scorecardresearch
 

Deepika Padukone Net Worth: আয়ে দীপিকাকে টেক্কা দেওয়া কঠিন! নায়িকার সম্পত্তির হিসাব শুনলে ভিরমি খাবেন

Deepika Padukone's Birthday: অনেকেরই অজানা, উপার্জনের দিক থেকে বহু নায়িকার থেকে এগিয়ে রয়েছেন দীপিকা। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া বি-টাউন অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Advertisement
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

আজ (৫ জানুয়ারি) দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জন্মদিন। ১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কের কোপেনহেগেনে জন্ম হয় বলিউড অভিনেত্রীর। বর্তমানে তিনি শিরোনামে রয়েছেন, আসন্ন ছবি 'পাঠান'-র জন্য। অনেকেরই অজানা, উপার্জনের দিক থেকে বহু নায়িকার থেকে এগিয়ে রয়েছেন দীপিকা। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া বি-টাউন অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। শুধু বড় পর্দা থেকে নয়, ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, ফিল্ম প্রোডাকশন এবং অনেক কোম্পানিতে বিনিয়োগের মাধ্যমেও দীপিকা মোটা টাকা আয় করেন।

রিপোর্ট অনুসারে, বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক দাবী করা নায়িকাদের মধ্যে একজন দীপিকা পাড়ুকোন। একটি ছবির জন্য ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। নায়িকার গড় মাসিক আয় ২ কোটি টাকার বেশি। দীপিকার সোশ্যাল মিডিয়াতেও প্রায় ৮০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। পোস্টের মাধ্যমে ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকেও প্রচুর উপার্জন করেন তিনি। কোনও ব্র্যান্ডের প্রমোশনের জন্য বা ইন্সটাতে তাঁর একটি পোস্টের জন্য প্রায় ১.৫ কোটি টাকা চার্জ করেন রণবীর ঘরণী৷

আরও পড়ুন:  নোরার সঙ্গে রিলেশনে শাহরুখ-পুত্র? 'আরিয়ান বড় হল,' সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে চর্চা

CelebrityNetworth.com অনুসারে, দীপিকা পাড়ুকোনের বর্তমানে মোট সম্পদের মূল্য প্রায় ৪০ মিলিয়ন ডলার বা ৩৩০ কোটি টাকার বেশি। মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করে,  দীপিকা ২০০৬ সালে একটি কন্নড় ছবি 'ঐশ্বরিয়া' দিয়ে তাঁর চলচ্চিত্র জীবনের যাত্রা শুরু করেন এবং শাহরুখের বিপরীতে 'ওম শান্তি ওম'-এ স্যান্ডির ভূমিকায় অভিনয় করে বলিউডে প্রবেশ করেন। দীপিকার প্রথম ছবিই দারুণ হিট হয় এবং তিনি প্রথম সারির বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে ওঠেন। এরপর বলিউডে 'বাজিরাও মস্তানি', 'চেন্নাই এক্সপ্রেস', 'রামলীলা', 'পদ্মাবত', 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-এর মতো অনেক ব্লকবাস্টার ছবি করেছেন দীপিকা। বলিউড ছাড়া হলিউডেও নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন তিনি। ভিন ডিজেলের সঙ্গে কাজ করেছেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন: মিঠুনের হাত ধরে টেনে আনছেন দেব, ছবি শেয়ার করতেই রাজনৈতিক রং নিয়ে নয়া বিতর্ক

দীপিকা পাড়ুকোনের সম্পদ প্রতি বছর বাড়ছে। ২০১৮ সালে, তাঁর মোট সম্পদ ছিল প্রায় ১১৩ কোটি টাকার। যা ২০১৯ সালে বেড়ে প্রায় ১৫০ কোটি টাকা হয়েছে। এরপরে, ২০২০ সাল নাগাদ তাঁর মোট সম্পদ প্রায় ১৯৮ কোটিতে পরিণত হয়েছে। ২০২১ সালে দীপিকার সম্পদ আরও বেড়েছে হয় প্রায় ২২৫ কোটি টাকার। সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে তাঁর সম্পদ বেড়ে হয়েছে ৩৩০ কোটি টাকারও বেশি। বলিউড অভিনেত্রী বিলাসবহুল জীবনযাপন করেন এবং অনেক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থাকার ফলে প্রচুর অর্থ উপার্জন করেন। মুম্বইয়ে দুটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে তাঁর। খবর অনুয়ায়ী, এর মধ্যে একটি  বিয়ের আগেই ছিল তাঁর। অভিনেত্রীর গাড়ি সংগ্রহে অডি, মার্সিডিজ এবং রেঞ্জ রোভারের মতো দামি গাড়ি রয়েছে।

আরও পড়ুন: ক্যান্সারের থার্ড স্টেজে 'মহীনের ঘোড়াগুলি'-র তাপস, অর্থ সাহায্যের আবেদন অর্কর

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৩ নভেম্বর বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন  দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে বসেছিল জুটির বিয়ের আসর। প্রথমবার একজন অভিনেত্রীকে ২০১৮ সালে ফোর্বস ইন্ডিয়ার সবচেয়ে ধনী তারকাদের তালিকায় স্থান দেওয়া হয়েছিল এবং তিনি ছিলেন দীপিকা পাড়ুকোন। তালিকার চার নম্বরে ছিলেন দীপিকা। ২০১৮ সালে তিনি ১১২.৮ কোটি টাকা আয় করেন।
 

Advertisement