scorecardresearch
 

Ritwick Chakraborty In Gora: ওয়েবে আত্মপ্রকাশ ঋত্বিকের! খুনের রহস্য সমাধানে ডিফেক্টিভ গোয়েন্দা 'গোরা'?

Ritwick Chakraborty in Gora: এই গোরার রয়েছে বেশ কিছু গুণ। ক্রিমিনাল সাইকোলজি নিয়ে নাড়াচাড়া করে সে। তবে রহস্যের সূত্র তো দূর অস্ত, মক্কেলের নামও মনে রাখতে পারে না সে। একের বেশি খুন হলে, তবেই তাঁর ডাক পড়ে।

Advertisement
'গোরা' চরিত্রে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী 'গোরা' চরিত্রে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী
হাইলাইটস
  • ওয়েব দুনিয়ায় পা রাখলেন ঋত্বিক চক্রবর্তী।
  • নতুন এই সিরিজের নাম 'গোরা'।
  • পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন সায়ন্তন ঘোষাল ।

বৃষ্টিভেজা কলকাতার সন্ধ্যা, কেউ ছাতা মাথায় কাজ থেকে বাড়ি ফিরছেন, কেউ নিজের দোকান ঢাকতে ব্যস্ত। এমন সময় সকলে নাজেহাল সেন বাড়ি থেকে আসা গানের আওয়াজে। হারমোনিয়াম বাজিয়ে চিৎকার করে গলা সাধছেন গোরা (Gora), ওরফে গৌরব সেন। বেসুরো, তবে তাতেও তাঁর 'কেয়ার নট অ্যাটিটিউট'। পেশায় প্রাইভেট ডিটেক্টিভ (Private Detective), তবে সিরিয়াল কিলার (Serial Killer Specialist) ধরতে পারদর্শী সে। 

এই গোরার রয়েছে বেশ কিছু গুণ। ক্রিমিনাল সাইকোলজি (Criminal Psychology) নিয়ে নাড়াচাড়া করে সে। তবে রহস্যের সূত্র তো দূর অস্ত, মক্কেলের নামও মনে রাখতে পারে না সে। একের বেশি খুন হলে, তবেই তাঁর ডাক পড়ে। ছাপোষা মধ্যবিত্ত গোরাকে দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে সে 'এ আবার কেমন গোয়েন্দা?' 'ডিটেক্টিভ' (Detective) নাকি 'ডিফেক্টিভ' (Defective)? 

 

Ritwick Chakraborty debuts in web series with Gora - ঋত্বিক চক্রবর্তী গোরা

 

কথা হচ্ছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) নতুন ওয়েব সিরিজ (New Web series)  'গোরা'  (Gora) নিয়ে। সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal) পরিচালিত, হইচই (Hoichoi) -র এই সিরিজের মাধ্যমে ডিজিটালে আত্মপ্রকাশ করবেন বহুমুখী অভিনেতা ঋত্বিক। পরিচিত বহু গোয়েন্দা চরিত্রের ভিড়ে, এবার দর্শকরা নতুন বছরেই উপহার পেতে চলেছেন, সাহানা দত্তের (Sahana Dutta) তৈরি নতুন গোয়েন্দা চরিত্র 'গোরা'। সম্প্রতি সামনে এসেছে সিরিজের টিজার (Teaser)। সব ঠিক থাকলে আগামী জানুয়ারি মাসেই স্ট্রিমিং হবে এই সিরিজ। 

আরও পড়ুন:  একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাব না অন্তর্দ্বন্দ্বই কারণ?

 

Ritwick Chakraborty debuts in web series with Gora

 

আরও পড়ুন:  "সানা বিদেশি ছেলেকে পছন্দ করলে,কী করবে?" রাশিয়ান -বাঙালি বউয়ের প্রশ্নে ঘাবড়ে গেলেন সৌরভ

Advertisement

সিরিজে ঋত্বিক ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukhopadhyay) ও ইশা সাহা (Ishaa Saha)। ভুলো মনের জন্য গোরা তাঁর এক সহকারী রাখে, যে চরিত্রে অভিনয় করছেন সুহত্র। গোয়েন্দা মহাশয়ের কাছে খুনের রহস্য সমাধানে এসে পৌঁছান এক মহিলা, যে চরিত্রে দেখা যাবে ইশাকে। যাকে গোরা সাফ জানিয়ে দেন, "আমি সিঙ্গেল কিলার নই, সিরিয়াল কিলার স্পেশালিস্ট"। 

 

 

'গোরা' -র মাধ্যমেই ওয়েব সিরিজে হাতে খড়ি হচ্ছে ঋত্বিক চক্রবর্তীর। এই প্রসঙ্গে অভিনেতা জানালেন, " গোরা সব সময়ই আমার হৃদয়ের খুব কাছের একটি সিরিজ থাকবে, কারণ এর মাধ্যমেই ওয়েব সিরিজের জগতে রা রাখলাম। গোরা চরিত্রটি আমার খুব ভালো লেগেছে। এই চরিত্রে অভিনয় আমি সত্যিই উপভোগ করেছি৷" 

 

Ritwick Chakraborty debuts in web series with Gora - ঋত্বিক চক্রবর্তী গোরা

আরও পড়ুন:  TMC- র প্রচারে 'মিঠাই'! এবার কি রাজনীতির ময়দানে সৌমিতৃষা?

তিনি আরও বলেন, "এমন একটি আকর্ষণীয় গোয়েন্দা চরিত্র তৈরি করার জন্য সাহানা দত্তকে অনেক ধন্যবাদ। পর্দায় এত ভালো ভাবে সেটা তুলে ধরার জন্য সায়ন্তন ঘোষালকেও সাধুবাদ। আমি খুব উৎসাহিত যে হইচই প্ল্যাটফর্মের মাধ্যমে ওয়েব দুনিয়ায় আত্মপ্রকাশ করছি। এরকম আরও অনেক অভিজ্ঞতার অপেক্ষায় থাকবো।" 

 

Advertisement