scorecardresearch
 

Rudranil Ghosh Exclusive: 'ব্রেক কে বাদ!' অভিনয়ে ফিরছেন রুডি

বেশ কিছু সময়ের বিরতির পর এবার কাজে ফিরলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। মঙ্গলবার নিজের একটি সাদা - কালো ছবি শেয়ার করে পরবর্তী কাজের ঘোষণা করেন অভিনেতা। এরপরই আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, বিস্তারিত জানালেন তিনি।

Advertisement
অভিনেতা রুদ্রনীল ঘোষ অভিনেতা রুদ্রনীল ঘোষ
হাইলাইটস
  • বিরতির পর এবার কাজে ফিরলেন রুদ্রনীল ঘোষ।
  • তাঁর পরবর্তী ছবির ওয়ার্কিং নাম 'আকাদেমি অফ ফাইন আর্টস'।
  • ছবির জন্য তৈরি নিজের লুক শেয়ার করেছেন অভিনেতা।

করোনা অতিমারী (Covid-19) এবং তারপর পশ্চিমবাংলার বিধানসভা নির্বাচনের (West Bengal Election) জন্য দীর্ঘদিন অভিনয় থেকে প্রায় দূরে ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। বেশ কিছু সময়ের বিরতির পর এবার কাজে ফিরলেন তিনি। মঙ্গলবার নিজের একটি সাদা - কালো ছবি শেয়ার করে পরবর্তী কাজের ঘোষণা করেন অভিনেতা। এরপরই আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, বিস্তারিত জানালেন তিনি। উঠে এল রাজনীতি প্রসঙ্গও।

রুদ্রনীল ঘোষের পরবর্তী ছবির ওয়ার্কিং নাম 'আকাদেমি অফ ফাইন আর্টস' (Academy Of Fine Arts)। ক্রাইম থ্রিলারধর্মী (Crime Thriller) এই ছবিটি নির্মাণের সম্পূর্ণ দায়িত্বে আছেন এসআরএফটিআই (SRFTI) টিম। এমনকি পরিচালনাও করবেন ইনস্টিটিউটের চূড়ান্ত বর্ষের ছাত্র জয়ব্রত দাস। শহরের অবাক করা অদ্ভুত কিছু ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হবে এই ছবি। যা জানান দেবে "জীবন চলচ্চিত্রের চেয়ে অনেক বেশি কিছু..." 

 

 

রুদ্রনীল ঘোষ জানালেন, "সাধারণ কোনও লোক যখন অসাধারণ কোনও অপরাধ করেন, সেটা নিয়েই এই ছবি। আমি ছবি নিয়ে এই মুহূর্তে খুব বেশি কিছু বলতে পারবো না। তবে এটুকু বলতে পারি আমার চরিত্রের নাম 'দীনবন্ধু'। জীবন থেকে যে অনেক বেশি কিছু চায়।" 

আরও পড়ুন: গুণী প্রতিযোগীদের বাদ দেওয়া নিয়ে সংকটে 'সুপার সিঙ্গার'-র বিচারকেরা 

Advertisement

এই মুহূর্তে শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে' ছবির ডাবিং চলছে রুদ্রনীলের। নির্বাচনের পর প্রথম ছবিতে কাজ করছেন তিনি। সেই প্রসঙ্গে অভিনেতা বললেন, "অতিমারীর জন্য কোনও কিছুতেই নিশ্চয়তা ছিল না। কোনটা হবে, আর কোনটা হবে না তা কারও পক্ষেই বোঝা সম্ভব হচ্ছিল না। এবার দেখা যাক পরিস্থিতি কী হয়।"  

আরও পড়ুন: Mithai: মিঠাইয়ের লুক ছেড়ে এবার Bold অবতারে সৌমিতৃষা!

তাহলে কি এবার রাজনীতি থেকে বিরতি নিলেন রুদ্রনীল? অভিনেতার যুক্তি, "একদমই না। কিছু মানুষ রয়েছেন, যারা ভাল লাগা থেকে রাজনীতি করেন। নির্বাচনের আগে প্রতিটা সাধারণ মানুষের রান্নাঘর থেকে চায়ের দোকান, সর্বক্ষেত্রে তাঁরা যেই আলোচনাটা করেন তাঁরা কি এখন সেটা করছেন?" 

আরও পড়ুন: এবার 'প্রেমিক নাবিক' রণজয়! প্রথমবার বাংলা গানে সুর মেলালেন গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী স্টিভ গর্ন 

রুদ্রনীলের কথায়, "পশ্চিমবঙ্গের ভালোর জন্য আমি কিছু করতে চাই। যেভাবেই হোক না কেন, আমি নিজেকে সেই কাজে লাগাতে চাই। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় বাতেলা না মেরে আমার যতটা ক্ষমতা সেটা দিয়েই কিছু করতে চাই। নির্বাচনের আগে কোনও দলের সমর্থক হিসাবে আর পাঁচটা মানুষের মতো আমিও আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। অতিমারী অনেকটা ঠিক হয়েছে, এবার কাজে ফিরতে হবে।" 

আরও পড়ুন: উন্মুক্ত পিঠে স্বস্তিকার মোহময়ী রূপ! গ্ল্যামার ইন্ডাস্ট্রির সৌন্দর্যের সংজ্ঞা দিলেন নায়িকা 

অভিনেতা আরও যোগ করলেন, "তবে যখন ইন্ডাস্ট্রির এই অবস্থা, তখন বিভিন্ন নিয়ম তৈরি করে, ১০০ বা ৫০০ লোক নেওয়া যাবে এসব বলে হুজ্জুতি না করে বরং সমগ্র মিডিয়ামটার পাশে দাঁড়াতে হবে সকলকে, নয়তো এই ইন্ডাস্ট্রিকে বাঁচানো যাবে না। কারণ রাজনীতি এই মাধ্যমের জন্ম দেয়নি।"  

  

Advertisement