scorecardresearch
 

দর্শক-শ্রোতাদের প্রাক বর্ষায় 'Sawaan'-এ ভেজালেন ঋতাভরী

এর আগে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' (Rup Sagore Moner Manush Kacha Sona)। সেই গানের  ভিডিয়ো জুড়ে যেন অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে। এ বার নিজের প্রথম হিন্দি সিঙ্গলসে অন্য রূপে সামনে এলেন ঋতাভরী। শুধু অভিনয় করা বা গান করাই নয়, গানটি নিজে লিখেছেনও।

Advertisement
মিউজিক ভিডিওতে ঋতাভরী এবং পাভেল গুলাটি মিউজিক ভিডিওতে ঋতাভরী এবং পাভেল গুলাটি
হাইলাইটস
  • নিজের প্রথম হিন্দি সিঙ্গলসে অন্য রূপে সামনে এলেন ঋতাভরী
  • শুধু অভিনয় করা বা গান করাই নয়, গানটি নিজে লিখেছেনও।
  • অভিনয় তো করতে পারেনই, গানেও নিজের স্বকীয়তা বার বার প্রমাণ করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

অভিনয় তো করতে পারেনই, গানেও নিজের স্বকীয়তা বার বার প্রমাণ করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এর আগে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' (Rup Sagore Moner Manush Kacha Sona)। সেই গানের  ভিডিয়ো জুড়ে যেন অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে। এ বার নিজের প্রথম হিন্দি সিঙ্গলসে অন্য রূপে সামনে এলেন ঋতাভরী। শুধু অভিনয় করা বা গান করাই নয়, গানটি নিজে লিখেছেনও।

বর্ষা আসতে আর বেশি দেরি নেই। অনেকের কাছেই বৃষ্টি মানে নস্টালজিয়া কিংবা রোম্যান্স, কারও আবার একরাশ মন খারাপ। আর দ্বিতীয় তালিকায় যারা পড়েন, তাঁদের জন্য এবার সুখবর। এসেছে নতুন একটি বর্ষার প্রেমের গান। উপরি পাওনা হিসাবে সেই গানে দেখা রয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আজ মুক্তি পেল তাঁর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (Sawaan)।

 

বৃষ্টিতে প্রেম আর গান এই কম্বিনেশনটা খুবই পরিচিত প্রায় সকলেরই। বড় থেকে ছোট পর্দা, এমনকি মিউজিক অ্যালবামেও সেই দৃষ্টান্ত আমরা বারবার পেয়েছি। তা সে রাজ কাপুরের 'পেয়ার হুয়া ইকরার হুয়া'  কিংবা রবীনা টন্ডনের 'টিপ টিপ বরসা পানি' যাই হোক না গেল। এবার সেই রকমই একটি মিউজিক ভিডিয়ো সামনে নিয়ে আসছেন ঋতাভরী। প্রকাশ্যে আসা টিজার ও ছবিতে তুঁতে শাড়িতে, খোলা চুল, ভেজা গায়ে নায়িকার এক মোহময়ী লুক নজর কাড়তে বাধ্য সকলের। ছাদে শুকোতে দেওয়া জামাকাপড় বৃষ্টি থেকে বাঁচানোর সময়ই জুটির প্রেমমাখা আদুরে মুহূর্তের সাক্ষী হবেন সকলে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Advertisement

আরও পড়ুন: ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন ঋতাভরী-র 

স্বানন্দ কিরকিরের সঙ্গে যৌথ ভাবে এই নতুন গানটি শ্রোতা ও দর্শকদের উপহার দিয়েছেন ঋতাভরী। তাঁর সঙ্গে গানের দৃশ্যায়নে রোম্যান্স করতে দেখা যাবে পাভেল গুলাটিকে। 'সাওয়ান' গানটির সঙ্গীত পরিচালক সম্বিত। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন।

আরও পড়ুন: "রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েও নাকচ করেছি!" ভোটের পর মুখ খুললেন ঋতাভরী 

 

Advertisement