scorecardresearch
 

Dadagiri Unlimited Season 9: আসছে 'দাদাগিরি'! সঞ্চালনায় সৌরভই থাকছেন তো?

Dadagiri Season 9: দর্শকদের জন্যে খুশির খবর। আসছে জনপ্রিয় শো 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9), যার সাতটি সিজন মূলত সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

Advertisement
'দাদাগিরি আনলিমিটেড'- র আগের সিজনের ফ্লোরে সৌরভ গাঙ্গুলী 'দাদাগিরি আনলিমিটেড'- র আগের সিজনের ফ্লোরে সৌরভ গাঙ্গুলী
হাইলাইটস
  • আসছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • আগের সাতটি সিজনে সঞ্চালনা করেছেন সৌরভ গাঙ্গুলী।
  • একটি সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন মিঠুন চক্রবর্তী।

Dadagiri Season 9: দীর্ঘদিনের ছন্দপতনের পর ধীরে ধীরে ছন্দে ফিরছে বাংলা বিনোদন জগৎ (Bengali Entertainment Industry)। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (Mega Serial)। যার মধ্যে খুশির খবর  র‍য়েছে দর্শকদের জন্যে। আসছে জনপ্রিয় শো 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9), যার সাতটি সিজন মূলত সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)

 আগের আটটি সিজনের সাফল্যের পর ফের আসছে 'দাদাগিরি'। ২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো (Quiz Show)। এরপর সাতটি সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গাঙ্গুলী। টেলিভিশন জগতে সেটাই তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় সেই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়েছিল। 

dadagiri season 9 hosted by sourav ganguly to launch its brand new season দাদাগিরি -সৌরভ গাঙ্গুলী

সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'দাদাগিরি আনলিমিটেড'-র অডিশনের (Dadagiri Unlimited Auditions) প্রোমো। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই অনলাইন পদ্ধতিতে আপাতত হবে অডিশন। অনলাইন অডিশনের জন্য নাম, ছবি, বয়স, পেশা, জেলা -সহ জীবনের দাদাগিরির কাহিনি লিখে বা ভিডিয়ো করে পাঠাতে হবে - ৮০১৩৬০৪০৭৭ নম্বরে। বিবাহিত বা বিবাহযোগ্য জুটি, যমজ ভাই-বোনদের জন্য বিশেষ অডিশনের এলার্ট বেড়িয়েছে। তবে ইচ্ছুক যে কোনও ব্যক্তিই অডিশনের জন্য চেষ্টা করতে পারেন। 

আরও পড়ুন: TRP: শীর্ষেই 'মিঠাই'! বাজিমাত নতুন মেগা 'সর্বজয়া'-র 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত হয়। ফের অগাস্ট মাসে পুরনায় ফ্লোরে ফিরে ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্যান্ড ফিনালে। শেষ সিজনে বিজয়ী জেলা ছিল দার্জিলিং। 

আরও পড়ুন: বডি শেমিংয়ের শিকার! রূপান্তর ঘটিয়ে জবাব দিলেন 'ঝিলিক'

 

'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, অনুষ্ঠানটি অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি - রেটিং চার্টেও যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর ছবি মুক্তি! 'মুখোশ' -র প্রিমিয়ারে চাঁদের হাট: PHOTOS

 

 এই শো -তে সাধারণ মানুষ ছাড়াও মাঝে মধ্যে আসেন বিশেষ অতিথি ও তারকারা। শোনা যাচ্ছে এই সিজনেও থাকবেন অনেকজন অতিথি প্রতিযোগী। যদিও অন্য আরেকটি চ্যানেলও খুব শীঘ্রই শুরু করতে চলেছেন আরও একটি ক্যুইজ শো, যেটির সঞ্চালনা করবেন একজন জনপ্রিয় তারকা।

আরও পড়ুন: "সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃত্যু নিশ্চিত!" কার উদ্দেশ্যে বললেন নুসরত?

 

dadagiri season 9 hosted by sourav ganguly to launch its brand new season দাদাগিরি -সৌরভ গাঙ্গুলী

'দাদাগিরি আনলিমিটেড' -র টাইটেল ট্র্যাকটিও খুবই জনপ্রিয়। সৌরভের জন্যেই মূলত গানটা লেখা হয়েছিল। যেটি গেয়েছিলেন অরিজিৎ সিং। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। তবে এখনও পর্যন্ত নিশ্চিত নয় এই বারের সিজনের সঞ্চালনা সকলের প্রিয় 'দাদা' সৌরভই করবেন কিনা। 
 

Advertisement