scorecardresearch
 

Tapa Tini Song: 'টাপা টিনি'-র তালে বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা! Viral Video

Bela Suru- Tapa Tini Song: বহু প্রীতিক্ষিত এই ছবির 'ইনি বিনি টাপা টিনি' গানটি প্রকাশ্যে আসার পরই, আপন করে নিয়েছে বাঙালি। গানের কথা ও সুরে রয়েছে মাটির গন্ধ। রীতিমতো ভাইরাল 'টাপা টিনি'-র তালে এবার কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে নাচলেন অভিনেত্রী মনামী ঘোষ।

Advertisement
 বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা

আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) পরিচালিত ছবি 'বেলা শুরু' (Bela Suru)। বহু প্রীতিক্ষিত এই ছবির 'ইনি বিনি টাপা টিনি' (Ini Bini Tapa Tini) গানটি প্রকাশ্যে আসার পরই, আপন করে নিয়েছে বাঙালি। গানের কথা ও সুরে রয়েছে মাটির গন্ধ। রীতিমতো ভাইরাল 'টাপা টিনি' (Tapa Tini Song)-র তালে এবার কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে (Kolkata International Airport) নাচলেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। তবে তিনি একা না, তাঁর সঙ্গে পা মেলালেন বিমান সেবিকারাও।

ইন্সটা রিলস থেকে ইউটিউব শর্টস, একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেটিজেন থেকে শুরু করে তারকারা গা ভাসাচ্ছেন ট্রেন্ডিং এই গানে। তালে তালে পা মিলিয়ে একে অপরকে ছুঁড়ে দিচ্ছেন 'টাপা টিনি' চ্যালেঞ্জ। ছবির প্রোমোশনেও 'বেলা শুরু' টিম হাজির হচ্ছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে। তাঁদের কাছে পেয়ে, লাল মাটির দেশে সোনাঝুরির হাট থেকে শুরু করে, শহরের শপিং মল সর্বত্র অনুগামীদের আবদার থাকছে এই গান। নতুন নতুন কায়দায় ছবির প্রোমোশন করছে টিম। এবার সে তালিকায় যুক্ত হল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর। সেখানেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

'বেলা শুরু'-র সঙ্গীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় ও অনুপম রায়। 'টাপা টিনি' গানটির কথা ও সুর অনিন্দ্যর। ইমন চক্রবর্তী, অনন্যা (খ্যাঁদা) ভট্টাচার্য, উপালি চট্টোপাধ্যায়ের কণ্ঠে এই গান এখন একেবারে হিট। সঙ্গীত আয়োজনে রয়েছেন প্রবুদ্ধ চট্টোপাধ্যায় ও উপালি চট্টোপাধ্যায়। মেঠো সুরের 'টাপা টিনি'-তে যেমন ব্যবহার করা হয়েছে গিটার, উকুলেলে, বাঁশি, সেরকম রয়েছে ধামসা, মাদল, কাহন, ঘুঙুরের মতো বাদ্যযন্ত্র।   

Advertisement

আরও পড়ুন: কৌশানীর আবদারে 'সামি সামি' গানে তুমুল নাচ শ্রাবন্তী -নুসরতের! 
   

পর্দায় গানটিতে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ, ইন্দ্রাণী দত্তকে। সকলের পোশাক থেকে সাজ, সবটাই লোকনৃত্যের আদলে। গানের দৃশ্যে মাঝে মধ্যে কোমর দোলাচ্ছেন খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী সহ খোদ পরিচালক শিবপ্রসাদ মুখপাধ্যায়। 

আরও পড়ুন:  'কতবার যে শেষ মুহূর্তে বাদ পড়েছি,' টলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা

প্রসঙ্গত, 'বেলা শুরু', এক চিরন্তন প্রেমের গল্প। প্রত্যেক বয়েসের প্রেমকে উদযাপন করার গল্প। কঠিনতম দিনেও নিজের ভালোবাসার মানুষকে আঁকড়ে বেঁচে থাকার গল্প। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত 'বেলা শেষে' মুক্তির প্রায় দীর্ঘ সাত বছর পর আসছে 'বেলা শুরু'। 'বেলা শেষে' -র বেশিরভাগ অভিনেতারাই রয়েছেন এই ছবিতেও। 

 

Advertisement