scorecardresearch
 

Sayantani Ghosh's Engagement : এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

Sayantani Ghosh's Engagement: সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)-এর জীবনে নতুন পর্ব শুরু হতে চলেছে। টিভির জনপ্রিয় এই অভিনেত্রী নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে করবেন। তাঁর নাম অনুগ্রহ তেওয়ারি।

অভিনেত্রী সায়ন্তনী ঘোষ অভিনেত্রী সায়ন্তনী ঘোষ
হাইলাইটস
  • সায়ন্তনী ঘোষের জীবনে নতুন পর্ব শুরু হতে চলেছে
  • টিভির জনপ্রিয় এই অভিনেত্রী নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে কলকাতায় বিয়ে করবেন
  • তাঁর নাম অনুগ্রহ তেওয়ারি, দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের

Sayantani Ghosh's Engagement: সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)-এর জীবনে নতুন পর্ব শুরু হতে চলেছে। টিভির জনপ্রিয় এই অভিনেত্রী নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে করবেন। তাঁর নাম অনুগ্রহ তেওয়ারি। দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের। তা পরিণতি পেতে চলেছে। আজ, রবিবার তাঁদের বিয়ে। কলকাতায় তাঁদের বিয়ে হবে।

আরও পড়ুন: Urfi থেকে Sanjida পোশাকের জন্য ট্রোলড হয়েছেন এই টেলিসুন্দরীরা

এনগেজমেন্ট
বিয়ের আগে পরিবার পরিজন এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে তাঁরা এনগেজমেন্ট সেরে ফেললেন। তিনি (Sayantani Ghosh) সেই মুহূর্তের বেশ কয়েকটি ছবি দিয়েছেন। ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি তা শেয়ার করেছেন। আর নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

আরও পড়ুন: সুন্দরবনে বাঘের হানা, নৌকা থেকে ঠেলে ফেলে বাঁচলেন মৎস্যজীবী

ট্র্যাডিশনাল পোশাকে
তিনি (Sayantani Ghosh) ট্র্যাডিশনাল পোশাক পরেছিলেন। তাঁর (Sayantani Ghosh) পরনে ছিল শাড়ি। লাল শাড়ি এবং গোল্ডেন ব্লাউজে তাঁকে মানাচ্ছিল দারুণ। আর তার ওপর ছিল ডবল লেয়ার নেকলেস এবং সুন্দর কানের দুল। চুল ছিল খোলা আর সামান্য মেক আপ করা ছিল তাঁর।

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

নিজের এনগেজমেন্ট রিংটি দেখতে কেমন, তা দেখিয়েছেন তিনি। সেই ছবি শেয়ার করেছে। আংটি পরার সময় তাঁর চেহারায় খুশির ঝলক দেখা যায়। স্বাভাবিক, যার সঙ্গে প্রণয়, তাঁকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার মতো আনন্দ থাকতে পারে না। সেই ফটো শেয়ার করে তিনি লিখেছেন, এনগেজড।

Sayantani Ghosh got engaged with boyfriend Anugraha Tewari in Kolkata one

বিশেষ শাড়ি
তিনি এক ইন্টারভিউতে জানিয়েছেন, এনগেজমেন্টে বিশেষ শাড়ি পরেছিলেন তিনি। তা মনের খুব কাছের। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর দিদার মৃত্যু হয় ২০২০২ সালে। তিনি দিদার খুবই স্নেহের ছিলেন।

আরও পড়ুন: ৩০ বছর বয়সের পর মা হতে চাইলে এই ৫ জরুরি জিনিস মাথায় রাখুন

তিনি চেয়েছিলেন, দিদা এই অনুষ্ঠানে যাতে থাকতে পারেন। তাঁর বিশ্বাস, দিদা দূর থেকেই তাঁকে আশীর্বাদ করছে। তাঁর কথা মনে করেই এই শাড়ি। তিনি অভিনেত্রীকে এই শাড়ি উপহার দিয়েছিলেন। আর জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তে দিদার কথা মনে রেখে, দিদার দেওয়া শাড়িই তিনি পরেছিলেন। অনেক আবেগ জড়িয়ে রয়েছে শাড়িতে।

Sayantani Ghosh got engaged with boyfriend Anugraha Tewari in Kolkata two

আরও পড়ুন: পর্নে মানা, অন্য মহিলার সঙ্গে সম্পর্কেও! স্বামীকে 'বেঁধে' রাখতে আজব নিয়ম স্ত্রীর

ধূমধাম করে বিয়ে
তাঁর আসল বাড়ি কলকাতায়। আজ, রবিবার তাঁর বিয়ে। তাঁদের বিয়ের পর রিসেপশন পাত্রের হোমটাউন জয়পুরে হবে। সে জন্য জমকালো আয়োজন করা হয়েছে। হাজার হোক, তারকার বিয়ে বলে কথা।

 

 
; ; ;