scorecardresearch
 

Jeet- Chengiz: ইদে আসছে 'চেঙ্গিজ', বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন দিক খুললেন জিৎ

Jeet: এবারও ইদের আগে বড় চমক নিয়ে আসছেন জিৎ। আগামী ২১ এপ্রিল, ইদের দিন মুক্তি পাবে অ্যাকশনে ভরপুর ছবি 'চেঙ্গিজ'। সেই সঙ্গে সামনে এল আরও এক বড় খবর।

Advertisement
টলিউড সুপারস্টার জিৎ টলিউড সুপারস্টার জিৎ

প্রতি বছরই ইদ কিংবা পুজোর আগে মুক্তি পাবে জিৎ (Jeet)-এর ছবি। এবারও ইদের আগে বড় চমক নিয়ে আসছেন টলিউড সুপারস্টার। আগামী ২১ এপ্রিল, ইদের দিন মুক্তি পাবে অ্যাকশনে ভরপুর ছবি 'চেঙ্গিজ' (Chengiz)। সেই সঙ্গে সামনে এল আরও এক বড় খবর। এই প্রথম কোনও বাংলা ছবি হিন্দি এবং বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি পাবে। যা, নিঃসন্দেহে টলিউড ইন্ডাস্ট্রির জন্য আশার নতুন দিক খুলে দিচ্ছে। 

রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এবং জিৎ ফিল্মওয়ার্কসের প্রযোজনায় এবং এএ ফিল্মসের নিবেদনায় আসছে 'চেঙ্গিজ'। এর আগেও বহু বাংলা ছবি গোটা দেশে মুক্তি পেয়েছে। এমনকী কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত দেব- মিঠুনের 'প্রজাপতি' কিংবা প্রসূন চট্টোপাধ্যায়ের 'দোস্তজী' ভাল ব্যবসা করেছে বাংলার বাইরেও। সেক্ষেত্রে প্রশ্ন উঠছে, তাহলে জিৎ-এর ছবি কীভাবে আলাদা? আসলে বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে 'চেঙ্গিজ'। দুই ভাষাতেই একইদিনে মুক্তি পাবে ছবিটি। যা এর আগে কোনও বাংলা ছবির ক্ষেত্রে হয়নি। 

 

Jeet Chengiz action movie

 

আরও পড়ুন:  ব্যাপক ঘাম ঝরাচ্ছেন এই ৫ টলি নায়িকা, দেখুন VIDEO

১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি পর্যন্ত কলকাতায় যে আন্ডারওয়ার্ল্ডের দাপট দেখা যেত সে গল্পই এখানে উঠে উঠবে 'চেঙ্গিজ'-র পর্দায়। শহরের চারপাশকে কেন্দ্র করেই তৈরি হবে এই পিরিয়ড ফিল্ম। ছবির সেট তৈরি হয়েছিল নয়ের দশককে কেন্দ্র করে। এই ছবিতে প্রথমবার জুটিতে অভিনয় করছেন জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: 'মাধবীলতা'-র পর 'মুকুট' রূপে নয়া জার্নি শ্রাবণীর, আসছে নতুন মেগা

এছাড়াও অন্যতম প্রধান কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শতাফ ফিগার ও রোহিত বোস রায়। এই ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায় এবং শিল্প নির্দেশনা আনন্দ আঢ্যর।  জিতের ছবি মানেই, একরাশ আশা থাকে দর্শকদের। অভিনেতার ফ্যানেদের সংখ্যা বিপুল। এই ছবি সকলের মনে কতটা ধরে এবং বক্স অফিসে কেমন সাফল্য পায়, তা সময়ই বলবে।      

Advertisement

 

TAGS:
Advertisement