scorecardresearch
 

New Bangla Movie: ফের নন্দিতা- শিবপ্রসাদের ছবির নায়ক আবীর! পুজোয় নতুন চমক?

Nandita Roy- Shiboprosad Mukherjee's New Movie: গত বছর দুর্গাপুজোয় মুক্তি পায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'রক্তবীজ'। যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এরপর  নতুন ছবি 'আমার বস'-র শ্যুটিং সেরে ফেলেছেন পরিচালকদ্বয়।

Advertisement
শিবপ্রসাদ- নন্দিতা ও আবীর (ছবি:ফেসবুক) শিবপ্রসাদ- নন্দিতা ও আবীর (ছবি:ফেসবুক)

সাধারণত পুজোর ভিড়ে ছবি মুক্তি পেত না উইন্ডোজ প্রযোজনা সংস্থার। তবে সে ছক ভেঙে, গত বছর দুর্গাপুজোয় মুক্তি পায় নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprosad Mukherjee) 'রক্তবীজ'। যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এরপর  নতুন ছবি 'আমার বস'-র শ্যুটিং সেরে ফেলেছেন পরিচালকদ্বয়। টলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। আরও একটি ছবি তৈরির পরিকল্পনা নাকি করে ফেলেছেন তাঁরা। ছবিটি আসবে পুজোর সময়ই। 

নতুন এই বাংলা ছবি নিয়ে ইতিমধ্যে শোনা যাচ্ছে নানা জল্পনা। কেউ বলছে, 'রক্তবীজ' ছবির সিক্যুয়েল নিয়ে আসতে পারেন পরিচালক জুটি। আবার অন্য সূত্রের দাবি, একেবারে নতুন থ্রিলার ছবি নিয়ে আসছেন তাঁরা। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ছবির জন্য প্রস্তাব গিয়েছে অভিনেতা হিসেবে আবীর চট্টোপাধ্যায়ের কাছে। ফের নাকি পর্দায় একসঙ্গে দেখা যাবে 'ফাটাফাটি' জুটিকে। অর্থাৎ আবীরের বিপরীতে থাকতে পারেন ঋতাভরী চক্রবর্তী।  যদিও এপ্রসঙ্গে নির্মাতা বা কলাকুশলীদের কেউই সিলমোহর দেয়নি। 

গত বছর শিবপ্রসাদ-নন্দিতা প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত 'ফাটাফাটি' ছবিতে জুটি বেঁধেছিলেন আবীর ও ঋতাভরী। সমাজের আরও এক স্টেরিওটাইপ ভাঙার গল্প বলেছিলেন তাঁরা। ছবিটি আলোচিত এবং সাফল্য পায় বক্স অফিসে। যদি জল্পনা সত্যি হয়, তাহলে ফের নতুন রূপে জুটিতে দেখা যাবে আবীর-ঋতাভরীকে। 

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় , তাঁদের প্রায় প্রতিটি ছবিই এক অন্য সুতোয় গাঁথেন। মানবিক ছবিতেও উঠে আসে পারিবারিক রোজনামচার খুব চেনা ক্রাইসিস, যা দেখে যেন মনে হয় ঠিক পাশের বাড়ির গল্প। থাকে এক বিশেষ বার্তা। এবছর পুজোয় তাঁরা কোন চমক নিয়ে আসেন, সেটাই এখন দেখার। 

 

Advertisement