scorecardresearch
 

Raj- Subhashree- Yuvaan: ছেলেকে নিয়ে ডুয়ার্সে ছুটি কাটাচ্ছেন রাজ- শুভশ্রী, হাতির সঙ্গে ইউভান কী কাণ্ডই না করছে!

Raj- Subhashree- Yuvaan in Dooars Vacations: নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবি - ভিডিওর দিকে। বাবা- মায়ের সঙ্গে ভ্যাকেশনে গেছে ইউভান। রাজ পুত্রের কাণ্ড দেখে মন ভাল হয়ে যাবে আপনারও।  

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ইউভান চক্রবর্তী ও রাজ চক্রবর্তী (ছবি: ফেসবুক)  শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ইউভান চক্রবর্তী ও রাজ চক্রবর্তী (ছবি: ফেসবুক)

২০২০ সালের ১২ সেপ্টেম্বর জন্ম হওয়ার পর থেকেই টলিপাড়ার স্টার কিডদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) পুত্র  ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। জন্মের কিছুক্ষণের মধ্যেই, মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ছেলের ছবি। আর তারপর থেকেই নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবি - ভিডিওর দিকে। বাবা- মায়ের সঙ্গে ভ্যাকেশনে গেছে ইউভান। রাজ পুত্রের কাণ্ড দেখে মন ভাল হয়ে যাবে আপনারও।  

বছরের শুরুতে ছেলেকে নিয়ে ডুয়ার্স ভ্যাকেশনে (Dooars Vacation) গিয়েছেন রাজ -শুভশ্রী (Raj- Subhashree)। সেখানের নানা মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করছেন 'রাজশ্রী'। একটি ভিডিওতে দেখা যাচ্ছে চা- বাগানের রিসোর্টের হ্যামোকে শুয়ে আছেন শুভশ্রী। নায়িকার বুকে ইউভান। অন্তরা চৌধুরীর জনপ্রিয় শিশুদের গান, 'বুলবুল পাখি ময়না টিয়ে...' গুনগুন করে গেয়ে ছেলেকে ঘুম পাড়াচ্ছেন শুভশ্রী। ইউভানের এক হাতে খেলনা সাইকেল, অন্য হাত মুখে। মা- ছেলের আদুরে ও মিষ্টি মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার হতেই তা নজর কাড়ছে সকলের।  

 

 

আরও পড়ুন:  TRP: নতুন বছরের শুরুতেই বড় চমক টিআরপি-তে! এবার বেঙ্গল টপার কে?

বছর দুইয়ের ইউভান এখন কিছুটা কথা বলতে শিখেছে। বাবা- মায়ের কথার উত্তর দেওয়া কিংবা তাঁদের নকল করার চেষ্টা চলতেই থাকে তার। একটি ভিডিওতে দেখা যাচ্ছে জলদাপাড়ায় এলিফ্যান্ট সাফারি করছেন তাঁরা। সেখানে সামনে একটি বাচ্চা হাতিকে দেখে দারুণ মজা পেয়েছে সে। প্রকৃতির কোলে সকলটা দারুণ উপভোগ করছেন রাজ- শুভশ্রীও। যাকে বলে একদম 'পারফেক্ট ফ্যামিলি টাইম'। 

Advertisement

 

 

আরও পড়ুন:  আয়ে দীপিকাকে টেক্কা দেওয়া কঠিন! নায়িকার সম্পত্তির হিসাব শুনলে ভিরমি খাবেন

একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে সাফারির পর হাতির গায়ে আলতো করে হাত বুলিয়ে দিচ্ছেন শুভশ্রী। মাকে অনুসরণ করার চেষ্টা করছে ইউভান। ছেলে ভুল করলে, তাঁকে যত্ন করে শিখিয়ে দিচ্ছেন নায়িকা।  খুশিতে একেবারে ডগমগ ইউভান, দিব্যি সময় কাটাচ্ছেন বাবা-মায়ের সঙ্গে। নেটিজেনরাও দারুণ উপভোগ করছে ইউভানের মজার ভিডিওগুলি। কমেন্ট বক্স ভরেছে শুভেচ্ছা,আদর, ভালোবাসায়। আসলে তারকা থেকে শুরু করে নেটিজেন, সকলের চোখের মণি, রাজ- শুভশ্রী পুত্র। 

 

 

আরও পড়ুন:  'মিঠাই'-র ২ বছর পার, একে অপরকে কেক খাইয়ে সেলিব্রেশনে আদৃত- সৌমিতৃষা

প্রসঙ্গত, ডিসেম্বরের শেষ সপ্তাহে সমাপ্তি হয়েছে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। কিফের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী, গত কয়েকদিন অত্যন্ত ব্যস্ত ছিলেন। এবছর ওটিটি প্ল্যাটফর্মে পরিচালক হিসাবে ডেবিউ করবেন রাজ। ফের কাজে ব্যস্ত হয়ে পড়বেন তারকা জুটি। তাই কর্ম ব্যস্ততার মাঝেই শ্যামল -সতেজ -সুন্দর জঙ্গল ও প্রকৃতির মুক্ত বাতাস নিতে, ছেলেকে নিয়ে উত্তরবঙ্গে ছোট ট্রিপে রাজ -শুভশ্রী।  

 

Advertisement