scorecardresearch
 

Yash-Ena: শিলাদিত্যর নতুন ছবি 'চিনে বাদাম'-এ জুটিতে যশ - এনা! দর্শকদের জন্য নয়া চমক

Yash Dasgupta- Ena Saha: কিছুদিনের বিরতি ও নানা জল্পনার পর বড় পর্দায় অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধছেন অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের (Jerek Entertainments) ব্যানারে আসছে নতুন ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। 

Advertisement
যশ দাশগুপ্ত, এনা সাহা ও শিলাদিত্য মৌলিক যশ দাশগুপ্ত, এনা সাহা ও শিলাদিত্য মৌলিক
হাইলাইটস
  • এবার জুটি বাঁধছেন যশ দাশগুপ্ত ও এনা সাহা।
  • জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে নতুন ছবি 'চিনে বাদাম'।
  • ছবির পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। একের পর এক ঘোষণা হচ্ছে নতুন ছবির। কিছুদিনের বিরতি ও নানা জল্পনার পর বড় পর্দায় অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধছেন অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের (Jerek Entertainments) ব্যানারে আসছে 'রম-কম' (Romantic Comedy) জঁনরের নতুন ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। 

নতুন এই ছবির শুভ মহরত সম্পন্ন হবে আগামী ২৫ অগাস্ট। সেদিনই ছবির কলা -কুশলীদের উপস্থিতিতে সামনে আসবে প্রথম লুক। একই সঙ্গে কাজ করবেন শিলাদিত্য, যশ, এনা। তাই বলাই বাহুল্য দর্শকদের জন্য আসতে চলেছে একেবারে নতুন কোনও চমক।

yash dasgupta ena saha starrer new film

ছবির পরিচালক আজতক বাংলাকে জানালেন, "এটি একটি 'রম-কম' ছবি, যেখানে যশ ও এনা মুখ্য চরিত্রে রয়েছে। আজকাল সকলে ভার্চুয়াল দুনিয়ায় ব্যস্ত থাকেন। সেই জন্য বন্ধুত্ব কিংবা প্রেমের উষ্ণতা সেই আগের মতো আর নেই। ফোনের মাধ্যমে মানুষ যত কাছে এসেছে, পারস্পরিক দূরত্ব যেন আরও বেড়েছে। এটি একটা সম্পর্কে কী প্রভাব ফেলে তা নিয়ে ছবি। যেখানে মূল চরিত্রের ছেলেটি একটি অ্যাপ বানায়, তার নামই হচ্ছে 'চিনে বাদাম'। এই নামটা মূলত বেছে দেওয়া হয়েছে কারণ, সাধারণত চিনে বাদাম কেউ একা একা খায় না। ওটা শেয়ার করে খেতেই পছন্দ করেন সকলে।"

পরিচালক জানালেন, আগামী সেপ্টেম্বর মাসেই শুরু হবে 'চিনে বাদাম'-র শ্যুটিং। এই মুহূর্তে কলকাতার বিভিন্ন জায়গাকে বেছে নেওয়া হয়েছে লোকেশন হিসাবে। আর সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই মুক্তি পাবে এই ছবি। 

গত বছরই এনা সাহা খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থা। সেই হাউস থেকে মুক্তি পেয়েছে 'এসওএস কলকাতা' (SOS Kolkta), যেখানে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত ছাড়াও অভিনয় করেছিলেন এনা নিজেও। এবার নতুন ছবিতে জুটিতে দেখা যাবে তাঁদের। এই মুহূর্তে টলিপাড়ার সর্বকনিষ্ঠ প্রযোজক এনা সাহা। সেই প্রযোজনা সংস্থা থেকেই খুব শীঘ্রই আসতে চলেছে পরবর্তী ছবি, এই কথা আজতক বাংলাকে কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি। এনা জানিয়েছিলেন প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এই ছবিতে। তবে অন্য ছবি বানানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক ইস্যু নিয়েও ভবিষ্যতে ছবি বানানোর ইচ্ছে আছে এনার। 

Advertisement
sos kolkata

আরও পড়ুন: এই তারকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা!

'এসওএস কলকাতা' ছবির নাম বারবার উঠে এসেছে গত কয়েক মাসে। আসলে এই ছবি থেকেই ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় বর্তমানে সবচেয়ে আলোচিত জুটি 'যশরত'-র। সব ঠিক থাকলে এই মাসের শেষেই অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান। নুসরতের অন্ত:সত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে বারবার। যদিও এখন পর্যন্ত সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খোলেননি নায়িকা। তবে প্রেগন্যান্সির এই সময়কালে প্রায় বেশীরভাগ একসঙ্গেই সময় কাটাচ্ছেন যশ-নুসরত।

yash dasgupta ena saha nusrat jahan

আরও পড়ুন: স্যান্ডিকে 'নির্বোধ গুন্ডা' বলে ফের আক্রমণ অভিমন্যুর! ছেলেকে সমর্থন মা শ্রাবন্তীর 

যশ -নুসরত দু'জনকেই খুব কাছে থেকে চেনেন এনা সাহা। এর আগে আজতক বাংলাকে দেওয়া একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, "ওঁরা দু'জনেই আমার খুব কাছের। বিশেষত নুসরত দিদি, নিজের দিদির মতোই আমার জীবনে রয়েছে। যশ-ও খুব ভাল বন্ধু। আমি সত্যিই জানি না ওঁদের সম্পর্কটা আসলে কী! তবে এটুকুই বলবো, যেটাই হোক না কেন, সেটা ওঁদের ব্যক্তিগত বিষয়। ওঁরা যাই করুক, যেভাবে করুক, সেটায় যদি খুশী থাকে, আমার কাছেই সেটাই গুরুত্বপূর্ণ।"

yash dasgupta ena saha

আরও পড়ুন: "সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃত্যু নিশ্চিত!" কার উদ্দেশ্যে বললেন হবু মা নুসরত? 

নুসরতের মাতৃত্ব নিয়ে এনার কথায়, "এটা সত্যিই একটা খুব ভাল বিষয় যদি নুসরত দিদি সিঙ্গেল মাদার' হয়ে থাকবে ভাবে। এটা সত্যি অনুপ্রেরণা ও সাহস যোগাবে অনেক মহিলাদের। তাছাড়া নুসরত দিদি হোক কিংবা যশ ওঁরা দু'জনেই খুব স্ট্রং।"

Yash & Madhumita O Mon Re

আরও পড়ুন: Rudranil Ghosh Exclusive: 'ব্রেক কে বাদ!' অভিনয়ে ফিরছেন রুডি 

প্রসঙ্গত, কিছুদিন আগেই সামনে এসেছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarkar) জুটির মিউজিক ভিডিয়ো 'ও মন রে' (O Mon Re)। পাঁচ বছর পরে ফের জুটি বেঁধেছেন তাঁরা। ইতিমধ্যে 'যশমিতা' ফ্যানদের মন জয় করেছে গানটি। অনেক দিন ধরেই যশের প্রত্যাবর্তন নিয়ে জল্পনা চলছে। সঞ্চালক হিসেবে তিনি ছোট পর্দায় ফিরছেন, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। যদিও তিনি জানিয়েছেন, এটি ভুয়ো খবর। 


 

Advertisement