scorecardresearch
 

Sean Banerjee: ফের নয়া অবতারে মহিলাদের 'হার্টথ্রব' শন! আসছে নতুন ছবি

অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee) বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব। এবার আরও একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে। আসছে শনের নতুন একটি কাজ। অনুরাগীদের উদ্দেশ্যে আজতক বাংলার মাধ্যমে শন দিলেন বিশেষ বার্তা।

Advertisement
অভিনেতা শন ব্যানার্জি অভিনেতা শন ব্যানার্জি
হাইলাইটস
  • ইতিমধ্যে ঋষিরাজের ভূমিকাতে সকলের মন জয় করেছেন শন ব্যানার্জি।
  • এবার আরও একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে।
  • অনুরাগীদের উদ্দেশ্যে আজতক বাংলার মাধ্যমে শন দিলেন বিশেষ বার্তা।

বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)। সিরাজ, ডাঃ উজান চ্যাটার্জীর চরিত্রে অভিনয় করার পর ইতিমধ্যে ঋষিরাজের ভূমিকাতেও সকলের মন জয় করেছেন তিনি। তবে এবার আরও একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে। আসছে শনের নতুন একটি কাজ। 

এবার নতুন একটি শর্ট ফিল্মে অভিনয় করবেন শন ব্যানার্জি। যেটির পরিচালনা করছেন অবন্তী চক্রবর্তী। শন ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। তবে চুক্তিবদ্ধ থাকায়,  এই বিষয়ে খুব বেশী কিছু এই মুহূর্তে জানাতে পারেননি অভিনেতা। 

 

স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes) থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি' (Antardrishti) ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছেন শন ব্যানার্জি। ছবিতে তাঁকে দেখা যাবে  ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে অভিনয় করতে। শ্যুটিং শেষের পর এখন চলছে এই রিভেঞ্জ থ্রিলারধর্মী ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। এই ছবিতে প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। 

আরও পড়ুন: শিলাদিত্যর নতুন ছবি 'চিনে বাদাম'-এ জুটিতে যশ - এনা! দর্শকদের জন্য নয়া চমক 

এই মুহূর্তে শর্ট ফিল্মটি ছাড়াও 'মন ফাগুন' (Mon Phagun) নিয়ে ব্যস্ত আছেন শন। তবে একটু সময় বের করতে পারলেই আরও নতুন চমক তিনি দেবেন দর্শকদের। তিনি জানালেন, "আমি প্রচুর অফার পাচ্ছি। কিন্তু সেগুলোকে হ্যাঁ করতে পাচ্ছি না 'মন ফাগুন' -র শিডিউলের জন্য। তবে একটু কাজের ব্যস্ততা কমলেই আরও বিভিন্ন কাজ আমি করবো।" তিনি যোগ করলেন," আমার কাছে যে কোনও গল্পের স্ক্রিপ্ট খুব গুরুত্বপূর্ণ। যে কোনও চরিত্র করার সময় আমি আগে দেখি গল্পটা কেমন? চরিত্রটা কতটা শক্তিশালী? তাই যে কোনও কাজের অফার পেলে সেটা নিয়ে আগে রিসার্চ করে, তারপরেই করতে চাই।"

Advertisement

আরও পড়ুন: এই তারকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা! 

অনুরাগীদের উদ্দেশ্যে আজতক বাংলার মাধ্যমে শন দিলেন বিশেষ বার্তা। তিনি বললেন, "ঋষিরাজকে দর্শকেরা অনেক ভালোবাসা দিচ্ছেন। তবে এই চরিত্রের অনেক রকমের শেডস রয়েছে। তার মধ্যে সম্প্রতি যে পর্বগুলো সম্প্রচার হচ্ছে, সেখানে এই চরিত্রটার নারীবিদ্বেষী একটা রূপ ফুটে উঠছে। তবে এর পিছনে একটা কাহিনি রয়েছে। ওর ভিতরে অনেকগুলো ক্ষত রয়েছে, যেটা ও এত বছরেও কাটিয়ে উঠতে পারেনি। হয়তো দর্শকদের মধ্যে অনেকেরই মনে হতে পারে ঋষিরাজ মহিলাদের অপছন্দ করে, ওর অনেক অ্যাটিটিউড আছে। কিন্তু ধীরে ধীরে সকলে জানতে পারবেন এর আসল কারণ। এই কাহিনিতে আরও অনেকগুলো ট্যুইস্ট রয়েছে যেগুলো আসতে আসতে সামনে আসবে।" 

 

Advertisement