scorecardresearch
 

Tathagata- Rooqma: 'গোপনে মদ ছাড়ান'! তথাগতর ছবিতে বড় পর্দায় ডেবিউ রুকমার

Gopone Mod Chharan: জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায় বড় পর্দায় ডেবিউ করছেন 'ব্ল্যাক কমেডি জঁনরের 'গোপনে মদ ছাড়ান' ছবির মাধ্যমে। অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের কথায়, এই ছবিই হবে বাংলার প্রথম সিঙ্গেল শট সিনেমা।

Advertisement
তথাগত মুখোপাধ্যায় ও রুকমা রায় (ছবি: ফেসবুক) তথাগত মুখোপাধ্যায় ও রুকমা রায় (ছবি: ফেসবুক)

'ইউনিকর্ণ' ও 'ভটভটি'-র পর ফের ছবি পরিচালনা করতে চলেছেন তথাগত মুখোপাধ্যায় (Tathagatha Mukherjee)। ছবির নাম 'গোপনে মদ ছাড়ান' (Gopone Mod Chharan)। অভিনেতা-পরিচালকের কথায়, এই ছবিই হবে বাংলার প্রথম সিঙ্গেল শট সিনেমা (Single Shot Cinema)। অর্থাৎ কোনও রকম কাট ছাড়া, এক শটেই হবে এই ছবির শ্যুট।

জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray) বড় পর্দায় ডেবিউ (Bengali Feature Film) করছেন 'ব্ল্যাক কমেডি জঁনরের এই ছবি দিয়েই। এছাড়াও রয়েছেন সোহম মজুমদার, সৌম্য মুখোপাধ্যায়, ঋষভ বসু, সম্রাট মুখোপাধ্যায়, পূষন দাশগুপ্ত, ঐশ্বর্য সেনের মতো অভিনেতারা। অন্যদিকে দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ মেঘা চৌধুরীও এই ছবি দিয়েই ডেবিউ করবেন বাংলায়।  

আরও পড়ুন: KIFF তরজায় মিমি-রাজ! অভিযোগ- পাল্টা অভিযোগের তীর কার দিকে?

একটি রাতের ঘটনাকে কেন্দ্র করেই ছবির মূল গল্প। তিন বন্ধু মধ্য রাতে মদ খুঁজতে যায় তিন দিকে। আর এরপরই আসে এক নাটকীয় মোড়, যা বদলে দেয় অনেক কিছু...। অভিনব ঘোষের প্রযোজনায় আসছে এই ছবি। সব ঠিক থাকলে আগামী জুন মাস থেকেই শুরু হবে 'গোপনে মদ ছাড়ান' ছবির শ্যুটিং।  

আরও পড়ুন: সিদ্ধার্থর সঙ্গে 'ইশক ওয়ালা লাভ', বলিউডে তৃণা?

বুধবার সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার শেয়ার করে তথাগত লেখেন, "সিনেমার ভাষায় নতুন অভিঘাত তৈরীর উদ্দেশ্যে আমদের  সিনেমা 'গোপনে মদ ছাড়ান'। বাংলা ভাষায় প্রথম সিঙ্গেল শট সিনেমার অভিজ্ঞতা হতে চলেছে 'গোপনে মদ ছাড়ান'। এগারো জন দক্ষ অভিনেতা আর তাদের আলাদা আলাদা গল্পের জটিল গতিতে  এই অসংবেদনশীল সময়ের এক রোলার কোস্টার রাইড 'গোপনে মদ ছাড়ান'। যেখানে নিছক ক্যামেরাও অভিনেতাদের মতই এক চরিত্র হয়ে উঠেছে। অ্য ড্রিমস অন সেলের প্রোডাকশন, আর পোস্টার সাঁটিয়েছে স্বর্ণাভ বেরা। শুরু হচ্চে প্যাচপ্যাচে গরমে রগরগে সিনেমা....।"

Advertisement

 

আরও পড়ুন: দুঁদে পুলিশ ইন্সপেক্টর তনুশ্রী! জাহান চরিত্রে কী কী বাধা পেরলেন?

যদিও পরিচালকের এই পোস্ট দেখে বিরোধিতা করেছেন পরিচালক আশিস অবিকুন্তক। তাঁর মতে একেবারে ভুল তথ্য দিয়েছেন তথাগত। তাঁর কথায়, "উইকিপিডিয়াত তথ্য বলছে, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত 'রতি চক্রব্রুহ'। যা কিনা শুধু প্রথম সিঙ্গল শট বাংলা ছবি নয়, ভারতেরও প্রথম সিঙ্গল শট ছবি!" অন্যদিকে তথাগত ফের একটি পোস্ট করে, আশিস অবিকুন্তককে নাম না করেই, একহাত নিয়েছেন।                   

Advertisement