। এদিকে ইউভানের এত সুন্দর একটা মুহূর্ত সচক্ষে দেখতে পারলেন না এখনও। তাই খুবই মিস করছেন পরিবারকে। শুভশ্রীর পাঠানো একটি ভিডিয়ো শেয়ার করে আবেগপ্রবণ রাজ। তিনি ক্যাপশনের লিখেছেন, "আমার ছয় মাসের বেবি উঠে দাঁড়াতে শিখেছে। এখন ও সারাক্ষণ উঠে দাঁড়াতে চায় এবং গানের সঙ্গেও প্রতিক্রিয়া জানায়, মাই গড! ওর মামা শুভশ্রীকে অনেক ধন্যবাদ আমাদের ছেলের বড় হওয়ার এই ছোট ছোট মুহূর্তগুলি মিস হতে না দেওয়ার জন্য। আমি দুঃখিত এগুলো সব আমি মিস করছি বলে। তবে আমাকে এই সমস্ত কিছু পাঠানোর জন্য তোমায় ধন্যবাদ..."  

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


কিছুদিন আগেই প্রচারের মাঝে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে এসেছেন এই তারকা জুটি। এর আগেও নির্বাচনী প্রচার শুরু হওয়ার পর 'রাজশ্রী'-র বিভিন্ন পোস্টে বারবার দেখা গেছে একে অপরকে মিস করার কথা। দুজনে দুজনকে এখনও চোখে হারায় টলি পাড়ার এই পাওয়ার কাপল। 

আরও পড়ুন: নির্বাচনের আগে বদলে গেছে তারকা প্রার্থীদের স্টাইল স্টেটমেন্ট 

 

 

আরও পড়ুন: এবারের ভোটে তারকা প্রার্থীদের নতুন USP 

বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফায় আগামী ২২ এপ্রিল ভোট ব্যারাকপুরে। বিভিন্ন সাক্ষাৎকারে রাজ চক্রবর্তী বারবার জানিয়েছেন যে তিনি কনফিডেন্ট, জনগণ তাঁকেই বেঁছে নেবেন। তবে শেষ পর্যন্ত কে হাসবে জয়ের হাসি, তা জানা যাবে ২ মে-র মার্কসিটে।