scorecardresearch
 

Mithai-Apu on Pushpa Songs: 'পুষ্পা'-র গানে বুঁদ টলি থেকে টেলিপাড়া! ট্রেন্ডে গা ভাসালেন মিঠাই-অপুরাও

Mithai-Apu on Pushpa Song: পশ্চিমবঙ্গেও সুপার-ডুপার হিট 'পুষ্পা', চুটিয়ে ব্যবসা করেছে। কোভিড পরবর্তী সময়, বক্স অফিস এতটা বিপুল সাফল্যের মুখ খুব কম ছবিই দেখেছে। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানগুলিতেই গা ভাসাছেন টেলি-টলি তারকা থেকে নেটিজেনরা। 

Advertisement
সুস্মিতা দে ও সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক) সুস্মিতা দে ও সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • গোটা দেশের দারুণ ব্যাটিং করেছে 'পুষ্পা'।
  • ছবির গানগুলিও যথেষ্ট হিট।
  • ট্রেন্ডিং গানগুলিতেই গা ভাসাছেন টেলি-টলি তারকা থেকে নেটিজেনরা। 

সংবাদের শিরোনামে রয়েছে তেলেগু ক্রাইম অ্যাকশন- থ্রিলারধর্মী (Crime Action Thriller) ছবি 'পুষ্পা দ্য রাইজ' (Pushpa:The Rise)। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশের দারুণ ব্যাটিং করেছে এই ছবি। এমনকী পশ্চিমবঙ্গেও সুপার-ডুপার হিট 'পুষ্পা' (Pushpa), চুটিয়ে ব্যবসা করেছে। কোভিড পরবর্তী সময়, বক্স অফিস এতটা বিপুল সাফল্যের মুখ খুব কম ছবিই দেখেছে। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানগুলিতেই (Trending Songs) গা ভাসাছেন টেলি-টলি তারকা থেকে নেটিজেনরা। 

'পুষ্পা' জ্বরে কাবু নেটপাড়া। দক্ষিণী এই ছবির 'সামি সামি' (Saami Saami) থেকে 'শ্রীভল্লি' (Shrivalli) গানগুলিতে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। নয়া ট্রেন্ড (New Trend) থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টেলি তারকারাও (television Actors)। 'মিঠাই' (Mithai), 'অপরাজিতা অপু' (Aparajita Apu), 'উমা' (Uma) পরিবার সহ আরও অনেকে এবার ট্রেন্ডিং এই গানগুলির সঙ্গে জমিয়ে নেচে শেয়ার করেছেন ইন্সটা রিলস (Insta Reels) যা, মুহূর্তে হচ্ছে ভাইরাল (Viral)।

আরও পড়ুন: 'দাদাগিরি'র সঞ্চালক এবার অনুভব, সৌরভকে টেক্কা দিতে পারবেন?

 সুপার ভাইরাল গানগুলির ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশীরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। মিঠাই ও সোম অর্থাৎ অভিনেতা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) এবং ধ্রুবজ‍্যোতি সরকার (Dhrubojyoti Sarkar), এর আগেও একসঙ্গে একাধিক ইন্সটা রিলস শেয়ার করেছিলেন। 'পুষ্পা'-র 'সামি সামি' গানেও ফের ভাসুরের সঙ্গে জমিয়ে নাচলেন 'উচ্ছেবাবু'-র 'তুফামেইল' -মিঠাই।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisement

 

আরও পড়ুন: কারও চোখে হাউসফুল-কারও রিলিজেই ভয়! দোটানায় টলি পরিচালকরা

এদিকে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র দুই বোন অপু এবং সুপু অর্থাৎ অভিনেতা সুস্মিতা দে (Sushmita De) ও শতাব্দী নাগ (Satabdi Nag) আবার ইন্সটা রিলস শেয়ার করেছেন 'শ্রীভল্লি' গানটির সঙ্গে। দু'জনেই রয়েছেন ধারাবাহিকের লুকে। বোঝাই যাচ্ছে, কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে ফ্যানেদের জন্য এই রিলস বানিয়ে ফেলেছেন এই দুই টেলি তারকা। 

 

 

আরও পড়ুন: করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

অভিনেতা নীল ভট্টাচার্যও (Neel Bhattacharya) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তাঁর সোশ্যাল পেজে চোখ রাখলেই পাওয়া যাবে একাধিক ট্রেন্ডিং রিলস। বেশীরভাগ সময় সেগুলি তিনি করেন স্ত্রী -অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে। তবে 'সারা সারা' -র সঙ্গে এবার রিলস বানিয়েছেন প্রায় গোটা 'উমা' (Uma)পরিবার। আর নীল, নিজের ইন্সটা প্রোফাইলে সেটি শেয়ার করেছেন। 

 

 

আরও পড়ুন: সমস্যা চলছিল অনেকদিন ধরেই! সামনে এল ধনুষ-ঐশ্বর্যার বিচ্ছেদের আসল কারণ

প্রসঙ্গত, এই শেষ প্রকাশিত টিআরপি লিস্ট (TRP List) অনুযায়ী প্রথম স্থানে রয়েছে 'মিঠাই' ( ১০.০৪)। দ্বিতীয় স্থানে রয়েছে উমা (১০.০২) এবং বেশ কিছুটা পিছিয়ে সপ্তম স্থানে রয়েছে অপরাজিতা অপু (৮.০১)।     
 

Advertisement