scorecardresearch
 

Rudranil Ghosh Instagram Hacked: ৭৫ হাজারে রুদ্রনীলের প্রোফাইল বিক্রির চেষ্টা হ্যাকারদের! সরব অভিনেতা

Rudranil Ghosh Instagram Hacked: এবার তাঁর ভ্যারিফাইয়েড ইন্সটাগ্রাম প্রোফাইল হ্যাক হয়েছে বলে অভিযোগ তুললেন রুদ্রনীল ঘোষ। হ্যাকারদের থেকে নেটিজেনদের সতর্ক থাকার বার্তা দিলেন অভিনেতা।

Advertisement
অভিনেতা রুদ্রনীল ঘোষ (ছবি: ফেসবুক) অভিনেতা রুদ্রনীল ঘোষ (ছবি: ফেসবুক)

সংবাদের শিরোনামে থাকেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই সক্রিয়। জীবনের বিভিন্ন মুহূর্ত থেকে কাজের আপডেট, সবটাই পাওয়া যায় তাঁর সোশ্যাল পেজ থেকে। এমনকী, বাদ যায় না প্রতিবাদ থেকে রাজনৈতিক পোস্ট। এবার তাঁর ভ্যারিফাইয়েড ইন্সটাগ্রাম প্রোফাইল হ্যাক (Verified Instagram Profile Hacked) হয়েছে বলে অভিযোগ তুললেন রুদ্রনীল। হ্যাকারদের থেকে নেটিজেনদের সতর্ক থাকার বার্তা দিলেন অভিনেতা।

বুধবার সন্ধ্যাবেলা একটি ফেসবুক পোস্ট করে রুদ্রনীল লেখেন, "আজ দুপুরে আমার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়।কমপ্লেন করেছি। সূত্রে খবর পেলাম, ছবিও পেলাম যে 'ব্লু টিক ভেরিফায়েড অ্যাকাউন্ট' হ্যাকার ৭৫,০০০ টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কী হয়!!! সবাই সতর্ক থাকুন নিজের প্রোফাইল নিয়ে। অজানা কোন লিংকে ক্লিক করবেন না।" 

আরও পড়ুন:  'গত ৪ -৫ বছরে প্রচুর সিরিয়ালের অফার এসেছে'! এবার বাংলা মেগাতে স্যান্ডি সাহা

অভিনেতা আরও লেখেন, "আজ দুপুর ৩ টের পর আমার অ্যাকাউন্ট থেকে আমার নিয়ন্ত্রণে নেই। তাই কোনও পোস্ট বা মেসেজ আমি করছি না। ইন্সটাগ্রাম আমার অ্যাকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব। আমার নিজের করা আজ শেষ পোস্ট ছিল একজন শিল্পী আমার হাতে আমায় আঁকা ছবি গিফট করছেন। তার আগের দুটো ছবি 'আমি আর আবির, স্বস্তিক সংকেত সিনেমায় আমার বৃদ্ধ লুক' আমি আজ পোস্ট করিনি।" 

 

আরও পড়ুন:  জুলাইতে দর্শকদের সামনে 'শ্রীমতী' রূপে আসবেন স্বস্তিকা!

প্রসঙ্গত, সমসাময়িক পরিস্থিতি ও চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে সম্পূর্ণ নিজস্ব কায়দায় সোশ্যাল মিডিয়ায় সরব হন রুদ্রনীল ঘোষ। লকডাউনের শুরুর দিকে মধ্যবিত্ত বাঙালি থেকে 'সোশ্যালিস্টদের' নিয়ে তাঁর লেখা মনোলগ ভাইরাল হয়। সম্প্রতি অনুব্রত মণ্ডলকে নিয়ে তাঁর মনোলগ ফের চর্চার কেন্দ্রবিন্দুতে। 

Advertisement

 

Advertisement