scorecardresearch
 

Sandipta Sen: প্রেম করছেন সন্দীপ্তা -সৌম্য! এবছরই বিয়ের পিঁড়িতে? যা জানালেন অভিনেত্রী...

Sandipta Sen's New Relationship: সেই জল্পনায় নিজেই সিলমোহর দিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তাঁর জীবনে এসেছে নতুন মানুষ। কীভাবে অভিনেত্রী- মনোবীদের মন জয় করলেন সেই বিশেষ মানুষটি? আজতক বাংলার সঙ্গে শেয়ার করলেন সন্দীপ্তা। 

Advertisement
সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

জল্পনা শোনা গিয়েছিল আগেই। সেই জল্পনায় নিজেই সিলমোহর দিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তাঁর জীবনে এসেছে নতুন মানুষ। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তাঁর সঙ্গে ছবিও শেয়ার করেছেন সন্দীপ্তা। কীভাবে অভিনেত্রী- মনোবীদের মন জয় করলেন সেই বিশেষ মানুষটি? আজতক বাংলার সঙ্গে শেয়ার করলেন তিনি। 

এক প্রথম সারির প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) সঙ্গে যুক্ত রয়েছেন সন্দীপ্তার মনের মানুষ সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherji)। অভিনেত্রী জানালেন, "কিছু মাস আগের ঘটনা...প্রেমের প্রস্তাব প্রথম আসে ওর তরফ থেকেই। কয়েক মাস ধরে আমরা সম্পর্কে রয়েছি। একটা মানুষকে এতটা ভাল লেগেছে বলেই সম্পর্ক শুরু এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি। আমরা 'কমিটেড রিলেশনশিপ'-এই আছি।"   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

দু'জনের একজন শিল্পী আর অন্যজন কর্পোরেটের সঙ্গে যুক্ত। সমস্যা হয় না? এই প্রশ্নের উত্তরে সন্দীপ্তা বললেন, "এতদিন ধরে ওকে যতটা চিনেছি, আমার সব কাজের ক্ষেত্রেই উৎসাহ দেয়। দু'জনের কাজের ধরন আলাদা  হলেও, আমার মনে হয় না এটা নিয়ে কোনও সমস্যা হবে। যদিও এটা সম্পূর্ণ ব্যক্তি বিশেষে নির্ভর করে। একই পেশার সঙ্গে যুক্ত থেকেও, দেখা গেছে তাদের মধ্যে সমস্যা হয়।" 

আরও পড়ুন:  নেটমাধ্যম ভরেছে মিম, ভুয়ো খবরে! বিরক্ত হয়ে কী লিখলেন অন্ত:সত্ত্বা আলিয়া?

Advertisement

তাহলে কি এবছরই শুভ পরিণয়? অভিনেত্রীর হেসে উত্তর, "বিয়ের এখনও কোনও প্ল্যান নেই। বিয়ের প্ল্যান যদি করি, নিশ্চয় সকলে জানতে পারবে। তবে আমাদের দুই বাড়ির লোকেরাই জানে এই সম্পর্কের কথা। আমার মা-বাবা খুব খুশি। ওর বাবাও আমাকে খুব ভালোবাসে। আমার পরিবারও ওকে ভালোবাসে।" 

আরও পড়ুন:  জুটিতে মোহর- ডিঙ্কা! আসছে সোনামণি- সপ্তর্ষির নতুন ধারাবাহিক

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার পর থেকেই ইন্ডাস্ট্রির মানুষজনের পাশাপাশি ফ্যানেদের তরফ থেকে প্রচুর শুভেচ্ছাবার্তা পাচ্ছেন সন্দীপ্তা সেন। তাঁর কথায়, "ইন্ডাস্ট্রির অনেকে শুভেচ্ছা জানিয়েছে। সেই সঙ্গে ফ্যানেরাও শুভেচ্ছা জানাচ্ছে। তারা খুব খুশি...যেহেতু, আমি প্রথমবার সামাজিক মাধ্যমে বললাম যে, আমি প্রেমে পড়েছি।"

আরও পড়ুন:  সুপারস্টার ও ডাকপিওনের প্রেমের গল্প! আসছে প্রতীক- দেবচন্দ্রিমার নতুন মেগা

অভিনেত্রী যোগ করলেন, "আমরা ভেবেছিলাম কয়েকদিন পড়ে, আমার জন্মদিনের সময় বলব সকলকে। তবে যেহেতু সকলের সামনে খবরটা এসেই গেছে আগে, তাই ভাবলাম এটা তো লুকানোর মতো কোনও বিষয় না। দু'জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করছে, এটা তো কোনও বেআইনি কিছু না। উল্টে একটা ভাল বিষয়। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, না লুকিয়ে এখনই  সকলের সামনেই আনা যায় সম্পর্কটা।" 

 

Advertisement