scorecardresearch
 

'অন্তর্দৃষ্টি'-তে স্ক্রিন শেয়ার ঋতুপর্ণা- রিতেশের! বাংলায় কাজের ইচ্ছে প্রকাশ বলি অভিনেতার

'অন্তর্দৃষ্টি' (Antardrishti) -র মুম্বইয়ের শ্যুটিংয়ে রয়েছে এক চমক। বলিউড অভিনেতা রিতেশ দেশমুখের (Riteish Deshmukh) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এর আগে ডেভিড ধাওয়ানের ছবি ' ডুনট ডিস্টার্ব' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। 

Advertisement
'অন্তর্দৃষ্টি'-র সেটে ঋতুপর্ণা সেনগুপ্ত ও রিতেশ দেশমুখ 'অন্তর্দৃষ্টি'-র সেটে ঋতুপর্ণা সেনগুপ্ত ও রিতেশ দেশমুখ
হাইলাইটস
  • চলছে কবীর লালের ছবি 'অন্তর্দৃষ্টি'-র শ্যুটিং।
  • দেশে ফিরেই কাজে যোগ দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই ছবি।

দেশে ফিরেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। চলছে কবীর লালের ছবি 'অন্তর্দৃষ্টি' (Antardrishti) -র শ্যুটিং। গত ফেব্রুয়ারি মাসে উত্তর ভারতে কিছু দৃশ্যের শ্যুটিং করে সিঙ্গাপুরে ফিরেছিলেন নায়িকা। সেখানে গিয়েই কোভিডে আক্রান্ত হন তিনি। ধীরে ধীরে সুস্থ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়ে ফের আজে ফিরলেন তিনি। তবে মুম্বইয়ের শ্যুটিংয়ে রয়েছে আরও এক চমক। বলিউড অভিনেতা রিতেশ দেশমুখের (Riteish Deshmukh) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। 

আসলে 'অন্তর্দৃষ্টি' -তে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে রিতেশকে। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঋতুপর্ণার বসের চরিত্রে দেখা যাবে তাঁকে। ঋতুপর্ণা- রিতেশ পূর্ব পরিচিত। তাই শ্যুটিং ফাঁকে হালকা মেজাজে দু'জনে গল্পও করলেন। এর আগে ডেভিড ধাওয়ানের ছবি ' ডুনট ডিস্টার্ব' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। 

Riteish Deshmukh to play a cameo character in Rituparna Sengupta sean banerjee starrer antardrishi the actor wishes to act in bengali films

কথা প্রসঙ্গে  ঋতুপর্ণা সেনগুপ্ত একটি কথা খবর শেয়ার করলেন। তিনি বললেন, "রিতেশের বাংলা ছবি নিয়ে বিশেষ শ্রদ্ধা রয়েছে। ভাল চিত্রনাট্য পেলে বাংলা ছবিতে কাজ করবে ও। আমার ও কবীর জি-র সঙ্গে কাজ করে রিতেশ অত্যন্ত খুশী। আমারও ভাল লেগেছে..." 

আরও পড়ুন: ফের পর্দায় জুটিতে দেব- রুক্মিণী! সুসম্পন্ন 'কিশমিশ'-র শুভ মহরৎ 

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes) থেকে অনুপ্রাণিত হয়ে বাংলায় তৈরি হচ্ছে কবীর লাল পরিচালিত ছবি 'অন্তর্দৃষ্টি'। এই সাইকোলজিকাল থ্রিলারধর্মী ছবির বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষাতে রিমেক হবে। 'অন্তর্দৃষ্টি'-তে মুখ্য চরিত্রে  ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন শন ব্যানার্জী (Sean Banerjee) ও ইন্দ্রজিৎ চক্রবর্তী। 

আরও পড়ুন: TRP: শীর্ষেই অপরিবর্তিত 'মিঠাই'! বিয়ের পর্বে এগিয়ে এল 'খড়কুটো' 

Advertisement

 দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। এর আগে দেরাদুন ও মুসৌরিতে শ্যুটিং হয়েছে ছবির। ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় 'অন্তর্দৃষ্টি'-র মাধ্যমেই পা রাখছেন অভিনেতা শন । এবার সম্পূর্ণ নতুন রূপে শনকে দেখতে পারবেন দর্শকেরা। 

আরও পড়ুন: 'অপরাজিত'-র 'পথের পদাবলী'! অনীক দত্তের পরিচালনায় এবার মুখ্য চরিত্রে আবির 

হিন্দি রিমেকে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu )। তাঁর সঙ্গে অভিনয় করবেন গুলশন দেবাইয়া (Gulshan Devaiah)। ছবিটির পরিচালনা করছেন অজয় বহেল (Ajay Bahl)। খবর অনুযায়ী আগামী ২০ জুলাই থেকে নৈনিতালে শুরু হবে এই ছবির শ্যুটিং। ভারতীয় দর্শকদের কথা মাথায় রেখেই ছবির গল্প পুনরায় লিখেছেন অজয় নিজেই।  

 

Advertisement