scorecardresearch
 

Srabanti Chatterjee No Makeup Look: 'পেত্নী', 'বুড়ি', 'ভূত'! নো মেকআপ লুক শেয়ার করতেই চরম ট্রোলড শ্রাবন্তী

Srabanti Chatterjee Trolled: সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্র ধেয়ে আসে কটাক্ষ। এবার ফের ট্রোলড হলেন তিনি। কী এমন ঘটল, যার জন্যে তাঁকে কটাক্ষ করা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। 

Advertisement
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও বিতর্ক যেন সমার্থক শব্দ। ফের শিরোনামে টলিউড নায়িকা। বেশীরভাগ ক্ষেত্রে প্রেম ও বিয়ে নিয়ে চর্চায় থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্র ধেয়ে আসে কটাক্ষ। এবার ফের ট্রোলড হলেন তিনি। কী এমন ঘটল, যার জন্যে তাঁকে কটাক্ষ করা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। 

আসলে নিজের সোশ্যাল পেজে একটি নো-মেকআপ লুক শেয়ার করেছেন শ্রাবন্তী। আর তা দেখার পর থেকেই ট্রোল করা শুরু করেন নিন্দুকেরা। একজন লেখেন, "মেকআপ ছাড়া নায়িকারা সব পেত্নী, এর থেকে আমাদের পাড়ার মেয়েরা অনেক ভালো দেখতে...।" অন্য আরেকজনের মন্তব্য, "চেহারায় বার্ধক্যের ছাপ...।" এক নেটিজেন লিখেছেন, "এজন্যই আমি ভূত ভেবে ভয় পাইছি...।" কারও আবার মন্তব্য, "এইজন্যই চিনতে পারছি না...।" যদিও অনেকে আবার প্রশংসা ও ভালোবাসায় ভরিয়েছেন। 

 

 

নেটমাধ্যম জুড়ে এত কটূক্তি সত্ত্বেও বরাবর 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখেন শ্রাবন্তী। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, এরকম কমেন্ট তিনি পড়েন না। চোখে পড়লেও গ্রাহ্য করেন না। এমনকী বারবার এই বার্তাই দিয়েছেন যে, তাঁর কিছু যায় আসে না এই ধরনের ট্রোলিংয়ে।    

প্রসঙ্গত, আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় 'দেবী চৌধুরানী' ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাঁকে। বর্তমানে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-র বিচারক আসনে দেখা যাচ্ছে তাঁকে। 

 

Advertisement