scorecardresearch
 

Nusrat- Srabanti- Koushani: কৌশানীর আবদারে 'সামি সামি' গানে তুমুল নাচ শ্রাবন্তী -নুসরতের! মুহূর্তে Viral...

Nusrat- Srabanti- Koushani in Sami Sami: টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন বনি সেনগুপ্ত। স্টার স্টাডেড এই পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার অনেকেই। 

Advertisement
নুসরত জাহান, কৌশানী মুখোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) নুসরত জাহান, কৌশানী মুখোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

গত ১৭ মে ছিল টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) জন্মদিন। এদিন ৩০ বছর পূর্ণ করলেন নায়িকা। আর প্রেমিকার জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। স্টার স্টাডেড এই পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার (Tollywood Celebs) অনেকেই। 

কেক, পানীয়, বাজি পোড়ানো, বাড়ির ছাদ সাজানোর পাশাপাশি বিশেষ পার্টি থ্রো করেছিলেন বনি। সেখানে হাজির ছিলেন একাধিক টলি জুটিরাও (Tollywood Couples)। যশ দাশগুপ্ত- নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়- অভিরূপ নাগ, নীল রায় - ফালাক রশিদ রায় ছাড়াও উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়- তৃষাণজিৎ চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। 

আরও পড়ুন:  'টাপা টিনি'-র তালে বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা!

এদিনের পার্টিতে ফের 'পুষ্পা' (Pushpa) ট্রেন্ডে গা ভাসাতে দেখা গেল তিন টলি নায়িকাকে। বার্থডে গার্ল কৌশানীর আবদারে শ্রাবন্তী (Srabanti Chatterjee), নুসরতও (Nusrat Jahan) জমিয়ে নাচলেন 'সামি সামি' (Sami Sami) গানে। নুসরতের একটি ফ্যান ক্লাব সেই ভিডিওটি শেয়ার করা মাত্রই, তা ভাইরাল (Viral) হয়েছে। 

 

আরও পড়ুন: 'কতবার যে শেষ মুহূর্তে বাদ পড়েছি,' টলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা 

প্রসঙ্গত, কৌশানীর এবারের জন্মদিনে জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করেন টলিউড জুটি। নিজেদের প্রযোজনা সংস্থার নাম ঘোষণা করেছেন তাঁরা। এবার অভিনয়ের পাশাপাশি প্রযোজকের জুতোয় পা গলালেন বনি- কৌশানি। তাঁদের প্রযোজনায় আগামী জুলাই মাস থেকেই নতুন ছবির কাজ শুরু হওয়ার কথা।

Advertisement

Advertisement