scorecardresearch
 

Julia's Eyes-র রিমেক একাধিক ভাষায়! একই চরিত্রে হিন্দিতে তাপসী, বাংলায় ঋতুপর্ণা

সাইকোলজিকাল থ্রিলারধর্মী এই ছবিটির বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষাতে রিমেক হবে বলে আগেই শোনা গিয়েছিল। এবার এই ছবির হিন্দি রিমেকে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu )। এই ছবির বাংলা রিমেক 'অন্তর্দৃষ্টি' (Antardrishti)। 

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত ও তাপসী পান্নু ঋতুপর্ণা সেনগুপ্ত ও তাপসী পান্নু
হাইলাইটস
  • স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' ফের সংবাদে।
  • এই ছবিটির বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষাতে রিমেক হচ্ছে।
  • এই ছবির বাংলা রিমেকের নাম 'অন্তর্দৃষ্টি'।  

ফের শিরোনামে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes)। সাইকোলজিকাল থ্রিলারধর্মী এই ছবিটির বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষাতে রিমেক হবে বলে আগেই শোনা গিয়েছিল। এবার এই ছবির হিন্দি রিমেকে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu )। এই ছবির বাংলা রিমেক 'অন্তর্দৃষ্টি' (Antardrishti)।  

হিন্দি ছবিতে তাপসীর সঙ্গে অভিনয় করবেন গুলশন দেবাইয়া (Gulshan Devaiah)। ছবিটির পরিচালনা করছেন অজয় বহেল (Ajay Bahl)। খবর অনুযায়ী আগামী ২০ জুলাই থেকে নৈনিতালে শুরু হবে এই ছবির শ্যুটিং। ভারতীয় দর্শকদের কথা মাথায় রেখেই ছবির গল্প পুনরায় লিখেছেন অজয় নিজেই।   

একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেই নিয়ে ছবির গল্প এগোবে। অন্ধ মেয়ের চরিত্রে অভিনয় করছেন তাপসী। এর আগে ২০১৯ সালে আরও একটি ছবি 'দ্য ইনভিসিবল গেস্ট'-র রিমেক 'বদলা'-তে অভিনয় করেছিলেন তাপসী।

Antardrishti

এদিকে 'জুলিয়াজ আইস' থেকে অনুপ্রাণিত হয়ে বাংলায় তৈরি হচ্ছে কবীর লাল পরিচালিত ছবি 'অন্তর্দৃষ্টি'। যেখানে দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দেরাদুন ও মুসৌরিকে শ্যুটিং লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছিল মূলত। গত ফেব্রুয়ারি মাসে শ্যুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন ছবির গোটা ইউনিট। এরপরই সিঙ্গাপুরে ফিরে যান অভিনেত্রী। 

আরও পড়ুন: করণের পরের ছবিতে ফের আলিয়া-রণবীরের প্রেমের রসায়ন 

ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় 'অন্তর্দৃষ্টি'-র মাধ্যমেই পা রাখছেন অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। এবার সম্পূর্ণ নতুন রূপে শনকে দেখতে পারবেন দর্শকেরা। এর আগে আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে শন জানিয়েছিলেন, "ছবিতে নিজের চরিত্রের বিষয়ে শন জানালেন,"আমি একজন অ্যান্টাগনিস্টের চরিত্রে অভিনয় করছি। বলা চলে একদম নেতিবাচক একটা চরিত্র। আমার জন্যে এটা একটা খুব বড় চ্যালেঞ্জ, যেহেতু এই ধরনের অভিনয় আমি আগে খুব একটা করিনি।"  

Advertisement

আরও পড়ুন: রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর! লুকেও রয়েছে চমক 

প্রসঙ্গত, গত মার্চ মাসে উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরে, রিকভারি সেন্টারে সেল্ফ কোয়ারেন্টিনে ছিলেন তিনি। এরপর ধীরে ধীরে তিনি সুস্থ হন। এই মুহূর্তে সিঙ্গাপুরেই রয়েছেন নায়িকা। প্রায় একটানা এক বছর বিদেশের বাড়িতে থাকার পর বছরের শুরুতেই দেশে ফিরেছিলেন ঋতুপর্ণা। দু'মাসের জন্যে আসা, তাই ছিল একেবারে টাইট শিডিউল। কলকাতায় পা রেখেই নতুন ছবির কাজে ব্যস্ত হয়ে যান অভিনেত্রী। শেষ করেছেন 'সল্ট', 'অন্তর্দৃষ্টি' ছবির কাজ। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও উপস্থিত ছিলেন ঋতুপর্ণা। 

 

Advertisement